বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

42
1069

বিসমিল্লাহির রাহমানির রাহীম……সবাইকে সালাম দিয়ে শুরু করলাম টিউনার পেজে আমার প্রথম পোস্ট।

আমাদের সবার কাছে মোবাইল বলতে যে নাম সবার আগে মনে আসে তা হল নকিয়া…… নকিয়ার মোবাইল সব দিক বিবেচনায় সেরা……কিন্তু যখনই looks এর বেপারটা আসে……তখন মনে হয় ইশ আমার যদি একটা android / iOS চালিত একটা মোবাইল থাকতো!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাই আপনাদের জন্য নিতে এলাম spbshell সফটওয়্যার……যার market price $14.99 একদম ফ্রী সিরিয়াল কী সহ… যা সম্পূর্ণ রুপে পাল্টে দেবে আপনার নকিয়া কে…… তবে তার জন্য আপনার মোবাইল টির অপারেটিং সিস্টেম হতে হবে Symbian S60v5/ Symbian^3/ Symbian Anna/ Symbian Belle…..like Nokia X6, 5800, 5233, 5230, 5235, 5250, 5530,C7,C6-01, C6,C5-03, C5-05, C5-06, N97, N97 mini, N8, E7,Sony Ericsson Vivaz, Vivaz Pro, Samsung i8910 Omnia HD etc….

বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

এতে আছেঃ 

  • 3D carousel with special effects
  • Make your own Home screen using widgets
  • Adaptive skins
  • Change background
  • Customize your menu
  • Change widget skins
  • Choose Professional or Lifestyle Home screen….. blah….. blah 
  • বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

আর তাই এর ফিচার গুলো জানতে সরাসরি চলে যান: এখানে    আর screen-shots   দেখতে হলে ক্লিক করুন এখানে

এইবার দেখি কীভাবে এটা install করবেন…… প্রথমে এই লিঙ্ক থাকে ডাউনলোড করে নিন ফাইল টি    : Download Here (Password চাইবে…তখন দিয়ে দিন: imroz69)

অথবা ডাউনলোড করে নিন Spb official website thake: Spb-shell download

এবার Nokia PC Suite দিয়ে পিসি থেকে মোবাইল অথবা মোবাইলে ডাউনলোড করে install করে নিন সফটওয়্যার টি…… ব্যাস এবার ইচ্ছে মত সাজিয়ে নিন আপনার মোবাইল কে…… সফটওয়্যার টি 15 day trial version… কিন্তু চিন্তা করবেন না… registration code চাইলে দিয়ে দিন নিন্মলিখিত যেকোন  একটি code  অথবা Launcher button এ ক্লিক করে Register icon এ ক্লিক করে নিম্নলিখিত যেকোনো code দিয়ে দিন।

বি.দ্র. কোডটি ড্যাশ (-) চিহ্ন সহ দিবেন

8C5W-SMUI-277V

8C59-8UN9-QGAY

8C5P-5CWK-DH8I

8C5F-PDMU-DTZL

8C5O-LSU4-B9EY

এই তো হয়ে গেল চিরদিনের জন্য Registered… 

আজ এততুকুই…… কোনো সমস্যা হলে কমেন্ট করে জানান…… আর ভাল থাকুন এই শুভকামনায় বিদায় জানাচ্ছি।

3D menu বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

বদলে ফেলুন আপনার নকিয়া মোবাইল এর ইউজার ইন্টারফেস। নিয়ে নিন $১৪.৯৯ এর সফটওয়্যার ফ্রীতে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

42 মন্তব্য

  1. ইমরোজ ভাই পেরেছি ইনস্টল দিতে . দারুন লাগছে .ভাই আমি TotalRecall softwere ব্যবহার করি তো সমসসা হলো এর register code জানি না . আর এটি ১৫ দিন trial পাই যার জন্য ১৫ দিন পর পর আমাকে restore factory দিতে হয় . আমি ই softwere টি নকিয়া store থেকে download দিয়েছি .তো এর register কোডে কোথায় পাব যদি বলেন খুব উপকার হয় .
    আরো একটা softwere নাম best blacklist এটার ও একই অবস্তা . কি করে এই code পাওয়া যাবে বললে আমার খুব উপকার হবে .
    সব শেষে android + সিম্বিনে সম্পর্কে একটু বলবেন . এই যে spbshell softwar দিলেন এটি খুব খুব খুব ভালো লেগেছে .

