আইপি হাইড করুন এবং অনলাইনে সেফ থাকুন—1ÖÖ%↔ ÓЙĿїṈḜ ŜǟƒęťƔ ₮ύᾕέ ẞỳ ₮ĵ ḾἴŔ

34
1955

বিসমিল্লাহির রাহমানির রাহিম

টিউনারপেজে আপনাদের স্বাগত। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম আর একটা টিউন। অনলাইলে সেফটি থাকার জন্য আকজে আমার এই টিউন। আশা করি এই টিউন দ্বারা সবার উপকার হবে। সাথে এই টিউনের শেষে অনেক মজাও হবে ।

হ্যাকিং শব্দটা সবার কাছে অনেক প্রিয়। হ্যাকিং একটু শিখলে আরোও শিখতে মনে চায়। হ্যাকিং জিনিশটাই আসলে একটা ম্যাজিকের মত। যখন ম্যাজিক দেখি তখন অন্য কোন কিছুর কথা আর মনে থাকে না। তেমনি হ্যাকিং করা/শিখার সময় আমাদের অন্য কিছু মনে থাকে না। একটু ভালো ভাবে চিন্তা করে দেখুন যদি হ্যাকিং করতে গিয়ে একবর ধরা খান তাহলে কি অবস্থা হবে?? প্রথম আমাদের safety থাকতে হবে। পরে অন্য কিছু। তাই আমাদের এই ব্যাপারে সতর্ক থাকতে হবে, বিশেষ করে প্রথমে আমাদের আইপি অ্যাড্রেস লুকাতে হবে এবং ব্রাউজারের cookie & cach রিমুভ করতে হবে। cookie & cach থেকে বের করা যায় কে কখন কোন সাইট এ ভিসিট করেছে। তাই নিজের safety-র জন্য এগুলো রিমুভ করতে হবে।
যাই হোক এখন আইপি hadding এর ব্যাপারে আসি। একজন ট্রাকার আপনার আইপি দিয়ে আপনাকে খুজে বের করে ফেলতে পারবে। তাই হ্যাকিং এর যেকোনো কাজ করার আগে আইপি হাইড করতে হবে। অনেকে আছে আইপি হাইড করার জন্য প্রক্সি ইয়ুস করে থাকেন। বর্তমানে প্রক্সি তেমন একটা ভালো কাজ করে না। আবার অনেকে আছে বিভিন্ন নরমাল ip hidding সফটওয়্যার ইয়ুস করে থাকেন। but আপনি কি জানেন যে ওই সফটওয়্যার গুলো আপনার lan আইপি হাইড হয় নাকি? আর একজন ট্রাকার যদি আপনার Lan IP পেয়ে যায় তাহলে আর কথাই নাই। সে সোজা আপনার বাসায় চলে যাবে…তারপর কি হবে তা ত বুজতেই পারছে। অনেকের হয়ত বিশ্বাস হচ্ছে না যে লেন আইপি হাইড হয় না। ওকে…বিশ্বাস না হলে এই সাইট যান, তাহলেই বুজতে পারবেন lan ip হাইড হইছে নাকি হয় নাই(বিঃদ্রঃLan Ip দেখার জন্য আপনার PC তে জাভা থাকতে হবে)। শুধু lan ip না, ওই সাইট এ গেলে সাথে দেখতেও পারবেন আপনি কি ব্রাউজার use করতেছেন, কোন ভাষা use করতেছে, কোন operating system চালাইতেছেন ইত্যাদি। এখন বুজেন ওই নরমাল সফটওয়্যার গুলা দিয়ে কোন কাজই হয় কি না। আর আপনাদের safety-র কথা বিবেচনা করেই আজকে আমার এই টিউন। আইপি ট্রাকিং নিয়ে একটি টিউন দেখতে পারেন এখানে। এখন কিছু শক্তিশালি আইপি হাইডিং সফটওয়্যার নিয়ে বিস্তারিত লেখব।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

“Hide My IP”

