একই ধরনের ওয়েসবাইট খুঁজে বের করুন সহজে

3
311

অনেক সময় কোন একটা বিষয়ের উপর একাধিক ওয়েবসাইট ঘাঁটাঘাঁটি করার দরকার হয়। কারণ সবকিছু হয়ত একই ওয়েবসাইট থেকে না ও পাওয়া যেতে পারে। সেক্ষেত্রে আমরা সার্চ ইঞ্জিনের সাহায্য নিই। কিন্তু সঠিক কি লিখে সার্চ দিতে না পারলে সব সময় সঠিক রেজাল্ট আসে না। ফলে নতুন ব্যবহারকারীদের একটু সমস্যা হয়ে যায় দরকারী খুঁজে পেতে। একই ধরনের বিষয়বস্তু সমৃদ্ধ ওয়েসবাইট খুঁজে বের করার এই কাজকে অনেক সহজ করে দিয়েছে SimilarWeb।

এটি Mozilla Firefox এর একটি Add-on। এই Add-on টি ইনস্টল করার পর আপনার ব্রাউজারের বামপাশে একটা সাইডবার দেখতে পাবেন। যখনই আপনি কোন ওয়েবসাইট ভিজিট করবেন সেই ওয়েবসাইটের সাথে সামঞ্জস্যপূর্ন সাইটগুলোর থাম্বনেইল এই সাইডবারে দেখা যাবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Add-on ডাউনলোড করুন এই লিংক থেকে। ডাউনলোড লিংকে ক্লিক করার পর এড্রেসবারের নিচে একটা মেসেজ আসবে সেখানে Allow বাটনে ক্লিক করুন। এরপর ফায়ার ফক্সের Add-ons ইনস্টলারটা দেখা যাবে সেখানে Install Now বাটনে ক্লিক করুন। ইনস্টল হয়ে গেলে ফায়ারফক্স একবার রিস্টার্ট করুন। ব্যাস আপনার কাজ শেষ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. আমি ইন্সটল করতে গেলে এ লিখাতি দেখায়ঃSimilar web could not be installed because it not compatible with firefox5.0 আমি কিভাবে ইন্সটল
    করতে পারি? আমার firefox version 4.0 beta 10 এবং সর্বশেষ আপডেট করা। দয়া করে সমাধান দেবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 5 =