টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ “জামিল হোসেন সিজান”

132
2158
এটি 6 পর্বের টিপি-গরম সিট সিরিজ টিউনের 4 তম পর্ব

সবাইকে স্বাগতম টিউনারপেজের লাইভ প্রোগ্রাম “টিজে হটসিট” এ !

আমরা আমদের এই প্রোগ্রাম এ প্রতি পর্বে একজন করে জনপ্রিয় টিজেকে নিয়ে আসবো আপনাদের সামনে, আপনাদের সাথে । টিউনারপেজের টিজেদের প্রতি শ্রদ্ধা প্রকাশের আমাদের একটি আয়োজন এটি। আপনারা চাইলে আমাদের লাইভ প্রশ্ন উত্তর এর ফাকেঁ নিজেও জেনে নিতে পারেন তার সম্পর্কে, আপনি সেই ক্ষেত্রে নিচে মন্তব্যে আপনার প্রশ্ন জানিয়ে দিতে পারেন !টিউনার পেজের জন্মলগ্ন থেকে উনি টিউনার পেজের জন্য বিশাল অবদান রেখে আসছেন ।তিনি এই পর্যন্ত আমাদের অসংখ্য টিউন উপহার দিয়েছেন । তিনি হচ্ছেন আমাদের সকলের পরিচিত” জামিল হোসেন সেজান ” । আসুন দেখি তার উল্লেখযোগ্য কিছু টিউন ।

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"ঢাকা ও চট্রগ্রামের পরে রাজশাহীতে শেষ হল টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ

ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল ধারাবাহিক পর্ব-১ (ভিডিও )

 আমরা একাকি নই…..এলিএন(পর্ব- ১ নিরো

ডাউনলোড করুন হলিউডের সব জনপ্রিয় সাড়া জাগানো নতুন ও পুরাতন মোবাইল মুভিই………ডাউনলোড করে শেষ করতে পারবেন তো ?টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"

এরকম আরো অসংখ্য পোস্ট তিনি আমাদের জন্য লিখেছেন । তাহার জন্য আমাদের জেতে হবে তাহার টিজে প্রোফাইলে তাহার টিজে প্রোফাইল পাবেন তাহার যে কোন নামে ক্লিক করলেই । তিনি আমাদের অসংখ্য টিউন উপহার দেয়া ছাড়াও জামিল হোসেন সিজান টিনারপেজের গ্রাফিক্স এর ব্যবস্থাপনা রয়েছেন।টিউনারপেজের সকল প্রকার ব্যনার, লোগো ইত্যাদি অনেক কিছু তৈরি করেছেন তার হাতে । তাহার কাছে টিউনারপেজ এবং টিউনার পেজের সকল সদস্য বৃন্দ আজীবন কৃতজ্ঞ থাকবে। তার দিন রাত কঠোর পরিশ্রমের ফলে আমরা পেয়েছি এই টিউনার পেজ ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"

 

টিজে নামঃজামিল হোসেন সিজান

ফেসবুক আইডিঃZamil Hossain Sezan

হবিঃ কম্পিউটার , ওয়েব ডিজাইন , ওয়েব ডেভেলপমেন্ট

মুঠোফোনঃ 017171-41858, 017501-88282, 01812695131

বর্তমান অবস্থানঃ রাজশাহী

ইমেলঃ  zamil_sezan@yahoo

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"আসুন তাহলে সকলে তার কিছু গ্রাফিক্স এর কাজ দেখিঃ

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"

টিউনারপেজ হটসিটঃপর্ব তিন! আজকের অতিথি TJ "জামিল হোসেন সিজান"

আমরা এতক্ষন দেখলাম টিউনার পেজে তার অসংখ্য অবদানের সামান্য কিছু অবলোকন করলাম।আর কথা না বাড়ি্রলা চলুন আমরা কথা বলি তার সাথেই।আমাদের সাথেই থাকুন এবং প্রশ্ন করুন আপনার প্রিয় টিজেকে মন খুলে । তবে অবশ্যই মনে রাখবনে এমন কিছু প্রশ্ন করবেন না যাহা আপত্তিকর। আপনিও একটু চেষ্টা করলে হয়ত হতে পারবেন একজন সেলিব্রেটি টিজে এর আপনাকে বেশি কিছু করতে হবে না শুধু আপনাকে বেশি বেশি করে টিউন করতে হবে হয়ত তখন আপনিও হয়ে যাবেন তার মত একজন সেলিব্রেটি টিজে !

Series Navigation << টিউনারপেজ হটসিটঃপর্ব দুই! আজকের অতিথি TJ”অনির্বাচিত টিউনার”টিউনারপেজ হটসিটঃপর্ব পাঁচ ! আজকের অতিথি আমাদের সকলের প্রিয় TJ “ Kaktadua All(কাকতাড়ুয়া)” >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

132 মন্তব্য

  1. আপনার প্রিয় টিজে কে? যে কোন ২জনের নাম বলুন।

    • যুক্তি বাদী # আমার প্রিয় টিজে হল সেই যে ভাল মানে পোষ্ট উপহার দিয়ে থাকেন । ১. অনিবার্চিত টিউনার এবং ২. পুডিনা পাতা । এবং আর অনেক জন আছে যেহেতু আপনি দুই জনের নাম জানতে চেয়েছেন । সেহেতু বলে দিলাম । ধন্যবাদ আপনাকে ।

  2. এই পর্বটি ধারাবাহিক ভাবে চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি

    • ১ ব্যবহারকারী # আপনার নাম টি বললে,হয়ত আমি বলতাম । তার পর ও বলি যে আমার অনেক প্রিয়তমা আছে । এবং অনেক বিয়ে করেছি । হাহা হাহা মজা করলাম । ডি

  3. জামিল ভাইয়া আমি তুহিন ….!
    ভালো লাগলো আপনার সব কিছুই…..
    আমার অনেক গর্ভ হচ্ছে আপনাকে নিয়ে………

    • Said # তুহিন বেবি ভাল আছ । তোমার এই নেম টা পরিবর্তন করে নিবে ।

      ধন্যবাদ তুহিন ভাইয়া । তুমি এবং রুম্মান ই তো আমার আসল প্রেরনা ছিলে । আমার দোয়া থাকল তোমাদের জন্য । ভাল থেকো সব সময় ।

  4. জামিল ভাই আপনি কোন ধরনের রং বেশী পছন্দ করেন ! আপনার কি মনে হয় কোন গ্রাফিক্স কাজ করার সময় কেমন ধরনের রং নেওয়া বেশী ভাল হবে ?

    • কাকতাড়ুয়া # ভাই । আমি সাধারনত আনকমন রং বেশি পছন্দ করে থাকি । আর রং নির্বাচন করা খুব ই কঠিন কাজ । গ্রাফিক্স কাজ করার সময় সেই রঙ ব্যবাহার করবেন যেটাতে আপনার গ্রাফিক্স এর পূর্নতা আসবে । ধন্যবাত আপনাকে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

15 − five =