হ্যাক করুন আপনার NOKIA S60v5 ফোনকে আর install করুন সব কিছুই

7
493

আমি এই ব্লগের একজন রেগুলার ভিজিটর। কিন্তু আজকে Register করলাম, সালাম সবাইকে। এটা আমার প্রথম টিউন। তাই কোনো ভুল ত্রুটি হলে মাফ করবেন।

Nokia mobile –এ একধরনের সমস্যা হয়। এর security system এত high যে অনেক জিনিস ইন্সটল হতে চায় না। একে হ্যাক করা গেলে কিন্তু এই সমস্যাটা থাকে না, তাই আমি আপনাদেরকে NOKIA S60 v5.0 ফোনকে হ্যাক করার নিয়ম বলব।

  • ১। প্রথমে *#06# প্রেস করে আপনার মোবাইলের IMEI নাম্বার জেনে নিন।
  • ২। *#0000# প্রেস করে আপনার মোবাইলের Firmware version জেনে নিন।
  • ৩। এরপর http://www.opda.net.cn/ এই লিঙ্কে ক্লিক করুন। কারন এখান থেকে আপনি আপনার মোবাইলের জন্য cer এবং key ফাইল পাবেন। তবে এখানে রেজিস্টার করার পর ওরা ২৪ ঘন্টা সময় নেয়। আর এই ওয়েবসাইটটি চাইনিজ ভাষায়। নিচের instruction অনুসারে করুন আশা করি কোনো সমস্যা হবে না।

এর জন্য আপনার নিচের জিনিস গুলো প্রয়োজন হবে

ডাউনলোড করে নিন।

প্রথমে নিচের ছবির নিয়ম মত রেজিস্টেশন করে নিন।

এখন Singer.exe ফাইল খুলুন এবং নিচের নিয়ম অনুযায়ী পূরন করুন।

36065581 হ্যাক করুন আপনার NOKIA S60v5 ফোনকে আর install করুন সব কিছুই | Techtunes হ্যাক করুন আপনার NOKIA S60v5 ফোনকে আর install করুন সব কিছুই

এতে HelloOX.sis ফাইলটি আপনার মোবাইলের জন্য signed হয়ে যাবে। ফাইলটিকে আপনার মোবাইলের memory card মানে E:\ drive রাখুন। ফাইলটিকে install করা শুরু করুন আর যে অপশন আসুক না কেন আপনি শুধু ইয়েস চেপে জাবেন। যা করার ও নিজেই করে নেবে। এখুন দেখুন আপনার application –এ ROMPacher নামে একটি application হয়েছে আর memory carde “paches” নামে একটি folder হয়েছে।

এখন আপনার Firmware version অনুযায়ী installserver.rmp ফাইলটিকে paches folder –এ রাখুন। ROMpacher application টি চালু করুন। সেখানে প্রত্যেকটি অপশনকে সিলেক্ট করে option – patch – Enable করুন কিন্তু Disable show করলে কিছু করার দরকার নেই এবং আবার প্রত্যেকটি অপশনকে সিলেক্ট করে option – patch –Add to auto করুন।

ব্যস হয়ে গেল। এখন যেকোনো Usigned application install করতে পারবেন, কোনো certificate error ছারাই।

7 মন্তব্য

একটি উত্তর ত্যাগ