ফেসবুক একাউন্ট হ্যাক হলে কি করবেন!!!

10
651
ফেসবুক একাউন্ট হ্যাক হলে কি করবেন!!!

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
ফেসবুক একাউন্ট হ্যাক হলে কি করবেন!!!

আসসালামু আলাইকুম, সবাইকে আমার সহস্র সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করব হ্যাক হয়ে যাওয়া ফেসবুক একাউন্ট।

আমারা সবাই কম-বেশি ফেইসবুক একাউন্ট ব্যবহার করি। যেখানে থাকতে পারে আমাদের প্রয়োজনীয় তথ্য। যাই হোক আপনার ব্যবহৃত ফেইসবুক একাউন্টটি যদি হ্যাকারের কবলে পড়ে! তখন কি করবেন? অত্যান্ত সমস্যা। উদ্ধারের উপায় তো আছেই। তবে..

ফেইসবুকের বিভিন্ন এপ্লিকেশন ব্যবহারে, সাইবার ক্যাফে লগইনে সর্তক থাকা উচিত। তার উপর বর্তমানে হ্যাকাররা পিশিং এর উপর বেশি ঝোঁকে বসেছে। পিসিং এর মাধ্যমে হাতিয়ে নিচ্ছে ফেইসবুক ব্যবহারকারীদের পাসওয়ার্ড। এবার আসুন কীভাবে রিকভার করবেন আপনার ফেইসবুক একাউন্ট।

১. পাসওয়ার্ডঃ হ্যাকাররা একাউন্ট হ্যাক করে প্রথমেই পরিবর্তন করে দেয় একাউন্টের পাসওয়ার্ড। তারপর যাই ইচ্ছা তাই করে, তাদের ইচ্ছা মতো। এখন যদি আপনার পাসওয়ার্ড পরিবর্তন করে দেয় তাহলে আপনি তো আর একাউন্ট লগইন করতে পারবেন না। এখন আপনি আপনার পাসওয়ার্ড রিকভার করতে নিচের মতো করুন।

প্রথমে এই লিংকে যান। তারপর ফিল্ডগুলো পূরণ করে তাদের পথ অনুসরণ করুন।

২. ই-মেইলঃ পাসওয়ার্ড পরিবর্তন করলে এখন আশা করি পারবেন রিকভার করতে পারবেন। কিন্তু হ্যাকার যদি আপনার ইমেইল একাউন্টই পরিবর্তন করে ফেলে তখন কি হবে!!! No cry, No cry!!!সমস্যা আছে তো সমাধানও আছে । এই লিংকে যান। তারপর নির্দেশ মতো কাজ করুন।

সবইকে ধন্যবাদ, ভাল থাকবেন। আল্লাহ হাফেজ….

10 মন্তব্য

একটি উত্তর ত্যাগ