আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা যায়।

39
25685

টিউনারপেজ এ আমার টিউনে সবাইকে স্বাগতম।

আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়। যত সহজে সম্ভব দেখাতে চেষ্টা করব।
যদি কোন ভুল বা আগে প্রকাশ হয়ে থাকে আমাকে নিজ গুণে ক্ষমা করবেন।

আপনারা সবাই হয়ত জানেন ফেসবুক নতুন ফিউচার Trusted Friends Password Recovery পাসওয়ার্ড ভুলে  গেলে বা ইমেইল কাজ না করলে ৩ টি ফ্রেন্ড এর মাদ্যমে  ফেসবুক  পাসওয়ার্ড ফিরে পাওয়া যায়। কিন্তু এই সুযোগ নিয়ে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা যায়।  তাহলে শুরু করা যাক।
১।প্রথমে আপনাকে ৩ টি নকল অ্যাকাউন্ট খুলতে হবে।তার পর আপনার
অ্যাকাউন্ট ৩টি যে অ্যাকাউন্ট টি হ্যাক করতে চান তার সাথে ফ্রেন্ড অ্যাড করতে হবে। ভেকটিম   এর কিছু তথ্য জেনে নিতে হবে তার প্রোফাইল থেক যেমন তার (ক)ইমেইল (খ)মোবাইল নাম্বার (গ) ফেসবুক ইউজার নাম (ঘ)  ফ্রেন্ড নাম
২।এখন যান  Facebook.com এবং ক্লিক করেন forgot your password নিচের মত

http://www.hackersonlineclub.com/_/rsrc/1320057406190/hack-facebook-account/01%5B20%5D.png আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।

৩।এখন লিখেন  ভেকটিম  এর তথ্য নাম ও ইমেইল  দিন নিছের ছবির মত এবং ক্লিক করেন search ।

 

আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।

৪। এখন ফেসবুক দেখাবে কিছু তথ্য আপনে ক্লিক করেন no longer have access to these নিছের মত।

আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।

৫। আপনে নতুন ইমেইল দেওয়ার একটা অপশন পাবেন যেটাতে  নতুন পাসওয়ার্ড টি পাবেন। নিজেকে নিরাপদ রাখার জন্য নকল ইমেইল খুলে নিতে পারেন ।

আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।

৬। এখন  ফেসবুক আপনাকে কিছু  প্রশ্ন দিবে যদি জানেন যদি সঠিক উত্তর দিতে পারেন তাহলে ok ।

আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।
৭।কিন্ত যদি না জানেন ৩ টি ভুল উত্তর দিন ৩ টি  trusted friends  নাম দেবার জন্য একটি বক্স পাবেন।সেখানে আপনার নকল অ্যাকাউন্ট ৩ টি দেখিয়ে দিন যেগুলো আপনার ভিকটিম এর সাথে ফ্রেন্ড করেছিলেন। 
আজ আমি আপনাদের দেখাব কিভাবে ফেসবুক  অ্যাকাউন্ট হ্যাক করা যায়।
৮।অ্যাকাউন্ট ৩ টি সিলেক্ট করার পর ফেসবুক অ্যাকাউন্ট ৩ টি তে কোড দিবে  এবং একটি ইমেইল পাবেন যে ইমেইল টা ৫ নম্বার ধাপে দিয়েছিলেন ।এবার অ্যাকাউন্ট টি রিকভার করে ফেলবেন। অ্যাকাউন্ট টি চলে আসবে আপনার হাতে।

টিউনটি শুধু শিখার জন্যে ধয়া করে কার ক্ষতি করবেন না।

আগামিতে টিউন করব কিভাবে রক্ষা  করবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট কে এই হ্যাকিং থেকে।

 

39 মন্তব্য

  1. এই টিউন গুলো এর আগে অনেক জায়গায় প্রকাশ হয়েছে , কিন্তু নিজে সিউর না হয়ে টিউন করা ঠিক না । এখন বলি একই পদ্ধতি তে কি করে সঠিক ভাবে কাজ করবেন নতুন রা । প্রথমে দেখুন ফ্রেন্ড সিলেকশন এ যে সব ইউজার এর নাম আসছে তাদের থেকে ৩ জন বয়স্ক অথবা মদন দেখে তাদের কে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট দিন । এবং তাদের পটান জেন তারা কিছু বুঝতে না পারে । বলেন অই আইডি টাও আমার কিন্তু পাস মনে করতে পারছিনা আর মেইল ও কাজ করছেনা , রিকোভারী এর নতুন পদ্ধতি এটা ফব যে কোড তা দিবে তা আমাকে দিন । মানে আপনি কিভাবে তাকে ইম্প্রেস করবেন সেটা আপনার ব্যপার । যদি ইম্প্রেস হয়ে যায় তাহলে কোড পেয়ে যাবেন । শুভ কামনা রইল ।

  2. ফারুক ভাই আপনার কি মনে হয় ৩ টা ফেক আইডি বানিয়ে ভিকটিম এর সাথে অ্যাড করে দিলেই অই ৩ আইডি তে কোড পাঠাবে ফেসবুক কোম্পানি ? আমাকে একটা কথা বলেন আপনি কি এ পর্যন্ত একটাও করতে পেরেছেন? উত্তর টা আমি ই দিয়ে দেই আপনি একটাও করতে পারেন নি । কারন এই ভাবে সম্ভব নয় । আপনি একটা আইডি তে ৩ টা ফেক আইডি অ্যাড করবেন আর ফেসবুক নেশা করেনি যে অই নতুন আইডি তে কোড পাঠাবে । সব কিছু ঠিক আছে কিন্তু যখন ৩ টা ফ্রেন্ড সিলেক্ট করতে যাবেন তখন দেখবেন যে আপনার ফেক ৩ আইডি এর নাম গন্ধ ও নাই ফ্রেন্ড লিস্টে । কারন টা কি জানেন ? কারন তা হল ফেসবুক আগে দেখবে অই আইডির সাথে কোন আইডি গুলোর যোগাযোগ ছিল । এবং যে গুলর সাথে কমেন্ট , পোস্ট , মেসেজ এ কথা হত সেই আইডি গুলো শো করবে । আশা করি বুঝাতে পেরেছি । আরে AK ভাইয়ের সাথে এক মত যে মোবাইল ভেরিফিকেশন থাকলে তা আর হ্যাক করা সম্ভব নয় ।

  3. সবই ঠিক আছে কিন্তু শুরুতে Facebook .com যে লিংক দিয়েছেন তা কোথায় redirect হচ্ছে? http://anonymouse.org/cgi-bin/anon-www.cgi/http:/facebook.com/ । Please বলবেন কি? নাকি আপনি আমাদের Account হ্যাক করার চিন্তা করছেন? কিন্তু এই trick এখন আর কাজে লাগে না।

একটি উত্তর ত্যাগ