ঢাকায় ওডেস্কের আয়োজন আজ

1
343

ফ্রিল্যান্স আউটসোর্সিং মার্কেটপ্লেস ওডেস্কের আয়োজনে আজ ঢাকায় আয়োজন করা হবে ‘ওডেস্ক কনট্রাক্টর অ্যাপ্রেসিয়েশন ডে’ নামের বিশেষ অনুষ্ঠান।
রাজধানীর গুলশানের ইমানুয়েলস ব্যানকিউট হলে বিকেল সাড়ে ৩টা থেকে অনুষ্ঠানটি শুরু হবে বলে জানিয়েছে ওডেস্ক কর্তৃপক্ষ। এ জন্য গত মার্চে বিশ্বজুড়ে অনলাইনে ভোটাভুটির আয়োজন করে ওডেস্ক। এরপর অনলাইনে ভোটের মাধ্যমে ঢাকা শীর্ষস্থান দখল করে। এ কারণেই প্রথমবারের মতো ঢাকায় এ ধরনের অনুষ্ঠান আয়োজন করছে প্রতিষ্ঠানটি। ওডেস্ক সংশ্লিষ্টরা জানিয়েছেন, অনুষ্ঠানে বক্তব্য দেবেন সাইটটির ভাইস প্রেসিডেন্ট অব অপারেশন ম্যাট কুপার। এরপর ওডেস্কের নতুন কিছু বৈশিষ্ট্য নিয়ে আলোচনার পাশাপাশি থাকবে কনট্রাক্টরদের স্বীকৃতি, সফল কন্ট্রাক্টরদের অভিজ্ঞতা বিনিময়, প্রোফাইল ছবি তোলা এবং গোলটেবিল বৈঠকসহ নানা আয়োজন। অনুষ্ঠানে ফ্রিল্যান্সারদের জন্য থাকছে ওডেস্ক কর্মকর্তাদের সঙ্গে ছবি তোলার সুযোগ ।
আমন্ত্রিত ফ্রিল্যান্সারদের কাছে পাঠানো এক বিবৃতিতে ওডেস্ক কর্তৃপক্ষ জানিয়েছে, ‘আমরা এ অনুষ্ঠানে অনেক কিছু শিখব, জানব এবং অন্যান্য ওডেস্ক কনট্রাক্টর ও ওডেস্ক দলের সঙ্গে পরিচয় হতে পারব।’
কেবল নির্বাচিত ফ্রিল্যান্সাররা এ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাচ্ছেন। আসন স্বল্পতার কারণে যাঁরা অংশ নিতে পারছেন না তাঁদের নিয়ে অনলাইনে আরেকটি অনুষ্ঠান আয়োজন করা হবে। ঢাকার পর একই ধরনের অনুষ্ঠান যুক্তরাষ্ট্রের অস্টিন, ফিলিপাইনের ম্যানিলা ও ইলিগান শহরেও আয়োজন করা হবে।

এটি পূর্বে টেকজোনবিডি ব্লগে প্রকাশিত হেয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

12 − five =