আর.জে. নিরবের পর এবার, প্রতারক আর.জে. রাজু!!!!!!!!!!!

18
1357
আর.জে. নিরবের পর এবার, প্রতারক আর.জে. রাজু!!!!!!!!!!!

গেমওয়ালা

হ্যালো! আমি ফাহাদ! গেমওয়ালা হয়ে টিউনারপেজে রয়েছি অনেকদিন ধরেই। আমি একজন পুরোনো টিউনার এই টিউনারপেজের। গেমস নিয়ে রয়েছি আমি তোমাদেরই সাথে। আশা করি আরো বেশ কিছুদিন থাকতে পারবো।
আর.জে. নিরবের পর এবার, প্রতারক আর.জে. রাজু!!!!!!!!!!!

পুরো নাম রাইসুল ইসলাম রাজু। রেডিও আমার ৮৮.৪fm এর সব চেয়ে জনপ্রিয় একজন RJ। শুধু RJ বললেও ভুল হবে উনি একজন অভিনেতা, একজন উপস্থাপক ও একজন গায়কও। উনার তিনটা অ্যালবামও বের হয়েছিল। Sunday Night নামে একটা অনুষ্ঠান দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পায়। যতদূর শোনা যায় RJ পেশায় আসার পর পরই উনি প্রেম করে বিয়ে করে ফেলেন। তারপর থেকেই মিরপুর বসবাস করতে থাকেন। উনি যত জনপ্রিয় হতে থাকেন ততোই উনাদের মধ্যে দূরত্ব বেরে যায়। তারপর ঐ দূরত্ব থেকেই divorce -এ রুপ নেয়। যাই হোক রাজুর আবার কিছু সাঙ্গ পাঙ্গ আছে। বলা যেতে পারেন চামুচ। উনারা রাজুর অনেক কাছের মানুষ। যারা কিনা রাজুর নাম বিক্রি করে মেয়েদের সাথে অবৈধ সম্পর্ক করে। আর এতে সাহায্য করে মাঝে মাঝে রাজু। আর বিনিময়ে রাজুর সুনাম সর্বত্র ছড়িয়ে দেয়। এমনকি উনারা সবাইকে বলতো রাজু বিবাহিত নয়। রাজু বিবাহিত হওয়ার পর কখনও নিজের আইডিতে Married নামটি উল্লেখ করতো না। যারা উনার Real Id তে আছেন আশা করি এই ব্যাপারটা জানেন। এবার বুঝেন একজন মানুষ কতোটুকু ভালো হলে নিজে বিবাহিত হওয়ার পরও নিজেকে single বলে সবাইকে বলে বেড়ায়। আর উনার বিরুদ্ধে অনেক মেয়েরি অভিযোগ যে, রাজু তাদের সাথে চিটিং করেছে এবং সর্বনাশ করেছে যেটা কিনা RJ নিরবও করেছিল। এই রাজুর আরও ভয়ঙ্কর কিছু কথা বলি। যা শুনলে যে কেও অবাক হয়ে যাবে। ১৫ই ফেব্রুয়ারি ২০১১, উনাকে দারুস সালাম থানা পুলিশ ধরে নিয়ে যায় হত্যা মামলার জন্য। এমনকি উনার বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণ এর অভিযোগ আছে।
যাদের বিশ্বাস করতে কষ্ট হচ্ছে তাদেরকে এই লিঙ্ক

http://www.bhorerkagoj.net/content/2011/02/15/news0953.php

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

থেকে খবরটি পরলেই সব কিছু পরিষ্কার হয়ে যাবে। যদিও পরে উনি জামিনে জেল থেকে মুক্তি পায়। এর পর ঐ মামলার কি হয়েছে সেটা আমরা জানতে পারি নাই। আমি জানি আমাদের উপর অনেক মেয়েরা এখন ক্ষেপে যাবে কিন্তু যা সত্য তা একদিন না একদিন প্রকাশ পেয়ে যায়। এর পরও যদি কোন মেয়ে এদের সুনাম গায় তাহলে কিছুই বলার নাই। কারন যে ইচ্ছা করে বুঝতে চায় না তাকে হাজার চেষ্টা করলেও বুঝানো যাবে না।
তাই আপুদের বলছি, রেডিও শুনুন এতে কোন ক্ষতি হবে না আপনাদের, কিন্তু দয়া করে কোন RJ দের সাথে কোন ভাবেই পার্সোনাল relation-এ যাওয়ার কোন চেষ্টা করবেন না। হোক সেটা বন্ধুত্ব ……… না হলে হয়তো আপনিও ওদের ভিকটিম হতে পারেন।

দয়া করে সবাইকে জানাতে শেয়ার করুন।

(Collected From FACEBOOK)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

18 মন্তব্য

  1. কি আর বলবো এই সব মেয়েদের একটু মিস্টি কথা সুনে তো ফিদা তাই এখন কাদে কিন্তু রাজুকে কনফারেন্স কোরে ঝারু পিটা করা উচিত

  2. rj রাজু সম্পর্কে এই বেপারটি আমি জানতাম না ………………তবে রাজুর কারণে আমার ভালবাসার “love guru ” radio amar ছেড়ে চলে যান ২ বছর আগে৷ love গুরু “shiyal pondit production ” ( link )নামে একটি production খুলেন ….ওই production এর নাটকের গান চালানোর সময়, rj রাজুর কারণে radio AMAR এর M.D এর সাথে ঝামেলা হয় এবং LOVE GURU ও সাথে ২১ জন RJ RADIO AMAR ছেড়ে দেন !!পরবর্তিতে রাজু RADIO AMAR এর “লোভে গুরু” পদে বসেন!!! LOVE GURU এর সাথে আমার কিছু কাজ করার ভাগ্য হয়েছে …..উনার মত এত সহজ সরল মানুষ কে এভাবে ঠকানো হেছে বিশ্বাস করতে কষ্ট হয় ! অথচ আজকের RJ রাজু “LOVE GURUR ” প্রিয় ভাই এর মত ছিল !!!!!!!!!!!

  3. কে বলছে AK ২মাস পর বিবাহ বন্ধনে আবদ্ধ হইতেছে।
    ফুসকাওয়ালী এখন বললেন কেউ শুনতে পারে নাই বিয়ের পর যদি উনার বউ এই কথা শুনে তবে তিনি আপনার উপর চড়াও হইতে পারে

  4. ধুদের সাদ ঘল এ মিটে না , , , আমি অবশ্যই রাজু কে অনেক লাইক করতাম , , খবর টা পড়ে খুব ই খারাপ লাগল

  5. আরে হে একটা কথা বলতে ভূলে গেছি ।আপননি যদি ঐ সকল প্রতারীত মেয়েদের সাথে দেখা করেন ।তাহলে আমার পক্ষথেকে একটি কথা তাদের বলবেন প্লিজ ।যে “শোন মেয়ে তোমরাই এই জাতিকে জন্ম দিয়েছো আর যে গড়তে পারে সে ভাঙ্গতে ও পারে ।OK

  6. মেয়ে মানুষ আসলেই খারাপ ।আমি জনপ্রিয় না বলে আমার কাছে কেউ আসে না ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one + twelve =