পত্রিকায় কত দেখছেন এবার বিস্তারিত জাইনা লন “রবি’র মোবাইল বিজ্ঞাপন”

3
1971
পত্রিকায় কত দেখছেন এবার বিস্তারিত জাইনা লন "রবি’র মোবাইল বিজ্ঞাপন"

আরিফ কামাল

ভালবাসি বাংলাদেশ এবং টিউনারপেজ সহ সকল প্রযুক্তি ব্লগ। মাঝে মাঝে লিখি সংগ্রহ করা খবর গুলো সবার কাছে পৌঁছে দেই আমি। নয়া দিল্লীতে থেকে ১০ বছর পরে পড়াশুনা শেষে এবার দেশের ছেলে দেশে ফিরেছি।
পত্রিকায় কত দেখছেন এবার বিস্তারিত জাইনা লন "রবি’র মোবাইল বিজ্ঞাপন"

রবি মানুষের ক্ষমতায়নে বিশ্বাস করে; আর এই লক্ষ্যে রবি ক্রমাগতভাবে নতুন ও অভিনব পণ্য ও সেবা সৃষ্টি করে চলেছে। এখন রবি গ্রাহক কিংবা যে কোন ব্যবসায়ী সংস্থা যোগাযোগের সহজ মাধ্যমে তাদের পণ্য ও সেবার বিজ্ঞাপন দিতে পারেন। বর্তমানে রবি গ্রাহক নিচের সেবাগুলো পেতে পারেন, যেগুলোর মাধ্যমে তারা তাদের পণ্য ও সেবার পক্ষে বিজ্ঞাপন দিতে পারেন:

  • লক্ষ্য জনগোষ্ঠীর কাছে এসএমএস পাঠানো
  • রবি বাজার

পত্রিকায় কত দেখছেন এবার বিস্তারিত জাইনা লন "রবি’র মোবাইল বিজ্ঞাপন"

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

 

 

 

 

(প্রিপেইড/পোস্টপেইড যে কোন সংযোগের) যে কোন রবি গ্রাহক রবি বাজারে তার পণ্যের তথ্য পাঠাতে পারেন।  বিস্তারিত তথ্যের জন্যে, wap.robibazar.com কিংবা http://www.robibazar.com সাইটটি দেখুন।

এসএমএস পাঠানোর জন্যে গ্রাহকগণ তাদের প্রয়োজন উলেখ্য করে corporate.help@robi.com.bd কিংবা 123@robi.com.bd ঠিকানায় ই-মেইল পাঠাতে পারেন। খুব শীঘ্রই রবি অন্যান্য মাধ্যমেও (যেমন, আইভিআর, এমএমএস, ভিডিও, রিচ মিডিয়া কনটেন্ট ইত্যাদিতে) এই সুযোগ দিতে যাচ্ছে, যেগুলো বিজ্ঞাপনের জন্যে সাশ্রয়ী মাধ্যম হবে। এই মাধ্যমগুলো সম্ভাবনাময় উদ্যোক্তা ও ব্যবসায়ী সংস্থা উভয়কেই সুবিধা দেবে। তারা তাদের বৃহত্তর সাফল্যের জন্যে এই মাধ্যমগুলো ব্যবহার করে বাজার যোগাযোগ সৃষ্টি করতে পারবে।

সকল নতুন পোস্টপেইড গ্রাহক নিচের সুবিধাগুলো পাবেন:

  • ২৫ পয়সা মিনিট ২টা প্রিয় নম্বরে ২৪ ঘন্টা
  • ৭৫ পয়সা মিনিট বাংলাদেসে যে কোন নম্বরে ২৪ ঘন্টা
  • কোন লাইন রেট নাই

ট্যারিফ প্লান:

টাকা/মিনিট, ২৪ ঘন্টা
যে কোন কল (বিটিসিএল সহ) ০.৭৫
প্রিয় নম্বর(শুধুমাত্র রবি) ০.২৫
এসএমএস(যে কোন অপারেটর) ০.৫০
ক্রেডিস সীমা ৩০০
পালস্ ৬০ সেকেন্ড

দ্রষ্টব্য:

  • মূল্য ২৯৯ টাকা
  • সকল চার্জের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য।
  • আইডিডি কলের ক্ষেত্রে ১৫ সেকেন্ডে পালস্ ।

সকল নতুন গ্রাহক নিচের ভাস বান্ডল সুবিধা পাবেন:

  • ৩০০ এসএমএস ফ্রি (১ মাসের মেয়াদ)
  • ৩০০ এমএমএস ফ্রি (১ মাসের মেয়াদ)
  • ফ্রি দৈনিক নিউজ এ্যালার্ট (মেয়াদ ৩ মাস)
  • ফ্রি কল ব্লক সেবা (মেয়াদ ৩ মাস)
  • অসীম ইন্টারনেট মাত্র ৪২৫ টাকা/মাস, (প্রথম ৬ মাস)

স্বয়ংক্রিয় ডেবিট:

  • স্বয়ংক্রিয় ডেবিট নির্দেশনা সাইন-আপ করম্নন, এবং অব্যাহত সেবা উপভোগ করুন সেই সাথে পাচ্ছেন মাসিক বিলের উপর ৫% ছাড় (আইডিডি ও রোমিং বাদে মোট ব্যবহারের উপর ছাড়)।
  • স্বয়ংক্রিয় ডেবিট সেবায় সাইন-আপ করলে বিনামূল্যে পোস্টপেইড সংযোগ।
  • ভিসা, মাস্টার কার্ড ও এ্যামেরিকান এক্সপ্রেস গ্রাহকদের জন্যে এই অফার প্রযোজ্য (ডেবিট ও ক্রেডিট উভয় প্রকার গ্রাহকদের জন্যে)।

