লিংক শেয়ার করুন টেকনোলজি ব্লগ টিউনারপেজের সাথে

টিউনারপেজ লিংক শেয়ার করুন টেকনোলজি ব্লগ টিউনারপেজের সাথেএখানে আপনাদের নিজদের ব্লগ সাইটের লিংক শেয়ার করতে পারবেন মন্তব্যের মাধ্যমে। যে কনো ধরনের বিজ্ঞাপন দিতে পারবেন। যদি মনে করেন লিংক টি কাজে লাগবে কারো তাহলে যে কনো লিংক শেয়ার করতে পারবেন। আমরা আসলে বিশ্বাস করি শেয়ারিং করলে নিজদের মেধার পরিধি বৃদ্ধি পায়। তাই আমাদের এই উদ্দ্যগ। সুন্দর ভাবে উপস্থাপন করে আপনার লিংক টি শেয়ার করুন।তবে কনো লিংক এ যদি এডাল্ট কনটেন্ট থাকে সেটা ডিলিট করে দেয়া হবে এবং যে এমন লিংক শেয়ার করবেন তাকে পর পর ৩টি ওয়ারনিং দেয়া হবে, তার পর ও একি ভুল ৪বার করলে তাকে সাময়িক বা স্থায়ি ভাবে ব্লক করে দেয়া হয়ে টিউনারপেজ থেকে। আমরা এমন কিছু আসা করি না কারো কাছ থেকে। সুন্দর ও সুস্থ পরিবেশ দয়া করে বজায়া রাখুন।

tunerpage লিংক শেয়ার করুন টেকনোলজি ব্লগ টিউনারপেজের সাথে

457 COMMENTS

  1. আমার সাইতে ভিজিট করার জন্য আমন্ত্রন রইল। আমার সাইট হল http://earnsmy.com এখানে এস এই ও এর উপরে কিছু লেখা আছে। আর আছে অনলাইনে আয়ের উপরে লেখা। আপ্নারা ভিজিট করে সেগুল পরতে পারেন।

  2. “বাংলা টিউটোরিয়াল” এর নাম আগেও হয়ত শুনে থাকবেন। এটিও টিউনারপেজের মতই একটি প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট। এখানে আপনি চাইলে আর্টিকেল লিখে আয়ও করতে পারবেন। একবার দেখে আসার জন্য অনুরোধ করছি, সাথে আপনার সুচিন্তিত মতামতও আশা করছি-
    http://www.tutorialsbangla.com

LEAVE A REPLY

twenty − six =