সফটওয়্যার টার নাম “Hide My IP” । এই সফটওয়্যার দিয়ে আপনি IP+Browser+OS ইত্যাদি hide/change করতে পারবেন। এই সফটওয়্যার দিয়ে আপনার browser+operating system change করতে পারবের । যেমন আপনি যদি firefox & windows 7 ইয়ুস করে থাকেন তাহলে এগুলো chnage করে opera+এক্সপি করতে পারবেন। তবে একটা সমস্যা আছে সফটওয়্যার টি ফ্রী ব্যাবহার করতে পারবেন মাত্র ১৪ দিন, আর সফটওয়্যার টির কোন patch নাই যে premium ভার্সন করে নিতে পারবেন। কি মন খারাপ হয়ে গেল?? মন খারাপ করার কিছু নাই আমি আপনাদের শিখিয়ে দিব কিভাবে আজীবন ফ্রী ইয়ুস করবেন। শুধু এই সফটওয়্যারটা না যেকোনো সফটওয়্যার আজীবন ইয়ুস করার টিপস শিখাব।নতুন টিপস, মনে হয় না কেউ ওই টিপস টা জানে। যাই হোক  এজন্য একটু পর আর একটা টিউন করবো, সে পর্যন্ত টিপসটার জন্য অপেক্ষা করেন।
এখান থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন।
ডাউনলোড করার পর ইন্সটল করেন। তারপর রান করেন>>continue Trial সিলেক্ট করে সফটওয়্যার টি ওপেন করেন। তারপর Advanced Settingd>>Advance>>Unlock Tab(নিচের ছবি দেখুন) তাহলে সব বুজতে পারবেন।

আইপি হাইড করুন এবং অনলাইনে সেফ থাকুন—1ÖÖ%↔ ÓЙĿїṈḜ ŜǟƒęťƔ ₮ύᾕέ ẞỳ ₮ĵ ḾἴŔ

 

Hotspot Shield

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় IP Hidding software হল hotspot shield । এই সফটওয়্যার  দিয়ে আপনি আপনার IP+Lan Ip hide করতে পারবেন। আমাদের সবার উচিৎ lan আইপি হাইড করা । এই সফটওয়্যার-এর একটাই সমস্যা তাহল google ad. যারা ইতিমধ্যে hotspot shield ব্যাবহার করেছেন তারা জানেন কত জামেলা(যারা এখনো এই সফটওয়্যার ব্যাবহার করেন নাই তারা কিছু বুজবেন না)। আর ওই জামেলা থেক মুক্তি পাওয়ার জন্য-ও আপনাদের জন্য একটা চমৎকার টিপস আছে।যাই হোক
এখন ডাউনলোড করে নিন hotspot shield.

ডাউনলোড করার পর ইন্সটল করেন। তারপর সফটওয়্যারটি রান করেন।।তারপর connect-এ ক্লিক করেন। কাজ শেষ, হাইড হয়ে গেছে আপনার আইপি।

Tips: যারা এখন hotspot sheild ব্যাবহার করছেন তারা একটা জিনিশ লক্ষ করুন যেকোনো সাইট-এ ঢুকলে উপরের google এর ad এসে পরে (নিচের ছবির মত) । যা খুব-ই বিরক্তকর। এখন ওই ad রিমুভ করতে হবে। তানাহলে আপনি শান্তি পাবেন না। ওই ad রিমুভ করতে হলে আপনাকে এই সাইট এ যেতে হবে। তারপর আপনি যে ব্রাউজার ইয়ুস করেন ওই ব্রাউজার-এর জন্য add-onsটি ইন্সটল করেন। তারপর আপনার ব্রাউজার restart করেন। এখন কাজ শেষ। এখন আর ওই শালার ad show হবে না। শুধু google ad না, অনলাইলে কোন adই show হবে না। এখন থেকে brows করুন মনের শান্তি মত। এই ad দেখতে দেখতে হয়ত অনেক বিরক্তবোধ হয়েছেন, কিন্তু এখন আর  বিরক্তবোধ হওয়া লাগবে না। Happy Browsing

 

