এবার নতুন রূপে উন্মুক্ত হলো "রংধনু ফোরাম"

2
255
এবার নতুন রূপে উন্মুক্ত হলো "রংধনু ফোরাম"

rongdono.com

সম্পূন্ন বিনোদন নির্ভর বাংলা ফোরাম রংধনু । এই ফোরামে বিনোদনের পাশাপাশি নেটে আয়, সাহিত্য কর্নার, বিজ্ঞান প্রযুক্তি, ওয়েব ও গ্রাফিক্স ডিজাইন, ক্যারিয়ার, দৈনন্দিক বিষয় সহ নারীর কলাম নিয়ে আলোচনা করা হয়েছে ।
এবার নতুন রূপে উন্মুক্ত হলো "রংধনু ফোরাম"

নেটে আয়ের উন্মুক্ত ফোরাম এই শ্লোগ্লান নিয়ে যাত্রা শুরু করা  “রংধনু” ফোরামটি আগের ডাটাবেজে সমস্যা হওয়ায় ফোরামটির কার্যক্রম কিছু দিনের জন্য বন্ধ ছিল । এখন আপনাদের প্রিয় ফোরাম “রংধনু” সর্ম্পূন্ন নতুন রূপে নতুন আঙ্গীকে যাত্রা শুরু করেছে । বাংলা ভাষায় নির্মিত এই  “রংধনু” ফোরামটিকে আবার নতুন করে দেওয়া হয়েছে পুণজন্ম । এবার আপনাদের কলতানের অপেক্ষা করছে  “রংধনু“ফোরামটি ।

আপনি যদি নেটে আয় নিয়ে ঘাটাঘাটি করতে আগ্রহী হোন কিংবা নেটে আয় করতে চান তার জন্য সