কিভাবে টুইটার একাউন্ট ব্যাকআপ নিবেন???

6
405
কিভাবে টুইটার একাউন্ট ব্যাকআপ নিবেন???

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
কিভাবে টুইটার একাউন্ট ব্যাকআপ নিবেন???

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল। আমিও ভাল। এর আগে আমি দেখিয়ে ছিলাম কিভাবে ফেইসবুক একাউন্ট ব্যাকআপ নিতে হয়। আজ আমি দেখাব কিভাবে টুইটার একাউন্ট ব্যাকআপ নিকতে হয়।

আমাদের প্রায় সবারই টুইটার একাউন্ট আছে। টুইটার একাউন্টের আমাদের বিভিন্ন প্রয়োজনীয় লেখা ও অন্যান্য তথ্য থাকতে পারে। যা বিভিন্ন প্রয়োজনীয়। হয়ত আমাদের বিভিন্ন জায়গা থেকে কালেকশান করা তথ্যও থাকতে পারে। বর্তমান সময়ে হ্যাকারের উৎপাত  বেড়ে গেছে। হ্যাকারা খুঁজে বেড়াচ্ছে আপনাদের। এখন আপনাকে যদি ফাঁদে ফেলে আপনাকে আপনার টুইটারের সকল তথ্য নিয়ে চলে যায় তাহলে তো আপনার সব শ্যাষ!!! না, ভুল করার আগেই সবকিছু ব্যাকআপ নিয়ে নিন। আসুন ব্যাকআপ নিয়ে নিই টুইটার একাউন্টের সবকিছু।

1) TweeTake

TweeTake একটি সফটওয়্যার। যার মাধ্যমে আপনি আপনার টুইটার একাউন্ট ব্যাকআপ নিতে পারবেন। ডাউনলোড করে চালু করুন। এবার এটি চালু করে এটি দিয়েই টুইটার একাউন্ট লগইন করুন। তাহরে ‘টুইটেক’ আপনাকে আপনার একাউন্ট ব্যাকআপ কপি ডাউনলোড করার জন্য বলবে। তখন ডাউনলোড ক্লিক করুন। এতে আপনার টুইট, ফলোয়ার, বন্ধু, পচন্দনীয় আইটেম, বার্তা গুলোও চলে আসবে।

টুইটেকের জন্য এখানে ক্লিক করুন….

2) TweetBackup

টুইটব্যাকআপ হল আরেকটি টুলস যা আপনাকে টুইটার একাউন্ট ব্যাকআপ করে নিবে। প্রথমে এটি ডাউনলোড করে নিন। এবার টুইটব্যাকআপের মাধ্যমে টুইটার একাউন্ট লগইন করুন। তারপর আপনার ইমেইল চেক করে আপনাকে ডাউনলোডের জন্য বলবে।

টুইটব্যাকআপের জন্য এখানে ক্লিক করুন।

ভুল হলে ক্ষমা করে দিবেন। কাজ করে দেখেন, আশা করি পারবেন, সমস্যা হবে না।

ধন্যবাদ, আল্লাহ হাফেজ….

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