CyberGhost VPN

অনেকে হয়ত এই টুলসটার নাম শুনেছেন। এই টুলসটা IP Hidding-এর ক্ষেত্রে সবচেয়ে কার্যকরী এবং অনেক শক্তিশালী। যারা এখনো এই টুলসটা ব্যাবহার করেন নাই তারা হয়ত জানেন না এটা কত কার্যকরী সফটওয়্যার। এই সফটওয়্যার টা দিয়ে আপনার IP+Lan IP+OS+Browser ইত্যাদি ইত্যাদি পরিবর্তন করতে পারবেন।  তাহলে আর দেরি করে লাভ নাই। এখনই ডাউনলোড করুন। উপরের দুইটা সফটওয়্যার থেকে এইটা বেশি ভালো।
CyberGhost VPN Download Link
ডাউনলোড করার পর কি কি করতে হবে তা CyberGhost ওয়েবসাইট থেকে বলে দিবে…so, আমাকে আর বলতে হবে না কি কি করতে হবে।

 

বিঃবিঃবিঃদ্রঃ যারা নতুন তারা হয়ত ip hide করে লাফালাফি শুরু কইরা দিছেন। এইবার লাফালাফি বন্ধ করেন!!!যা বলি তা শুনেন। আমার জীবনের একটা ঘটনা বলি। আজ থেকে আরও ৮,১০ মাস আগের ঘটনা। তখন আমি আইটি জগতে একবারেই নতুন ছিলাম। আমার এক মামা আমাকে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট কইরা দিছিল। আর বলছিল তুমি এড-এ ক্লিক কইরনা। তুমার আইপি দিয়া তুমি ক্লিক করলে অ্যাকাউন্ট ডিলিট কইরা দিব। আমি ওনার কথা মত ক্লিক করলাম না। একদিন গুগলে সার্চ করতে করতে পিসিহেল্পলাইবিডি তে যাই। তখন ত কি খুশি, ওখানে বাংলায় অনেক টিউটোরিয়াল আছে। আর আমি তখন ইংলিশ ভালো জানতাম না। এখনো ভালো ইংলিশ জানি না। হটাৎ একদিন দেখলাম “real hide Ip” নিয়ে একটা লেখা। তারপর ওই সফটওয়্যারটা ডাউনলোড করে ইয়ুস করে দেখলাম, হা সত্যিই আইপি হাইড হয়। তারপর কি করলাম জানেন? অনেক মজার একটা কাহিনি…….আমার ব্লগে ঢুকলাম আর ক্লিক করা শুরু করলাম। ১০ মিনিট খালি ক্লিক করলাম। তারপর অ্যাডসেন্স অ্যাকাউন্ট-এ সাইন ইন করে দেখলাম 135$ জমা হইছে…হাহাহাহাহাহ। তখন ভাবলাম দিনে যদি ১ঘণ্টা ধরে ক্লিক করি তাহলে ৫০০$ এর মত earn করতে পারবো। তারপর ভাবলাম দিনে ৫০০$ আর মাসে ১৫০০০$, তাইলে বাংলা টাকায় ১০৫০০০০টাকা…hahahha.lol!!!কি মজা পাইতেছেন????? তারপর ত ভাবলাম কয়েক দিন পর dhakay বাড়ি বানাব…হাহাহ(মিথ্যা কথা)… লুল। ৩দিন পর গুগল আমার প্রতি খুশি হয়ে একটা privet biman gift করল।অর্থাৎ একটা মেইল পাঠিয়ে অ্যাকাউন্টটা disable করে দিল…কি মজা না। এখন যারা নতুন তাদের বলি, কোন ভাবেই google darlingএর সাথে মজা করতে যেও না। অর্থাৎ আপনাদের যদি অ্যাডসেন্স অ্যাকাউন্ট থাকে তাহলে ভুলেও এড-এ ক্লিক কইরেন না। তাহলে শখের অ্যাডসেন্স আপনাকে bye বলে চলে যাবে। গুগল আপনাদের কে সবসময় ট্রাকিং করে। So, গুগল ছাড়া সবার সাথে আপনি চিটিং করতে পারবেন but গুগলের সাথে করতে পারবেন না।

