Google Adsense এর বিকল্প এবং নির্ভরযোগ্য সাইট

14
729

আমরা অনেকেই ব্লগিং সম্পর্কে জানি আর এও জানি যে ব্লগে এ্যাডসেন্স ব্যবহার করে অনলাইন থেকে উপার্জন করা যায় ডলার। আর এজন্য সবচেয়ে জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত মাধ্যম হচ্ছে গুগল এ্যাডসেন্স। গুগল এ্যাডসেন্স সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। হ্যাঁ সত্যিই তাই, তবে সাইটে যথেষ্ট ইউনিক কন্টেন্ট না থাকলে এ্যাডসেন্সের একাউন্ট এপ্রুভ নাও হতে পারে। যতদিন এপ্রুভ না হয়, তাদের জন্য একটি মানসম্পন্ন বিকল্প সাইট হতে পারে www.adbrite.com। এটি একটি নির্ভরযোগ্য পিপিসি সাইট। সাইটটি থেকে পেমেন্ট পাওয়ার অনেক প্রমান আমরা পেয়েছি।

Google Adsense এর বিকল্প এবং নির্ভরযোগ্য সাইট

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এছারা, বিভিন্ন নামী/দামী ফোরামে গিয়ে এ বিষয়ে সত্যতা যাচাই করতে পারেন। বিশ্বের টপ লেভেল মানি মেকিং ফোরাম http://forums.digitalpoint.com এ ভিজিট করে adbrite লিখে সার্চ দিলেই এ সম্পর্কিত ডিসকাশন স্টাডি করলেই এটির নির্ভরযোগ্যতা নিয়ে অনেক কমেন্টস পেয়ে যাবেন। গুগল এ্যাডসেন্সের মত এখানেও করতে হবে রেজিষ্ট্রেশন এবং সংগ্রহ করতে হবে এ্যাডের জন্য নির্ধারিত কোড। এখানে সবচেয়ে বড় সুবিধা হল সফল রেজিষ্ট্রেশনের মাধ্যমে এ্যাড ব্যবহারের জন্য খুব একটা ঝামেলা পোহাতে হয় না। পাশাপাশি উত্তোলন করা যায় মাত্র ৫ এর উপরে যেকোন পরিমান অর্থ তবে উত্তোলনের প্রক্রিয়া হবে গুগল এ্যাডসেন্সের মতই চেকে আর চেকটির কারেন্সি হবে ডলারে।

প্রয়োজনীয় মনে হলে একজন পাবলিশার হিসেবে রেজিষ্ট্রেশন করে নিন আজই। পরবর্তীতে লগ ইন করে সাইটে প্রবেশ করুন এবং ড্যাসবোর্ডের কমান্ডগুলো অনুসরনের মাধ্যমে সংগ্রহ করুন এ্যাডের জন্য নির্ধারিত কোড। এবার কোডগুলো বসিয়ে দিন আপনার সাইটের নির্ধারিত স্থানে। ব্যাস, এখন থেকে চেষ্টার মাধ্যমে বাড়িয়ে ফেলুন সাইটের ভিজিটরের পরিমান আর মাঝে মধ্যে চেক করুন আপনার একাউন্ট ব্যালেন্স যা পাবেন ড্যাসবোর্ডের পাশেই।

সকলের শুভকামনায় বিদায় নিচ্ছি…

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

14 মন্তব্য

  1. ভাই একান্ট করেছি কিন্তু আমার সাইটে এ্যাড বসাব কেমন করে?? একটু বিস্তারিত বলবেন??

    • একটু অপেক্ষা করতে হবে আপনাকে আমি সামনে পোস্ট নিয়ে আসছি বিস্তারিত লিখে। ধন্যবাদ

  2. ভাই এই চেক ভাঙ্গানো যাবে তো ? অ্যাডসেন্সের চেক ভাঙ্গানোই যে ঝামেলা ।

  3. আপনার পোষ্ট দেখে মনে হয়না ২/১ চেক পেয়েছেন । যা হোক আমি প্রতি মাসে এডব্রাইট থেকে চেক পাই । আর ৫ডলার হলেই চেক আনতে পারবেন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × five =