ডাউনলোড করুন: SUPERAntiSpyware Professional v4.52.1000 Final

2
396

a ডাউনলোড করুন: SUPERAntiSpyware Professional v4.52.1000 Final
SUPERAntiSpyware বাজারে প্রচলিত সবচে পূর্ণাঙ্গ এবং নেক্সট জেনারেশন স্ক্যানিং সিস্টেম। থ্রেটস আপনার সিস্টেমের যে কোন জায়গায়ই লুকিয়ে থাকুক না কেন, এর মাল্টি-ডাইমেনশনাল এবং Process Interrogation Technology (PIT) দ্বারা স্পাইওয়্যার সনাক্ত করে, যা অন্যান্য স্ক্যানার মিস করে ফেলে,! নতুন ধরনের অনেক threat “রুটকিট” এবং “কার্নেল ড্রাইভারস” ব্যবহার করে নিজেদের লুকিয়ে রাখে যেন স্যান্ডার্ড এন্টি-স্পাইওয়্যার দ্বারা স্ক্যান করালে সহজে ধরা না পড়ে। কিন্তু SUPERAntiSpyware এর প্রসেস ইন্টারোগেশন টেকনোলজি অত্যন্ত জটিল threat- গুলোকেও সনাক্ত করতে পারে।

এর মাল্টি-ডাইমেনশনাল স্ক্যানিং সিস্টেম threats এর বৈশিষ্ট এবং কোড প্যাটার্ন বিশ্লেষণ করে বিদ্যমান threats-গুলোকেই শুধু সনাক্ত করতে পারে তাই নয়, ভবিষ্যতের জন্য হুমকিসরূপ threatsগুলোকেও চিহ্নিত করতে পারে।
ফিচার:

HDD, Registry, Memory এবং সবকিছুর দ্রুত, পরিপূর্ণ এবং কাস্টম স্ক্যানিং সুবিধা।
Spyware, Adware, Malware, Trojans, Dialers, Worms, KeyLoggers এবং অন্য আরও অনেক ক্ষতিকর threats-কে সনাক্ত ও অপসারণ করতে পারে।
রিয়েল টাইম থ্রেটস ব্লকিং
ব্রোকেন ইন্টারনেট কানেকশন রিপেয়ার করা, ডেক্সটপ, রেজিস্টি এডিটিং, টাস্ক ম্যানেজার সুবিধা
পরিপূর্ণ সুরক্ষার জন্য কোয়ারেন্টাইন আইটেমগুলো সনাক্ত ও অপসারণ সুবিধা

সরাসরি ডাউনলোড করুন: SUPERAntiSpywareProfessional v4.52.1000 Final | 11 Mb

আরও অনেক মূল্যবান এবং অতিপ্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোড করতে একবার ঘুরে আসতে পারেন abornoc.tk

ইন্সটলেশন পদ্ধতি:
ডাউনলোড প্যাকের সাথে কী-জেন এবং প্যাচ দেওয়া আছে। প্রোগ্রামটি ইন্সটল করার পর বন্ধ করুন। তারপর “কীজেন’ ফোল্ডারে থাকা “কীজেন” প্রোগ্রামটি ওপেন করে “প্যাচ” ক্লিক করে একটু অপেক্ষা করুন। প্রফেশনাল ভার্সনে রেজিস্টার্ড দেখাবে। ইচ্ছেমত ফাইল ডেফিনিশন আপডেট করুন।

ধন্যবাদ।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