ইন্টারনেট ব্যবহার এবং আয়রোজগার

4
366

আমরা  বিভিন্ন প্রয়োজনে প্রতিনিয়ত ইন্টারনেট ব্যবহার করছি।
আমরা  গুগুল সার্চ ইন্জিন ব্যবহার করছি কোন কিছু খোজার জন্য।ইমেইল একাউন্ট করছি, ইমেইল পাঠাচ্ছি  এবং ইমেইল চেক করছি।আমরা অনেকে ইন্টারনেটে গেমস খেলি।এগুলির জন্য আমরা কোন ডলার বা টাকা পয়সা পায়না।যদি এগুলির ব্যবহারের বিনিময়ে আপনি ডলার পান কেমন হবে বলেন তো ?
আমি আজকে আপনাদের যে সাইটটির সাথে পরিচয় করিয়ে দেব সাইটটির নাম  peoplestring।এখানে আপনি কোন কিছু সার্চ করে, ইমেইল চেক করে,গেমস খেলে ডলার ইনকাম করতে পারবেন।এখানে বলে রাখা ভাল এগুলির জন্য আপনি পয়েন্ট পাবেন, যেটা মাস শেষে ডলারে কনভার্ট করা হয়।সাইনআপ বোনাস ০.১০ ডলার।প্রতি রেফারেল বোনাস ০.৫০ ডলার।মজার ব্যাপার হচ্ছে, রেফারেল এর ব্যবহারের কমিশন পাবেন,তার রেফারেল এর ব্যবহারের কমিশন আপনি পাবেন  এভাবে চলতে থাকবে।
আপনি এক ক্লিকে  একসাথে ২০ জনকে রেফারেল পাঠাতে পারবেন ।যতখুশি তত, ম্যাসেজ লিখতে হবেনা ।
প্রতিবার লগিনে আপনি ১০ পয়েন্ট পাবেন।
এখানে আপনি তিনটি গেমস খেলার জন্য পয়েন্ট পাবেন।গেমসগুলো হচ্ছে:Gusses Which Hand, Prize Wheel, People Lotto।প্রতিটিতে আপনি নিশ্চিত সর্বনিম্ন ১০-৫০০০ পয়েন্ট পর্যন্ত পাবেন। তিনটি গেমস খেলতে সময় লাগে ৫ মিনিট।
আপনার নিজস্ব ব্লগ বানাতে পারবেন, বিনামূল্যে এড দিতে পারবেন, ফেসবুকের মত সকল সুযোগ এখানে আছে।তাছারা , আরও অনেক কিছু। তাহলে আর দেরি কেন? জয়েন করুন এখনই।
জয়েন করার জন্য এইখানে ক্লিক করুন

সাধারণ সদস্যদের মাসে একবার সর্বনিম্ন ২৫ এবং প্রিমিয়াম সদস্যদের সর্বনিম্ন ২৫ ডলার যে কোন সময় পেমেন্ট নিতে পারবেন।
এলার্টপের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

4 মন্তব্য

  1. খুবই ভালো ও কাজের টিউন…… শেয়ার করার জন্ন আপনাকে ধন্নবাদ…

  2. vay alertpay te ki vabe purnongo account kora gy jate ami amr earned money tulta pari doya kora janaben.plz plz plz plz plz plz plz plz

  3. বি:দ্র:বাংলাদেশের সদস্যদের রেফারেল বোনাস এখন পেন্ডিং দেখায় কারণ নির্দিষ্ট পরিমাণ সদস্য বাংলাদেশে হয় নাই। যখন নির্দিষ্ট পরিমাণ সদস্য হবে তখন আপনি আপনার টাকা পাবেন।
    ভাই বিষয়টা আমিও বুঝলাম না।

  4. বি:দ্র:বাংলাদেশের সদস্যদের রেফারেল বোনাস এখন পেন্ডিং দেখায় কারণ নির্দিষ্ট পরিমাণ সদস্য বাংলাদেশে হয় নাই। যখন নির্দিষ্ট পরিমাণ সদস্য হবে তখন আপনি আপনার টাকা পাবেন।

    বুঝলাম না কথাটা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here