সকল টিজেদের ফ্রি টক টাইম তাদের মোবাইলে দেয়া হয়েছে [আপডেটেড]

8
340

আসা করি মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই ভালো আছেন পরিচিত প্রিয় এবং অপরিচিত সবাইকে নিয়ে। টিউনারপেজের সকল টিজেদের এবং ভিজিটরদের জন্য ভালোবাসা এবং আপনাদের সবার পরিবাবের জন্য সুস্থতা আসা করছি। যারা অসুস্থ আছেন তাদের জন্য মহান সৃষ্টিকর্তার মেহেরবান কামনা করছি।

টিউনারপেজ গত ১৫এপ্রিল থেকে সকল টিজেদের পোস্টিং এর জন্য ফ্রি টক দিয়েছিলো কথা দিয়েছিল। প্রতি পোস্ট বাবদ ১০টাকা এবং প্রতি ৩০টি মন্তব্য বাবদ ১০টাকার ফ্রি টক টাইম দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। যার বরখেলাম হয়নি, তাই আজকে আমরা হাজির হয়েছি যেই সকল টিজে যারা নিজদের কষ্টের বিনিময়ে আমাদের অনেক কিছু শিখিয়েছেন তাদের জন্য ফ্রি টক টাইম নিয়ে। আমরা আবার শিকার করছি মেধার উপরে কনো মূল্যবান সম্পদ নেই। আপনাদের মেধার বিনিময় দেয়ার সাধ্য বা জগ্যতা  আমাদের আসলেই নেই। আমরা শুধু মাত্র চেয়েছিলাম নতুন তা আরো কিছু শিখতে পারুক এবং পুরনোরা আমাদের আরো কিছু শিখাতে পারুক। প্লিজ আমাদের এই ক্ষুদ্র প্রয়াস কেউ অন্য চোখে দেখবেন না।

আমাদের বিশেষ টিম যারা এতদিন আপনাদের পোস্ট এর উপরে নজর রেখেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ প্রকাশ করছি। এবং ধন্যবাদ জানাই টিম এর সকল মেম্বারদের। বিশেষ কারনে তাদের নাম প্রকাশ করা হল না।

যাদের কিছু পোস্ট বাতিল করা হয়েছে বিভিন্য কারণে আপনারা প্লিজ প্লিজ আমাদের ভুল বুঝবেন না এবং আমাদের ছেরে যাবেন না। দেখুন, আসলে সব কিছু একটি নিয়মের মাঝে চলে, আমরা চাইলেও প্রকিতির নিয়ম না মেনে পারব না, তেমনি প্রতিটি সংগঠন বা কোম্পানি একটি নিয়মের মাঝে চলে, তাকে সেই নিয়ম আপনাদের ভালোর জন্যই মানতে হয়। জীবনের সব কিছু পজেটিভ ভাবে নিন দেখবেন বিশাল আকাশের মতন হৃদয় নিয়ে পাশের মানুষটিকে নিয়ে খুব ভালো থাকবেন। ছোট ছোট বাধায় কেউ ভেঙ্গে পরবেন না আসা এবং দোয়া রইল সবার জন্য।
tunerpage সকল টিজেদের ফ্রি টক টাইম তাদের মোবাইলে দেয়া হয়েছে [আপডেটেড]

 

এই আয়োজনে আমাদের স্পন্সর ছিলেন

আমাদের টিজে “অনির্বাচিত টিউনার” তিনি সর্বমোট ৩০টি পোস্ট এবং তার সকল মন্তব্য বাবদ টক টাইম স্পন্সর করে দিয়েছেন। তিনি সব মিলিয়ে স্পন্সর করেছেন ৩৪০+৩০০+৬০ = ৭০০টাকার টক টাইম। (নিজের পোস্ট বাবদ ৩৪০টাকা+ ৩০০টাকার ৩০টি পোস্ট + মন্তব্য বাবদ ৬০টাকা)

আমাদের এই আয়জনের ৫০টি লিখার স্পন্সর হয়েছেন জনাব “BD FUEL” আপনাকে প্রাণ ঢালা ভালোবাসা আমাদের সবার পক্ষ থেকে।
আমাদের টিজে “বান্দা ইখতিয়ার” তার নিজের করা সকল প্রকার পোস্ট ও মন্তব্য টিউনারপেজ কে ভালবেসে স্পন্সর করেছেন। তার পোস্ট ও মন্তব্য বাবদ ৩০০টাকার টক তিনি নিবেন না।

টিউনারপেজ আপনাদের কাছে কৃতজ্ঞ।

 

আমাদের এই ফ্রি টক টাইমের আয়োজনে মোট টাকার ফ্রি টক টাইম দেয়া হয়েছে, কারা কিভাবে পেলো নিচে লিস্ট দেখুন।


