জেনে নেই ১০ আর্টিকেল রিভিউ করার সাইট

2
393
সবাই কেমন আছেন ? অনলাইন থেকে আয়ের জন্য অনেকেই কত কষ্ট করে বিভিন্ন সাইটে বিড করছেন ।কিন্তু বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং মার্কেট প্লেসে কাজ পাওয়াটা অনেক কষ্টের ।তাই বলে কি কাজ করবেন না ? না এত চিন্তার কিছুই নেই একটু চিন্তা করলেই আপনি ইনকাম করতে পারেন অনেক ডলার ।ইন্টারনেটে টাকা আয় করার অনেক ভুয়া সাইট থাকলেও রয়েছে অনেক ভালো সাইট যা থেকে আপনার প্রয়োজন মত কাজ করতে ও বেকারত্ব কমাতে পারেন ।তাহলে চলুন এই বার মূল কথায় যাই ,জেনে নেই ১০ আর্টিকেল রিভিউ করার সাইট এর খবর ।
১. Payperpost:
আর্টিকেল লিখার অনেক জনপ্রিয় সাইট হলো পেপার পোষ্ট ।তবে এই সাইট থেকে কাজ পেতে হলে আপনার অবশ্যই একটি সাইট থাকতে হবে ।আর আপনার সাইটের বয়স মিনিমাম ১ মাস ও মিনিমাম ১০ টি পোষ্ট থাকতে হবে ।আপনি এই সাইটে একাউন্ট খোলার সময় আপনার সাইটের ঠিকানা দিবেন তারপর বায়ার রা আপনার সাইট দেখবে এবং আপনার সাইটের অবস্খা ভালো থাকলে ওরা আপনাকে কাজ দিবে ।
পেমেন্ট মেথড: এই সাইট পেপালের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে ।প্রতি ৩০ দিন পর পর পেমেন্ট পাওয়া যায় ।মিনিমাম ২০ ডলার হলে পেমেন্ট দিয়ে থাকে ।
২. SocialSpark:
সোসিয়াল পার্ক একটি নতুন সাইট তবে এরা ১০০% পেমেন্ট দিয়ে থাকে ।এই সাইট থেকে আর্টিকেল লিখার কাজ নিতে হলে আপনার সাইটের মিনিমাম ৩ মাস হতে হবে ।
পেমেন্ট মেথড: এই সাইট পেপালের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে ।
৩. ReviewME: রিভিউ মি আর্টিকেল রাইটিং সাইটের মধ্যে সবচেয়ে বড় কোম্পানি ।এই সাইটে কাজ নিতে হলে আপনার সাইটের google page rank মিনিমাম ৪ হতে হবে ।আর প্রতিদিন মিনিমাম আপনার সাইটে ১০০০ পেইজ ইমপ্রেশান থাকতে হবে ।
পেমেন্ট মেথড: এই সাইট পেপালের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে ।মিনিমাম ২০ ডলার হলে পেমেন্ট দিয়ে থাকে ।প্রতি রিভিউ এর জন্য আপনি মিনিমাম ২০ ডলার আর্ন করতে পারবেন ।
৪. TextLinkAds:
এই সাইটটি ও ReviewME এর মত । ।এই সাইটে কাজ নিতে হলে আপনার সাইটের google page rank মিনিমাম ৪ হতে হবে
পেমেন্ট মেথড:পেমেন্ট মেথড পেপাল ,চেক ব্যাংক ট্রান্সফার ।মিনিমাম ২৫ ডলার হলে টাকা উত্তোলন করা যায় ।
৫. LinkWorth: এটা ও জনপ্রিয় একটা সাইট ।এই সাইট আপনাকে paid links, review, banners and text link এর অফার দিয়ে থাকে বলে আয় করাটা খুব সহজ ।
পেমেন্ট মেথড:পেমেন্ট মেথড পেপাল ,চেক ব্যাংক ট্রান্সফার ।মিনিমাম ২৫ ডলার হলে টাকা উত্তোলন করা যায় ।পেপালে ২৫ ডলার আর চেকে ১০০ হলে টাকা উত্তোলন করা যায় ।
ইন্টারনেট কানেকশন স্লো হওয়ার কারনে বিস্তারিত ছবি সহ দিতে পারছিনা দয়া করে

www.earn-source.co.cc

www.earnnews.co.cc
free counters জেনে নেই ১০ আর্টিকেল রিভিউ করার সাইট

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine − 2 =