    • আমরা যেমন কম্পিউটার এ অপেরাতিং সিস্টেম ব্যাবহার করি, যেমন windows xp, windows vista, windows 7, তেমনি মোবাইল এর ও অপারেটিং সিস্টেম আছে। নোকিয়ার অপারেটিং সিস্টেম হল Symbian, Google এর আছে Android, iphone এর আছে iOS, আবার symbian operating system এর অনেক ভার্সন আছে, যেমন S40,S60v3,S60v5, S^3, Symbian Anna, Symbian Belle, আপনার মোবাইল এর অপারেটিং সিস্টেম হল S60v5, আসলে অনেক দিন পর লগ ইন করলাম, তাই জবাব দিতে দেরি হল। আর আপনার best blacklist and total recall এর pro version পেলে জানাবো, ধন্যবাদ।

  2. ভাই আমার নকিয়া ৫২৩৩ এটি হবে কি?আর android + সিম্বিনে সম্পর্কে একটু বলবেন please . তা ছাড়া ১৪.৯৯ doller কিভাবে কাটবে .
    ভাই pc suite থেকে কিভাবে ইনস্টল দিব বলবেন যদি আপনার আপত্তি না থাকে কারণ আমি মোবাইল ব্যবহার করি অনেকদিন কিন্তু পিসি ব্যবহার করছি কদিন হলো তাই কিছু মনে করবেন না বুঝতে সময় লাগছে .আর আমার ইমেল আড্ড্রেস (shahriasojib@gmail.com দিলাম please আমাকে বলবেন …………………

      • এক কথায় অসাধারন !!! একই মোবাইলে Android + symbian operating system !!! তাও আবার Software টা আজীবনের জন্য Activated !!!
        :) :) :) :) :) :)

  3. আমার নকিয়া ৫৮০০ wow জাক্কাস হইসে আমি এমন পোস্ট ই খুসতে সিলাম

    • এতে এক সাথে ১০ টি homepage use করা যাবে… ব্যাবহার করতে থাকেন আর নিজের ইচ্ছামত সাজান নিজের মোবাইল কে।

  4. Bhai amar nokia 5800.amar mobile-a kaj korse,but call dialer option ami khuje paitesi na.amar mobile-a j sokol number save kora nai oi number gulo te call dite partesi na.aktu bole den plz

    • ভাই আপনি আপনার mobile এর call button এ press করেন……তারপর options লিখাটার উপর যে call চিহ্ন তা আছে তাতে ক্লিক করেন …. পেয়ে যাবেন আপনার options টি .

  5. ভাই দারুন 1ta পোস্ট দিসেন. আমি মাত্র download করলাম আমার কাসে দারুন লেগেসে. থাঙ্কস . এ দরনের পোস্ট আরো করেন

    • ভাই দুঃখিত এটি আপনার মোবাইল এ সাপোর্ট করবে না…… এই সফটওয়্যার টি সাপোর্ট করতে হলে আপনার OS কে Symbian S60v5 / Symbian ^3/ Symbian Anna/ Symbian Belle হতে হবে।

  6. আমার খুব জরুরিভাবে Liberty Reserve এ .৫০$ খুব খুব দরকার কেউ যদি আমাকে দিতে পারেন তাহলে আমি তাকে Alertpay Account এ .৬০$ পাঠিয়ে দিব কোনো সহৃদয়বান ভাই যদি আমাকে একটু হেল্প করেন তাহলে আমার email id : rakib.islam09@gmail.com এ একটা mail করেন তাহলে আমি খুব উপকৃত হব. plz plz plz plz plz plz…………

  7. কি ভাই এক কমেন্ট করতে গিয়ে আপনার পেজ তিনবার রিফ্রেশ হলো?

    • ভাই আমার ও এই প্রবলেম হয়েছে …. এডমিন এর সহায়তা কাম্য.

    • সপ্তাহ খানেক হলো use করছি, খুব ভালো লাগলো. ধন্যবাদ মি. ইমরোজ. একঘেয়েমি থেকে মুক্তি পেলাম. আমার নকিয়া ৫২৩৩ হয়ে গেল একেবারে android

  8. আপনাকে অনেক ধন্যবাদ ।

    তবে আমার মনে হয়

    ছাগল মানুষ হয়না সিম্বিয়ান কখনো android / iOS হয়না । তবে আমি নোকিয়া ব্যবহার করি শুধু চার্জ টাইম বেশী দেই তাই । কিন্তু android কিছুদিন ব্যবহার করে যে মজা পেয়েছি তা ভোলার নয় ।

    • ভাই অপেরাটিং সিস্টেম হিসাবে android / iOS সিম্বিয়ান থেকে অনেক এগিয়ে …..আর তাই তো software টি পোস্ট করলাম ….. নকিয়া mobile এর একঘেয়েমি looks বদলাতে এই সফটওয়্যার টির তুলনা হয় না…… আমি এটি গত ৬ মাস ধরে use করছি…. তাই যাদের ই supported নকিয়া mobile আছে তারা use করে দেখতে পারেন….. এতটুকু বলতে পারি ঠকবেন না.

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen + eight =