টিজে এলেবেলে পেয়েছেন – ৩৬০ টাকার ফ্রি টক টাইম, পোস্ট বাবদ ২১০টাকা এবং মন্তব্য বাবদ ১৫০টাকা
(আপনার ২২টি পোস্ট এর মাঝে ১টি পোস্ট পূর্বে অন্য কারো নামে অন্য ব্লগে পোস্ট করা হয়েছে তাই ১টি পোস্ট বাতিল করা হয়েছে।)

 

টিজে হাসান পেয়েছন – ২০০টাকার ফ্রি টক টাইম, পোস্ট বাবদ ১০০টাকা এবং মন্তব্য বাবদ ১০০টাকা
(আপনার মোট ১৫টি পোস্ট এর মাঝে ১টি পোস্ট ২বার করার দায়ে ১বার হিসাবে ধরা হয়েছে এবং ৪টি পোস্ট ১৫ এপ্রিল এর পরে এক দিনে করার কারণে ২টি পোস্ট ধরা হয়েছে এবং ৩টি পোস্ট বিস্তারিত না থাকা এবং লিখার স্টাইল সুন্দর না হবার দায়ে মোট ৫টি পোস্ট বাতিল করা হয়েছে। তবে মন্তব্য সব ধরা হয়েছে, আপনার মোবাইল বন্ধ ছিল, খুলে দেখুন পিছে গেছে আপনার গিফট)

 

টিজে এসডি স্টার পেয়েছেন – ৫০ টাকার টক টাইম, পোস্ট বা মন্তব্য বাবদ নয় টিউনারপেজের পক্ষ থেকে গিফট বাবদ দেয়া হল আপনাকে।
(আপনার মোট ১০টি পোস্ট এর মাঝে প্রতিটা পোস্ট খুব ই ছোট ছোট ৪লাইনের বেশি আপনার কনো পোস্ট ই নাই তবে আপনি সাহস করেছেন এবং নতুন করে কিছু লিখার চেষ্টা করেছেন এবং কিছুটা হলেও ট্রাই করেছেন তাই আপনার পোস্ট বাবদ নয় টিউনারপেজের পক্ষ থেকে গিফট করা হল)

 

টিজে ফাহার রকার-মোট পেয়েছেন ৪০০টাকার ফ্রি টক টাইম, পোস্ট বাবদ ১০০টাকা এবং মন্তব্য বাবদ ৩০০টাকার টক টাইম।
(আপনার মোট ২৮টি পোস্ট এর মাঝে ১১টি পোস্ট পূর্বে অন্য কারো নামে অন্য ব্লগে পোস্ট করা হয়েছে এবং ৭টি পোস্ট বিস্তারিত না হবার কারণে এবং অনেক অনেক বানান ভুলের কারণে মোট ১৮টি পোস্ট বাতিল করা হয়েছে। মন্তবের মাঝে অনেক বানান ভুল এবং একি পোষ্টে একি বিষয় নিয়ে একাধিক মন্তব্য করার জন্য বাকি মন্তব্য বাবদ ১০০টাকার টক টাইম বাতিল করা হয়েছে। )

 

টিজে মোঃ শাহ আলম পেয়েছেন – ৮০ টাকার ফ্রি টক টাইম, উনার কনো মন্তব্য নেই শুধু পোস্ট বাবদ
(আপনার মোট ১০টি পোস্ট এর মাঝে ২টি পোস্ট পূর্বে অন্য কারো নামে অন্য ব্লগে পোস্ট করা হয়েছে তাই ২টি পোস্ট বাতিল করা হয়েছে।আপনার মোবাইল বন্ধ ছিল, খুলে দেখুন পিছে গেছে আপনার গিফট)

 

টিজে সাজ্জাত পেয়েছেন – ১২০টাকার টক টাইম, পোস্ট বাবদ ১২০টাকা উনার কনো মন্তব্য নেই।
(আপনার মোট ১৫টি পোস্ট এর মাঝে ১টি পোস্ট বিস্তারিত না লিখায় ২টি অন্য ব্লগ থেকে নেয়ার কারণে ৩টি পোস্ট বাতিল করা হল তবে মন্তব্য বাবদ কিছু বাদ হয়নি. )

 

আপডেটেড অপশন

————————————————————–

টিজে রহস্যময় অভিযাত্রী – ১৪০ টাকার ফ্রি টক টাইম, ১০টি পোস্ট বাবদ ১০০টাকা এবং মন্তব্য বাবদ ৪০টাকা।

