আসুন টিউনার পেইজের সাথে মিলে প্রযুক্তিতে সবাইকে দক্ষ করি

7
373
আসুন টিউনার পেইজের সাথে মিলে প্রযুক্তিতে সবাইকে দক্ষ করি

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
আসুন টিউনার পেইজের সাথে মিলে প্রযুক্তিতে সবাইকে দক্ষ করি

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম, এই বৃষ্টিতে ভেজা শরীর নিয়ে আজকের এই রিভিউ টিউন লিখতে বসলাম। কেমন আছেন সবাই? আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে খুবই ভাল আছেন। আপনি নিজে ভাল থাকলে হবে? না, আপনার পাশের জনকেও রাখতে হবে ভাল। তাই আমরা চাই সবাই মিলে মিশে থাকতে। আর মিলে মিশে থাকলেই আমাদের মাঝে থাকবে শান্তি ও সম্প্রিতি। আজ আপনাদের একটি সুভ সংবাদ দিতেই এই টিউন লিখতে বসেছি। আরেকটা কথা আমি কখনও আর রিভিউ লিখি নাই এই প্রখম, তাই ভুল হলে ক্ষমা করে দিবেন।

আপনারা সবাই জানেন টিউনার পেইজের (www.tunerpage.com) গত ২১শে ফেব্রুয়ারী, ২০১১ তারিখে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্ভোধন হয়। মানে টিউনার পেইজ এই বছরের ভাষার মাসের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উদ্ভোধন হয়। টিউনার পেইজের মূল লক্ষ্য হল বাংলাদেশের প্রতি মানুষকে প্রযুক্তিতে দক্ষ করে গড়ে তোলার। আর এই লক্ষ্য নিয়েই টিউনার পেইজের পথ চলা। আমাদের চলার পথে অনেক বাঁধা এসেছে, হতে হয়েছে আমাদের বিভিন্ন চ্যালেঞ্জের মুথোমুখি। আমরা এই স্বল্প সময়ে চেষ্টা করেছি মানুষের মন জয় করতে ও মানুষকে প্রযুক্তিতে দক্ষ করে তোলার। কতটুকু পেরেছি তা আপনারাই ভাল বলতে পারেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনারা দেখেছেন কিছুদিন আগে আমাদের সাইটের হোষ্টিং পরিবর্তন করতে হয়েছে। তার উপর আমাদের হতে হয়েছে শত শত বার হ্যাকিংয়ের শিকার। কিন্তু আমাদের নিরাপত্তা ব্যবস্থা শক্ত থাকায় আমাদের কিছুই করতে পারে নি। যারা করছে তারা হয়ত চায় না একটি বাংলা ব্লগ হোক বাংলাদেশে আর মানুষ যাতে প্রযুক্তিতে দক্ষ হতে না পরে। শত বাঁধা পেরিয়ে আপনাদের ভালবাসায় ও সহযোগিতায় আমরা আপ্রাণ চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু উপহার দিতে। আমরা জানি আপনারা “টিউনার পেইজ” কে অনেক ভালবাসেন বিধায় এটি এই অল্প সময়ে এত জনপ্রিয় হতে পেরেছে।

আগেই বলেছি টিউনার পেইজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে অর্থাৎ ২১ শে ফেব্রুয়ারি, ২০১১ তারিখে আনুষ্ঠানিকভাবে চালু হয়। আজ পর্যন্ত এর বছস বেশি হয় নি। ১ বছর, ২ বছর নয় মাত্র ৪-৫ মাস। আজ এই টিউন লেখা পর্যন্ত, এই অল্প সময়ে আমরা এলেক্সা র‍্যাংকিংয়ে 50,941 চলে এসেছি। যার বাংলাদেশে অবস্থান 144 আর বাংলাদেশি ব্লগগুলোতে আমাদের অবস্থান এখন 5 নাম্বারে। আপনাদের এই ভালবাসার কারণেই তো আমাদের এই অর্জন। আপনাদের আরও ভালবাসা ও দোয়া পেলে আমরা চলে আসব বাংলাদেশের র‍্যাংকিংয়ে ১ নাম্বারে। তবে সবার কাছে আমার একটি অনুরোধ, কষ্ট করে রাখতে চেষ্টা করবেন। আমাদের এই প্রাণের টিউনার পেইজের পক্ষে একটি রিভিউ দিবেন। আমার এই টিউনে না, এলেক্সাতে। এই জন্য এখানে যান। আর যদি পারেন আপনাদের ব্রাউজারের হোম পেইজ হিসেবে টিউনার পেইজের লিংক (www.tunerpage.com) দিবেন।

আপনারা সব সময় “টিউনার পেইজ” এর সাথে থাকবেন আশা করি। টিউনার পেইজ একটি নতুন ব্লগ, তাই আমাদের ভুল হতেই পারে বা সমস্যা থাকতেই পারে। আপনারা কষ্ট করে এই ভুলগুলো ও সমস্যাগুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাদেরকে সাহায্য করবেন যাতে আমরা এই ভুল ও সমস্যাগুলো ঠিক করে নিতে পারি।

টিউনার পেইজের জন্য আপনাদের যত পরামর্শ, অভিযোগ, সমস্যা আছে আমাদের জানান এখানে

টিউনারপেজের ফেসবুক পেজে পেয়ে যান প্রতিদিনের নতুন পোষ্টের আপডেট

আপনারা যদি কোন সমস্যায় পড়েন তাহলে এখানে জানান

অথবা ফেইসবুক গ্রুপে জানাতে পারেন

টিউনার পেইজের পক্ষে

[আমি টিউনার পেইজকে ভালবাসি বিধায় এই রিভিউটি লিখেছি। আমি এদের একজন টিজে মাত্র। ভুল হলে ক্ষমা করবেন।]

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

  1. এইমাত্র দেখলাম টিউনারপেজ 34,705 নাম্বারে আছে গ্লোবাল রেংকিং এ, বিডি তে 88 !

    তাহলে উপরের লেখাটা কবের ?

  2. ১ নম্বর এ দেখতে চাই ?আমার বাংলা টাইপ একটু দ্রত হলেই নিয়মিত পোস্ট শুরু করব ?

  3. টিউনারপেজ সকল বাংলা ব্লগ একটি উদাহরণ হয়ে দাঁড়িয়েছে আজকের রি ২০১১ তে। এত জলদি কিভাবে বাংলাদেশের ৫ নং ব্লগ হয়ে গেছে সেটা আসলে কল্পনাও করা যায় না। ধন্যবাদ আপনাকে সহ সবাইকে।
    আমি অনেক আগেই রিভিউ দিয়েছিলাম। দয়া করে বাকি সবাই দিবেন পারলে।

  4. নিশ্চিত ‘টিউনার পেইজ’ অনেক দূর এগিয়ে যাবে।

    শুভ কামনা। :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 + thirteen =