ডুলেন্সার সম্পর্কে সাহায্য চাই

1
270

প্লিজ প্লিজ প্লিজ অ্যাডমিন ভাই  পোস্ট টি পেন্ডিং অথবা  ডিলিট করবেন না ।

আসসালামু আলাইকুম , আশা করি আল্লাহর  রহমতে সবাই ভাল আছেন ? আমিও আপনাদের     দোয়ায় ভাল আছি ।  আমি আজ একধরনের বিশেষ সমস্যার সম্মুখিন হয়ে সকল টিউনার, পাঠক এবং  ব্লগার দের  সহযোগিতার জন্য আবেদন করেছি।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনারা সবাই জানেন Dolancer এর সম্পরকে। আমি Dolancer এ বেশ কয়েকদিন জাবত  কাজ করতেছি । আমি এখানে প্রায় ২ লাখ টাকার মত  ইনভেস্ত করেছি ।

এবং ভাল নেটওয়ার্কইং করেছি । এখন আমার এই আইডি তে লগিন করলে দেখাচ্ছে আমার একাউন্ট সাসপেন্ড করা হয়েছে । আমি অফিসে যোগাযোগ করার পর আমাকে জানানো হয়েছে  আমার আইডি এর নামে  কক্সবাজারের  একজন ভাই আমার বিরুদ্ধে  কমপ্লান করেছে। তার কমপ্লান এর বিশয় হছে ডলার হ্যাক ।

হা ফেইসবুকে  একজন আমার ফ্রেন্ড লিস্ত এ ছিল ।  সে আমাকে বলছিল । তার যে আপ্লাইন এবং পার্টনার ছিল সে নাকি তাকে কোন ধরনের সাপোর্ট দিতে পারে না এবং ডলার ক্যাশ করে দেয় না । সে আমার টিম এ কাজ করবে । তারপর সে আমার স্পন্সরে আইডি খুলে । খুলার পর সে আমাকে বলে ভাই আমার কিছু টাকার আর্জেন্ট দরকার আমার ডলার গুলা ক্যাশ করে দিতে হবে । তারপর আমি তার ১০০ ডলার এর মত ক্যাশ করে দেই । কিন্তু সে যে ডলার গুলু দিয়েছিল তা ছিল আরেকজনের কাছ থেকে হ্যাক করে দিয়েছিল। সে এখন তার পুরা ফেইসবুক প্রোফাইল ডিলিট করে দিয়েছে ।

এখন যে কমপ্লান টি  করেছে সে যদি তার অভিযোগ তুলে নেয় তাহলে আমার আইডি ফিরে পাব ।

আপনারা আমার যে উপকারটি করতে পারেন সেটা  হচ্ছে Dolancer  এর কক্সবাজার এর কোন টিম লিডার এর ফোন নাম্বার দিয়ে ।যে কক্সবাজার এয়ারপোর্ট এর আশেপাসে থাকেন । যদি কেউ এই সামান্য উপকারটুকু করেন  আমি চির কৃতজ্ঞ থাকব ।

আমার ফোন নাম্বার ০১৬৮০৮০১৯৭৯

আমার ফেইসবুক আইডি https://www.fb.com/ptchunter

আমি এ টিউন টি প্রথমে টেকটিউন্স  এ করেছিলাম । বাট অ্যাডমিন আমার পোস্ট তা ডিলেট করে দিয়েছে। আমি বুঝলাম না এটা টেকটিউন্স এর এডমিনের কোন ধরনের  মনমানসিকতা  আমি একটু সাহায্য চাইলাম আর অ্যাডমিন সেটা  রিমুভ করে দিল

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

thirteen + four =