টিউনারপেজের পোষ্টগুলো পড়ুন এবার ফেইসবুকে | আমাদের সকল ফ্যানপেজ

9
401

বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আপনার ভাল থাকাই আমার ও টিউনারপেজের সকলের প্রত্যাশা। লিখতে পারি না, তবুও আজ আপনাদের জন্য এই পোষ্টটা লিখলাম। আশা করি আমাদের সকলের টিউনারপেজের ফ্যানদের অনেক উপকার হবে পোষ্টটি।

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্যোশাল প্লাটফরম হল ফেইসবুক। যেখান থেকে প্রত্যেকে তার কাজগুলো সম্পূর্ণ করেন। ফেইসবুক ছাড়াও রয়েছে টুইটার, গুগল+ সহ আরও অনেকগুলো সামাজিক নেটওয়্যাকিং এর প্লাটফরম। তবে সবচেয়ে জনপ্রিয় হল ফেইসবুক।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

টিউনারপেজের পোষ্টগুলো পড়ুন এবার ফেইসবুকে | আমাদের সকল ফ্যানপেজ

অনেকেই সময় ও কাজের ব্যস্ততার জন্য নিয়মিত ব্লগে আসতে পারেন না। যদি তারা ফেইসবুকে টিউনারপেজ এর আপডেট পান, তাহলে তাহলে অনেক উপকার হবে। এই জন্য রয়েছে টিউনারপেজের অফিসিয়াল ফ্যানপেজ। এটি এখানেঃ


TunerPage => https://www.facebook.com/TunerPageCom


এখানে আপনি নিয়মিত সকল পোষ্টগুলো পাবেন। ব্লগে পোষ্ট হওয়ার সাথে সাথেই পাবলিশ হয় পোষ্টগুলো ফ্যানপেজটিতে। এছাড়া আপনি কম্পিউটারে বসেই ব্লগের পোষ্টগুলো পেতে পারেন খুবই সহজ পদ্ধতিতে কোনরূপ ঝামেলা ছাড়াই। এজন্য এখানে দেখুন।


জেনে নিন কিভাবে বিভিন্ন উপায়ে নিবেন টিউনার পেজের লাইভ ফিড


টিউনারপেজের ফ্যানপেজটি থেকে আপনি প্রতিটি পোষ্টটের আপডেট পাবেন। এছাড়াও আমাদের রয়েছে আরও কয়েকটি ফ্যানপেজ। যেখানে আপনি নিয়মিত টিউনারপেজ এ পাবলিশ হওয়া সেরা পোষ্টগুলোর আপডেট পাবেন। প্রত্যেকটি ফ্যানপেজেই নিয়মিত লাইক রাখবেন, তাহলে নিয়মিত আপনার ফেইসবুকের প্রথম পাতায় পোষ্টটের আপডেট পাবেন।

এক নজরে দেখুন আমাদের ফ্যানপেজগুলো, যেখানে আপনি নিয়মিত আপডেট পাবেন পোষ্ট + টিপসসহ সবকিছুর। এছাড়াও পাবেন সব ফুল ভার্সন সফটওয়্যারের নিয়মিত পোষ্ট।


এছাড়াও আমাদের বিভিন্ন ফ্যান রয়েছেন, যারা তাদের ওয়ালে টিউনারপেজের পোষ্টগুলোর RSS Feed করে রেখেছেন। আপনি যদি নিয়মিত ব্লগ ভিজিট করতে না পারেন, তাহলে আপনার জন্য সেরা একটি বুদ্ধি হল আ্পনার ফেইসবুক প্রোফাইলে টিউনারপেজ এর পোষ্টগুলোর RSS Feed চালু করে রেখে দিন। এতে আপনাকে ব্লগে আসতে হবে না। পচন্দের পোষ্টটিতে ক্লিক করে পড়ে নিবেন। ব্যস কাজ শেষ। এখন কীভাবে করবেন RSS Feed? এজন্য নিচের লিংকে ক্লিক করে টিউটোরিয়ালটি দেখুন।


কিভাবে ফেইসবুক একাউন্টটে টিউনারপেজের পোষ্টের RSS করবেন !!!


তবে আপনারা আমাদের ফ্যানপেজের সাথে যুক্ত হয়ে যান। এতে করে আপনি দ্রুত ও ভাল ভাল পোষ্টগুলো পাবেন। এছাড়াও আপনারা ফ্যানপেজগুলোতে আপনাদের সমস্যাগুলো জানাতে পারেন ও আপনার প্রয়োজনীয় সফটওয়্যার বা যে কোন টিউটোরিয়াল দরকার হয়ে রিকুয়েষ্ট করতে পারেন আমাদের। আমরা যথা সাধ্য চেষ্টা করব আপনার প্রয়োজনিয় জিনিসটি উপহার দেয়ার জন্য।

এছাড়াও রয়েছে টিউনারপেজ এর অফিসিয়াল ফেইসবুক গ্রুপ। যেখানে আপনি যদি নিয়মিত থাকেন, তাহলে আপনি পোষ্টগুলো পেয়ে যাবেন। ব্লগে পোষ্ট হওয়ার সাথে সাথেই টিউনারপেজ গ্রুপে পোষ্ট হয়ে যান। আপনি আপনার সমস্যাগুলোও সেখানে জানাতে পারেন। গ্রুপে এক্ষুনি রিকুয়েষ্ট পাঠিয়ে আপনিও গ্রুপের সম্মানিক সদস্য হউন।

TunerPage.Com

আমরা আছি সোশিয়াল নেটওয়ার্কে

social media আমাদের কথা টিউনারপেজের পোষ্টগুলো পড়ুন এবার ফেইসবুকে | আমাদের সকল ফ্যানপেজ

আপনি যদি চান যখনি কোন পোস্ট ব্লগে পোস্ট হবে তখনি পোস্ট এর খবর ফেসবুকে অথবা টুইটারে বসে বসে পাবেন তাহলে যোগ দিন আমাদের সোশ্যাল নেটওয়ার্কে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

মন্তব্য দিন আপনার