Internet Download Manager 6.03 beta full [ 100% tested ]

4
298

. Internet Download Manager 6.03  beta full  [ 100% tested ]

সবাইকে সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আজ একটি খুব কাজের সফটওয়্যার নিয়ে এসেছি। আপনাদের প্রায় সবারি কাজে লাগবে এটি। আসুন তার আগে একটু স্মৃতি চারণ করে নেই তার পর শুরু করি। :)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নেট ঘুরে ঘুরে Internet Download Manager-এর অনেক ভার্সন লোড করেছি। তার পর ব্যবহার করতে গিয়ে পরেছি সমস্যয়। আপডেট না করারা পরেও, ফেক সিরিয়াল কি, ম্যসেজ দেয় বার বার।

তবে Internet Download Manager 6.03 লোড করার পর খুব ভালোই চলোছে,তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আর আজেবাজে জিনিস নিয়া বোস্তা বোস্তা পোস্ট না দিয়া, অল্প এবং কাজের জিনিস সেয়ার করি।

এটি ডাউনলোড করুন এবং ইনেস্টল করুন, তার পর প্যাচ ফাইলটি ব্যবহার করুন (প্যাচ ফাইলটি ব্যবহার করার সময়, এন্টি ভাইরাস বন্ধ রাখুন)। তার পর মনের আনন্দে ব্যবহার করুন কোন রকম ঝামেলা ছাড়াই। নিচে ডাউনলোড লিংক দেয়া আছে। পরের বার আবার হাজির হব অন্য কোন সফটওয়্যার নিয়ে, আর তা অবশ্যই হবে ১০০% টেসটেড। ভাল থাকুন সবাই, এবং অন্যকেও ভাল রাখুন। চাও.

সতর্কতাঃ
[সফটওয়্যারটি আপডেট করবেন না। তাহলে আর কাজ করবে না। ]

ডাউনলোড লিংক

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

4 মন্তব্য

  1. অনেক ধন্যবাদ। ভাই আমাকে একটা সাহায্য করতে পারবেন ?? আমি একটা জিনিস জানতে চাই…. মোবাইলের ইন্টারনেট পিসি তে ব্যবহার করা যায় কিন্তু পিসির ইন্টারনেট কি মোবাইলে ব্যবহার করা যায় না ।আমি ব্রডব্যান্ড লাইন ব্যবহার করি আর নকিয়া x6 16gb ব্যবহার করি।

    • হ্যা আপনি পিসি থেকে মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আমার জানামতে Nokia X6 16GB এ Wi-Fi সিস্টেম আছে। আপনি খুব সহজেই Wi-Fi এর মাধ্যমে পিসি থেকে মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনাকে যা করতে হবে। ছোট্ট একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

      নিচে একটি লিংক দিলাম। আশা করি ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন । ধন্যবাদ।
      http://www.youtube.com/watch?v=Y6ABC5QmTjs

    • ঠিক। তবে ঝামেলায় পরার চেয়ে এটা ভাল।
      অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্যে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fourteen − one =