বিস্তারিত জানতে দেখুন: জিজ্ঞাসা

 

এবার হবেই- ৩য় পর্যায়

পুরোপুরি বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে রবি এদেশের কৃষ্টি, ঐতিহ্য, রীতি-নীতি আর মূল্যবোধ নিয়ে গর্ব করে। আমরা বিশ্বাস করি, আমরা এখানকার শেকড়ের সাথে যুক্ত, আর আমাদের কৃষ্টি ও ঐতিহ্যই প্রকাশ করে আমাদের পরিচয়। আমাদের বিশ্বাস, যখন দেশের জনগোষ্ঠী মিলিতি হয় একসূত্রে, তখন অবিশ্বাস্য কিছু ঘটতে পারে।

‘এবার হবেই’ অভিযানের এটি তৃতীয় পর্যায়। এর আগের পর্যায়গুলোতে আমরা প্রকাশ করেছি, কীভাবে জনগোষ্ঠী ও তারণ্যের শক্তি সমাজে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসে, আর কীভাবে রবি মানুষের ভেতরের শক্তিতে জাগিয়ে তুলে তাদের ক্ষমতাকে বাড়িয়ে দিচ্ছে। আগের দু’টি পর্যায়ে আমরা মোবাইল মানি, সার্কল ও ম্যাজিক ভয়েস ইত্যাদি সেবার প্রবর্তন করেছি। তৃতীয় পর্যায়ে, রবি’র লক্ষ্য, গ্রামিণ তারণ্যের শক্তি আর তাদের মেধাকে প্রকাশ করার মধ্যে দিয়ে ব্র্যান্ড হিসেবে রবিকে প্রতিষ্ঠিত করা।

আমরা বিশ্বাস করি, গ্রামিণ তরুনরা মেধাসম্পন্ন, আর তাদেরকে যথার্থ সহায়তা দিলে তারাও বিশ্বকে তাদের হাতের মুঠোয় আনতে পারবে। আমাদের কৃষ্টি ও ঐতিহ্যকে বিশ্বের দরবারে উপস্থাপন করার জন্যে তারাই পৃষ্ঠপোষক হিসেবে কাজ করবে।

এই অভিযানে আমাদের ভাবনার প্রকাশ হিসেবে আমরা জামদানির পুনঃবিকাশের গল্পের উপর জোর দিয়েছি, যেখানে রবি’র তথ্য-উপাত্ত আর অন্যান্য সেবা বাংলাদেশের গ্রামিণ যুবকদের সহায়তা দিচ্ছে। আমাদের সমৃদ্ধ কৃষ্টি আর ঐতিহ্যের সাথে জামদানির রয়েছে গভীর সম্পর্ক। নিখুঁত অপরূপ সজ্জার কথা বিবেচনা করলে জামদানির অবস্থান সবার উপরে। জামদানি একটি অনন্য কাপড় যা নিখুঁত শিল্পগুণের মধ্যে দিয়ে মধ্যযুগ থেকে বাংলাদেশে এর উৎকর্ষ ধরে রেখেছে।

রবি-শান্তা মারিয়াম যুব নক্শা-শিল্পী প্রতিযোগিতা:

রবি ও শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় ক্রিয়েটিভ টেকনলজি এই অভিযানের আওতায় যৌথভাবে যুবসমাজের জন্যে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে, যার মাধ্যমে জামদানির নানাবিধ ব্যবহার খুঁজে বের করা হবে। এর উদ্দেশ্য হচ্ছে, জামদানির কৃষ্টি ও ঐতিহ্যকে সমুন্নত রেখে একে ভবিষ্যতের জন্যে সংরক্ষণ করা।

“রিভাইভিং জামদানি মোটিফ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এই প্রতিযোগিতার মাধ্যমে জামদানির নক্শাকে তুলে ধরা হবে, এবং জামদানিকে ঘিরে বিভিন্ন ধরনের নক্শা, অন্যান্য উপকরণ ও উপাদান সৃষ্টি করা হবে। এতে যুগ যুগ ধরে চলে আসা জামদানির শেকড়ের সাথে সম্পর্ক রেখে নক্শা, রং বৈচিত্র্য ও ব্যবহারের দিক থেকে এর আধুনিকায়ন ঘটানো। এছাড়া, এই প্রতিযোগিতার আরেকটি উদ্দেশ্য হচ্ছে, এর কারিগরদের উৎসাহিত করা।

এরকম একটি উদ্যোগ কোন বাণিজ্যিক লক্ষ্য থেকে আসেনি, বরং এটি রবি’র সামাজিক দায়বদ্ধতার একটি অংশ। এর উদ্দেশ্য হচ্ছে, মোবাইল ড্যাটা সেবার মত প্রযুক্তির সহায়তায় যুবসমাজের সুপ্ত মেধার বিকাশ ঘটানো। এই উদ্যোগ বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পের পুনঃবিকাশে সহায়ক হবে, এবং যুবসমাজ বিশ্বে সমীহ কুড়াবে।

এখান থেকে নেয়া হইছে – http://www.robi.com.bd/index.php/page/view/305

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + 16 =