ফেসবুকে যুক্ত হচ্ছে নতুন টুলস

6
399

সামাজিক যোগাযোগের জনপ্রিয় ওয়েবসাইট ফেসবুকে এবার যুক্ত হচ্ছে ‘পে টু প্রমোট পোস্ট’ শীর্ষক নতুন সুবিধা। এর মাধ্যমে ফেসবুক নতুনভাবে ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণে আগ্রহী বলে জানা গেছে। এ সুবিধাটির মাধ্যমে ফেসবুকে ব্যবহারকারীর ইচ্ছা অনুযায়ী স্ট্যাটাসকে সবার সামনে বিশেষভাবে তুলে ধরা যাবে। বর্তমানে এ সুবিধা নিউজিল্যান্ডে চালু হলেও এ রকমই একটি পদ্ধতি খুব শিগগির ফেসবুকের সব ব্যবহারকারীর জন্য চালু হবে বলে জানা গেছে। এর জন্য ব্যবহারকারীকে অল্প কিছু খরচ করতে হবে।
মূলত, ফেসবুক ব্যবহারকারীরা তাঁদের কোনো তথ্য দৃষ্টিগোচর করার জন্য খরচ করতে আগ্রহী কি না, সেটা জানাই এ টুলসের অন্যতম লক্ষ্য বলে জানিয়েছে ফেসবুক। নিউজিল্যান্ডের সংবাদ ম্যাগাজিন স্টাফ জানিয়েছে, ফেসবুকের নতুন এ উদ্যোগ আবিষ্কার করেছে দেশটির ওয়াংগ্যারি অঞ্চলের এক ব্যবহারকারী। ওই ব্যবহারকারী ব্যাপারটাকে শুরুতে প্রতারণা হিসেবে মনে করলেও পরে এ সত্যতা জানা গেছে। মূলত, দৃষ্টিগোচর করার জন্য একাধিক পদ্ধতি পরীক্ষা করা হচ্ছে এবং কোন পদ্ধতি ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় হবে, সেটি নিয়েও গবেষণা চলছে।
পরীক্ষামূলকভাবে এর জন্য সর্বোচ্চ দুই ডলার নির্ধারণ করা হয়েছে। এ মূল্য ইন্টারনেটে লেনদেন সুবিধার জনপ্রিয় পদ্ধতি পে-পাল অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে দেওয়া যাবে। এর মধ্যে কিছু পদ্ধতি বিনা মূল্যেও দেওয়া হবে বলে জানা গেছে। তবে পরে অন্য কোন অঞ্চলে এ সুবিধা চালু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। —বিবিসি

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

আমার সাইটা কেমন হয়েছে জানাবেন লিঙ্কঃ http://www.pcinfobd.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

15 + four =