(উনার পোস্ট গুলো বিভিন্য ব্লগে অন্য কিছু অসাধু চক্র কপি পেস্ট করেছিলো, যার ফলে আমরা বিভ্রান্ত ছিলাম আসলে পোস্ট গুলো কার। আমাদের একটি খসড়া রিপোর্ট তৈরি করা হয়েছিলো, যেই রিপোর্ট টি আমরা প্রকাশ করি নেই এবং রিপোর্ট মোতাবেক কনো একশন ও নেই নাই কারণ আমরা জানতাম রিপোর্ট টি ভুল আছে এবং এটি একটি খসড়া রিপোর্ট ছিলো, সেটার সত্যটা যাচাই করা জন্য উনাকে মেইল করতে বলা হয়েছিল। যেহুতু এটি একটি প্রতিযোগিতা সেই সুবাদে আমরা অবশ্যই যে কনো টিজেকে জিজ্ঞাসা করতেই পারি পোস্ট গুলোর সত্যতা প্রমাণ করুন। অবশেষে জানা গেছে উনার সব গুলো পোস্টিং এর মালিক একমাত্র উনি নিজেই। তাই উনার প্রাপ্প টক টাইম আজকে দেয়া হয়েছে , ১০টি পোস্ট এর জন্য ১০০টাকা, তবে আমরা মন্তব্য বাবদ ৪০টাকা আগেই দিয়েছিলাম )

[এবং কনো টিজে যদি মোবাইল ফ্লেক্সিলোড না পেয়ে থাকে আমাদের ৩দিনের মাঝে না জানালে এই দায় দায়িত্য আমরা নিব না, কারণ আমরা টাকা দেয়ার সময় সবাইকে ফোন করে টাকা দিয়েছি, কারো মোবাইল যদি বন্ধ থাকে এবং সে যদি আমাদের না জানায় টাকা পেয়েছে কিনা আমরা কিভাবে বুঝব? তাই আমাদের এই সিদ্ধান্ত]

————————————————————–

 

টিজে পুঁটাই পেয়েছেন -১১০টাকার টক টাইম, পোস্ট বাবদ ৬০টাকা এবং মন্তব্য বাবদ ৫০টাকা
(আপনার মোট পোস্ট ১০টির মাঝে ৪টি বাতিল করা হয়েছে বিস্তারিত না থাকায়।)

 

(যেই পোস্ট গুলো বাতিল করা হয়েছ আমাদের কাছে উপযুক্ত প্রমাণ আছে, টিজে রা চাইলে নিজেদের বাতিল পোস্ট সম্পর্কে যে কনো ধরনের জবাব আমাদের কাছে চাইতে পারেন এর জন্য সকল টিজেদের ১০০% অধিকার দেয়া হল। কেউ যদি চান আমাদের সাথে মেইলে যোগাযোগ করতে পারেন tunerpage @ hotmail . com এবং আমাদের কিছু ভুল হয়ে থাকলে সেগুলোর জন্য আন্তরিক ভাবে দুঃখিত, সবাই ভালো থাকুন, ভালো রাখুন পাসের মানুষটিকে)

8 মন্তব্য

  1. প্রিয় বন্ধু মহোদয়, খুবই ভালো সিদ্ধান্ত………….আপনাদের সহযোগিতায় আমাদের চলার পথ এগিয়ে থাকুক……. ধন্নবাদ

  2. আমার একটি পোস্ট নিয়ে আপত্তি করা হয়েছে। ঠিক কোন লেখাটা নিয়ে আপত্তি সেটা বিস্তারিত জানতে চাইছি…

  3. হ্যাঁ আমি পেয়েছি। অসংখ্য ধন্যবাদ টিউনারপেজ কে। কিন্তু “৩টি পোস্ট বিস্তারিত না থাকা এবং লিখার স্টাইল সুন্দর না” কোন ৩ টি বলে দিলে পরে পোস্ট এর জনয সুবিধা হত। আর এখন আমার পরীক্ষা চলছে তাই নিয়মিত থাকতে পারছিনা বলে দুখিত।

  4. জ্বি আমি আপনাদের পাঠানো ১০০ টাকা পেয়েছি কিন্তু আগেই পাঠানো ৪০ টাকা পাই নাই। ১০০ টাকা প্রাপ্তির ব্যাপারটি নিশ্চিত করছি। ধন্যবাদ।

  5. আমার নামটা ঠিক করে দিন,সবাই নামটা দেখে হেসেই বাচতেছে না……

  6. এই ঘোষণার জন্য আন্তরিক ধন্যবাদ। আর হ্যা আমি আপনাদের মেইল করেছি। অনুগ্রহ করে সমস্যা গুলো জানিয়ে মেইল-এর রিপ্লাই দিবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × 5 =