Shanghai 2012 মুভি ডাউনলোড করুন মিডিয়াফায়ার থেকে **গরম* *গরম**

5
879

সালাম সবাইকে। কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন। আজ আপনাদের কাছে নিয়ে আসলাম একদম নতুন ছবি “Shanghai”। মুভিটি রিলিজ পেয়েছে মাত্র আজকে। যে কারনে একদম গরম গরম মুভিটি দেখতে আমার পোস্টটি দেখুন। ছবিটিতে অভিনয় করেছে ইমরান হাশমি, অভয় দেওল, কালকি কোচেলিন এবং কলকাতার প্রসেনজিৎ। মুভিটির Genre হলো ড্রামা,রোমান্স,ক্রাইম। যেহেতু মুভিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত, তাই ইতোঃমধ্যে মুভিটি ভালো রিভিউ পেয়েছে। আর পলিটিক্যাল থ্রিলার হওয়ায় অনেক চলচিত্র বোদ্ধারা একে ভালো রিভিউ দিয়েছে। ছবিটি মুক্তির তারিখ ৬ই জুন হওয়ার কথা থাকলেও হাই কোর্টের রায়ের কারনে সেটি দুই দিন পিছিয়ে ৮ই জুন এ মুক্তি দেয়া হয়েছে।

Image Shanghai 2012 মুভি ডাউনলোড করুন মিডিয়াফায়ার থেকে **গরম* *গরম**

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মুভিতে দেখা যায় ভারত নগর প্রদেশের একটি শহরে আসন্ন নির্বাচন উপলক্ষ্যে উত্তপ্ত হয়ে আছে। একই সময় স্থানীয় সরকারে চারজন প্রভাবশালী ব্যক্তি এক হয়ে শহরটিকে সন্ত্রাস আর দুর্নীতির আক্ষ্রা বানানোর অপচেষ্টায় লিপ্ত। এই রকম উত্তেজনার মুহুর্তে সামাজিক ব্যক্তিত্ব আর প্রভাবশালী ব্যক্তি গাড়ি দুর্ঘটনায় নিহত হোন। তার স্ত্রী এটিকে সাধারন দুর্ঘটনা হিসাবে না দেখে চক্রান্ত হিসাবে চিন্হিত করে। এই সময় তার সাথে ইম্রান হাশমীর দেখা হয়, যার কাছে তথ্য ছিল সেটি সাধারন দুর্ঘটনা নয় এর পিছে সরকারের হাত আছে। খবরটি মিডিয়ার কানে যাওয়ার আগেই কেন্দ্রীয় সরকার সেখানে বিশেষ গোয়েন্দা বাহিনীর প্রধান অভয় দেওল কে পাঠায় মূল ঘটনা জানার জন্য। এরপর অভয় দেওল ইম্রান হাশমির সাহায্যে আন্ডারওয়ার্ল্ডে ঢুকে চাঞ্চল্লকর সরকারী তথ্য আবিষ্কার করে। সরকারের সেই বিশেষ প্রযেক্টের নামই “Shanghai”।

মুভিটর সংগীত আয়োজন করেছেন বিশাল-শেখর। মোট গান আছে ৮টি। গানগুলো বেশ ভালো দর্শক জনপ্রিয়তা পেয়েছে। এলবামটির মার্কেট রেটিং ৮/১০।

মুভিটির শুটিং শুরু হয় ২০১১ সালের, মে মাসে ভারতের মহারাষ্ট্র প্রদেশে। ১ম ট্রেইলার বের হয় ৫ই এপ্রিল,২০১২। আর মুভিটির ১ম প্রদর্শনী হয় IIFA এওয়ার্ডস এ, ৭ই জুন,২০১২ সিঙ্গাপুরে।

ডাউনলোড :::

মুভিটির ফুল অডিও এলবাম ডাউনলোড করুন এখান থেকে

মুভিটি ডাউনলোড করুন এখান থেকে

 

আজকে এখানেই শেষ। সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন। আর নতুন নতুন মুভি পেতে চাইলে এখান থেকে ঘুরে আসতে পারেন। নতুন হিসাবে সাইটটি বেশ ভালো নাম করেছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. আপনি সরাসরি লিঙ্ক দিবেন আপনাকে সতর্ক করা হলো। এডলিফ লি এর লিঙ্ক দিবেন না। আর জাও দিলেন তা মিডিয়াফায়ার মুছে চিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 − 7 =