XPLife 5.5 Final ডাউনলোড করুন

1
305
XPLife 5.5 Final ডাউনলোড করুন

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
XPLife 5.5 Final ডাউনলোড করুন

আসসালামু আলাইকুম, সবাইকে আবারও স্বাগতম। আশা করি মহান আল্লাহ তায়ালার অশেয় রহমতে খুব ভাল আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করব উইন্ডোজ এক্সপি লাইফ নিয়ে।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অপারেটিং সিস্টেম হল মাইক্রোসফট উইন্ডোজ। উইন্ডোজের বিভিন্ন সংরক্ষণের মধ্যে বর্তমান পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হল উইন্ডোজ ৭। উইন্ডোজ ৭ জনপ্রিয়তা পেলেও বর্তমানে অনেক ব্যবহারকারীই উইন্ডোজ এক্সপি ব্যবহার করেন। তাদের জন্য এই টুইটটি। XPLife5.5 Final  অনেকটা ট্রান্সপরমারের মতো।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

XPLife5.5 Final তৈরি করা হয়েছে উইন্ডাজ এক্সপির x86 (32-bit) জন্য। এটি ইন্সটল দেয়ার সাথে সাথে আপনার মনে হবে আপনি উইন্ডোজ ভিস্তা বা সেভেন ইন্সটল দিয়েছেন। এটি আপনাকে নিয়ে যাবে উইন্ডোজ ভিস্তা বা সেভেনের পরিবেশে। ফলে আপনি এক্সপি থেকেই সেভেন বা ভিস্তার পরিবেশে কাজ করার অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। এই ট্রান্সপরমারটি ইন্সটল দিলে আপনার সিস্টেমর পরিবর্তন হবে আইকন, ছবি, যুক্ত হবে নতুন ফাংশন, শব্দ, কাটসার ও আরে প্রায় ৫০০ সিস্টেম ফাইলের পরিবর্তন হবে। এই প্রোগ্রামটি পরিবর্তন করবে শুধু আপনার সিস্টেমের ভিজ্যুয়াল অংশ। আপনার সিস্টেমর কোডের কোন পরিবর্তন আসবে না। তাই এটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। এর ইন্টারফেইস তৈরি করেছে রাশিয়া।

XPLife খুবই সহজ ও বোধগম্য। এখানে নতুন কোন জটিল প্রোগ্রাম দেয়া হয়নি, শুধু রিসোর্স ফাইলগুলো আপডেট করা হয়েছে। যা আপনার সিস্টেমের গতি কমাবে না। মাত্র এক ক্লিকে আপনি নিশ্চিন্তে পরিবর্তন করে ফেলতে পারেন আপনার সিস্টেমকে উইন্ডোজ ৭ বা ভিস্তায়। এর আরেকটি চমকপ্রদয় জিনিস হল, মেনুতে সহযোগী মন্তব্য দেয়া রয়েছে।

ডাউনলোড লিংক

সবাইকে অসংখ্য ধন্যবাদ, ভাল থাকবেন। আল্লাহ হাফেজ….

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eleven + sixteen =