ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ

14
443
ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ

আসসালামু আলাইকুম, সবাইকে আবারও স্বাগতম, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছে আজকের টুইটটি। কেমন আছেন সবাই? আশা করি :) ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ:D ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ এই রকম সুখে আছেন। যাক আমিও :) ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ:D ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ এই রকম সুখে আছি। উক্ত ভাবে সুখে থাকবেন এটাই কামনা সবার প্রতি :) ডাউনলোড করে নিন কিছু অসাধারণ ওয়ালপেপার, একদম এক্সক্লুসিভ । যাক আজের টুইটটি কিছু ওয়ালপেপার নিয়ে।

আমরা সবাই ওয়ালপেপার খুবই পচন্দ করি। ওয়ালপেপার সবগুলোতো আর সবার পচন্দ নয়। যেগুলো পড়ে 3D , প্রাকৃতিক বা ক্রিয়েটিভ টাইপে সেগুলোই আমাদের বেশি পচন্দনীয়। আর আপনাদের জন্য এনেছি সেই রকম কিছু এক্সক্লুসিভ, একশান ধর্মী, এইচডিসহ আরও অনেক অনেক ওয়ালপেপার। প্রায় চার-পাঁচশত ওয়ালপেপার। নিচে ডাউনলোড লিংক দেয়া হল যেটা পচন্দ সেটার উপর ক্লিক করুন। আর আপনার পচন্দের ওয়ালপেপারগুলো নিয়ে নিন ও ব্যবহার করতে থাকুন আপনার ওয়ালপেপারটি।

Download Amazing Creative Wallpaper

ডাউনলোড লিংক

Gold Pack Wallpapers Part

ডাউনলোড লিংক

Best HD Wallpapers Pack

ডাউনলোড লিংক

সবশেষে দুঃখের কথা বলি আমি আজ সকালের দিকে এই টিউনটি টিটিতে দিয়েছেলাম। এখন দেখি তা নেই, মানে ডিলেট :( । বুঝলুম না কাহিনী। এর আগেও আমার আরেকটি ডিলিট :( :( :(

সবাই্কে অসংখ্য ধন্যবাদ, ভাল থাকবেন। আল্লাহ হাফেজ…

 

14 মন্তব্য

    • ধুসর ভাই, আমরা আসা করি টিউনার পেইজ আমাদের সাথে এমন করবে না। টিটি আসলেই অত্যান্ত খারাপ হয়ে গেছে। কেন যে তারা এমন করে, বুঝিনা।
      আপনাকেও ধন্যবাদ

      • আসলে টিটির ইউজার সংখ্যা এত বেড়ে গেছে যে ঐখানের এডমিনদের মধ্যে একধরণের “আমি কি হনু রে” জাতীয় হামবড়া ভাব জেগে উঠেছে। একটা কমিউনিটি ব্লগ চালাতে হলে যে পরিমান মানসিক পরিপক্কতার দরকার সেটার চরম অভাব রয়েছে…আর এ কারণেই টিটির বেশীরভাগ লেখাগুলোর কোয়ালিটি আগের চাইতে অনেক খারাপ হয়ে গেছে…এভাবে চলতে থাকলে সেইদিন আর বেশী দূরে নয় যেদিন টিটি স্প্যামিং আর রেফারেল লিঙ্ক এর লেখা ছাড়া আর কোন ভাল লেখা পাবেনা।

        মডারেটর হয়েছেন বলে আপনি চাইলেই বিনা অনুমতিতে একজন লেখকের লেখাকে এডিট করতে পারেন না। তাছাড়া টিটিতে নিজের লেখা পোস্ট ড্রাফট/ডিলিট করার স্বাধীনতাটুকুও দেয়া হয়না। ব্যাপারটা খুবই স্পষ্ট যে, একজন ব্লগারকে তার উপযুক্ত সম্মান না দিলে কারও দায় পড়েনি ঐখানে পড়ে থাকার…

        • এলেবেলে ভাই্, এই যে দেখুন আমি টেকটুইটসে টুইট করি সেখানে আমার একটা টুইটে সমস্যা হয়েছিল। আমাকে ম্যাসেজ করে আগে জিজ্ঞাস করে তারপর তারা এডিট করেছে। তাও আবার শুধু শিরোনামটা। এতে ভাল লাগে।
          আর টিটিতে এখন শুধু কীভাবে টাটা অর্জন করা যায় তা নিয়ে টিউন হয় বেশি। আর তাদের টপ টিউনাররা এখন আর টিউন করে না। আর টিটিতে এখন আর ভাল কো লেখা প্রকাশিত হয় না। এটা ঠিক। আমি আপনার সাথৈ একমত।
          কেন তারা এমন উল্টা পাল্টা কাজ করছে? আপনি কি কিছু বুঝেছেন?

          • টিটির মডারেশনের মূল সমস্যাটা দ্বিমুখী নীতিমালা আর মানসিকতায়। বিরক্তিকর adf.ly লিঙ্ক কিংবা স্ক্যাম পিটিসি সাইট নিয়ে লেখা পোস্ট মডারেশন করা হবেনা কিন্তু একটা ভালো ইবুক এর ডাউনলোড লিঙ্ক মডারেশন করা হয় এই ব্যাপারটা খুবই হাস্যকর!