এখন ভালো একটা কথা মনে পড়ল। আজকাল দেখতেছি tp তে পিটিসি নিয়ে অনেক টিউন হচ্ছে। অনেকে না জেনে ptc তে কাজ করা শুরু করেছে। আপনারা কি জানেন? যে ওই সাইট গুলো আপনাকে টাকা দিবে কি না। যারা ptc থেকে earn করতে চান তারা দয়াকরে expert-দের কাছ থেকে হেল্প নিন। আমার মনে হয় কিছু লোক আইপি হাইড করে PTC সাইট-এ তাদের Referrer বারানো শুরু করে দিয়েছেন। হাই হোক যারা earn করতেছেন তাদের জন্য রইল শুভ কামনা।

 

PTC টিউন দেখে একটা jokes লিখলাম আপনাদের জন্য।
*****শুখবর! শুখবর! শুখবর!******
যারা যারা PTC তে কাজ করে BMW গাড়ী কিনতে চান তাদের জন্য শুখবর।
প্রতি দিনে নয়কোঠি টাকা ইনকাম করতে চাইলে নিচের নিয়ম follow করেন।
আপনার মোবাইলের মেসেজ অপশনে যান তারপর টাইপ করুন PTC<space>Tj Mir<space>আপনার নাম<space>আপনার GF/BF-এর নাম<Space>আপনার হভুশ্বশুরের নাম তারপর পাঠিয়ে দিন যেকোনো নাম্বারে…

অ্যাডমিন ভাইরা আমি দুঃখিত। টিউনটি মিক্স টিউন হয়ে গেল। এরকম টিউন আমি সত্যি লিখতে চাইনি, ptc টিউন দেখে মাথা নষ্ট হয়ে গেছে।

সবাই কে অনেক ধন্যবাদ টিউনটি কষ্ট করে পড়ার জন্য। সবাই ভালো থাকবেন। টিউন টি ভালো লাগবে+আমাকে ২০১২-এর টিজে নির্বাচন করতে চাইলে Like, Share & comment করতে ভুলবেন না। আল্লাহ হাফিজ……….

ϬЙĿїṈḜ ŜǟƒęťƔ ₮ύᾕέ ẞỳ ₮ĵ ḾἴŔ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

34 মন্তব্য

  1. TjMiR সাহেব…

    এ পোষ্টে লিখেছিলেন,
    “মন খারাপ করার কিছু নাই আমি আপনাদের শিখিয়ে দিব কিভাবে আজীবন ফ্রী ইয়ুস করবেন। শুধু এই সফটওয়্যারটা না যেকোনো সফটওয়্যার আজীবন ইয়ুস করার টিপস শিখাব।নতুন টিপস, মনে হয় না কেউ ওই টিপস টা জানে। যাই হোক এজন্য একটু পর আর একটা টিউন করবো, সে পর্যন্ত টিপসটার জন্য অপেক্ষা করেন।”

    কিন্তু সেই টিউন টি এখনো পাইনি. কবে নাগাদ পেতে পারি জানাবেন কি?

    ধন্যবাদ…

  2. Bro, Onak din por aita nia alocona korlam, ami a hide my ip software ta use korsi abon trail period sas, akhon ki korta pari……. Ar english a Writ ar jono Sokolar Kaca “sorry”

  3. joss একটা tune. but maximum time দেখা যায় এই softwar গুলা use করলে speed পাওয়া যায় না। help pls ….!!!!

  4. চরম হইসে, but hide my ইপ আজীবন ফ্রী ইয়ুস করার জন্য tune তা koi ??

  5. ভালো টিউন , প্রিয়তে রাখলাম, হ্যাকিং করলে ব্যবহার করব :)

  6. fatafati tune.jakkas . . . Acha jodi 2ita id hide soft dia ip hide kori, tahola ki hoba :D :D :D, , elite proxy tao jotil soft.

  7. অনেক ধন্যবাদ আপনাকে

    কাটা দিএ কাটা তুলতে হই…

    • আপনাকে-ও ধন্যবাদ.
      একটা কথার মানে বুজতে পারি নাই??
      “কাটা দিএ কাটা তুলতে হই…” কি বুজাতে চেয়েছেন?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 4 =