            যদি এন্টারআপলোডের মত রেভিনিউ গিভিং সাইটগুলো টিটিতে অগ্রহনযোগ্য হয় তাহলে adf.ly কিংবা পিটিসি রেফারেল নিয়ে লেখাগুলো কেন গ্রহণযোগ্যতা পাচ্ছে?? আমার কাছে এই প্রশ্নের একমাত্র উত্তর- অযোগ্য মানুষ দিয়ে তৈরী টিটির অযোগ্য মডারেশন প্যানেল! তারা নিজেরাই জানেন না যে, তারা কি চান… বিষয়টা একদিক দিয়ে যেমন বিরক্তিকর তেমনি আবার হাস্যকরও বটে! হাহাহা =))

  1. টিটির মডারেটররা লেখককে সম্মান দিতে জানেনা। আমার অনুমতি ছাড়াই আমার বেশ কয়েকটি লেখা এডিট করেছিল…কষ্ট তো পেয়েছিই, সাথে মেজাজটাও বিগড়ে গিয়েছিল :(

      • আর বইলেন না হাসান ভাই! দেখা গেল ৫০মেগাবাইটের একটা ফাইল যেটা র‍্যাপিডশেয়ার কিংবা হটফাইল ছাড়া আর অন্য কোথাও নাই। আমি অন্যদের ডাউনলোডের সুবিধার জন্য ঐখান থেকে লিচ করায় এমন একটা সাইটে আপলোড করে দিলাম যেটায় ফ্রি রিজিউম সাপোর্ট আছে। কিন্তু তারপরও টিটির এডমিনদের সহ্য হয়না, বলে- “মিডিয়াফায়ার লিঙ্ক দেন” !!!!!

        আরে বাবা, যে জিনিষ মিডিয়াফায়ারে নাই ঐটার লিঙ্ক পাব কই?! আর আমার ৩কেবি আপলোড স্পিডে ৫০ মেগাবাইট আপলোড করতে সারাদিন লেগে যাবে! যেখানে আমার দেয়া লিঙ্কটায় মিডিয়াফায়ারের রিজিউম সুবিধা পাওয়া যাচ্ছে তখন তাতে আপত্তিটা কোথায়? আমি যদি একটা লিঙ্কে দুইদিনের জন্য রিজিউম সুবিধা পাই তাহলে মিডিয়াফায়ারে ব্রোকেন ডাউনলোড লিঙ্ক রিপ্লেসিং এর মত ঝামেলার পদ্ধতিতে কেন যাব?

        আপনি পুরান নেট ইউজার হলে আমাকে একটা প্রশ্নের জবাব দেন দেখি- মিডিয়াফায়ার কি আগের মত আছে? আগের মিডিয়াফায়ারে সত্যিকার অর্থে রিজিউম সুবিধা পাওয়া যেত, রাতে পিসি অফ করে পরেরদিন সকালে রিজিউম দিলে সুন্দরভাবে রিজিউম হত। কিন্তু এখন কি হয়??

        ব্রাউজারের কুকি/ক্যাশ পরিস্কার করে লিঙ্ক রিপ্লেসিং এর মত ঝামেলায় গিয়ে যে রিজিউম “সুবিধা” সেটাকে সুবিধার চাইতে “অসুবিধাই” বেশি মনে হয়।

        6ybh থেকে দুইদিন ধরে একটু একটু করে নামালাম ৪০০মেগাবাইটের একটা ফাইল। কুকি ডিলিট, লিঙ্ক রিপ্লেসিং এসব কিচ্ছু করতে হয়নি। শুধু রিজিউমে ক্লিক, আর আবার ডাউনলোড চালু! তবুও টিটির এডমিন যুক্তি মানবেন না, কারন তালগাছটা উনারই! :P

        যাবার বেলায় এডমিন প্যানেলে মেইল করে একটা অনুরোধ করে এসেছিলাম, অবশ্য ঐ অনুরোধ রাখেননি। পোস্টে কমেন্টটও দিয়েছিলাম, সেটার উত্তর দেয়ার সময়ও এডমিনের নাই! হয়ত শতশত লেখক আর পাঠকের ভিড়ে টিটির এডমিনরা একজন রাফি মাহমুদের থাকার প্রয়োজন বোধ করেননা।
        [img]http://i.imgur.com/SQS6H.png[/img]

        যে সাইটে এই অধমের প্রয়োজন নাই, সে সাইটে সময় দেয়াটা অর্থহীন। তাই অবশেষে যুক্তিতর্ক থামিয়ে তালগাছটা উনারে দিয়ে চলে আসলাম টিউনারপেজে :D

  2. আমিও টিটির মডারেশনের খড়গের প্রতি ত্যক্ত-বিরক্ত! এন্টারআপলোডের লিঙ্ক দেয়ার কারণে আপনার এই পোস্টটি ডিলিট করে দিয়েছে টিটির মডারেটর…সেলুকাস!!!
    যাইহোক, HD ওয়ালপেপারগুলো ভালো হবে মনে হচ্ছে, এইটা ডাউনলোড দিব :D

একটি উত্তর ত্যাগ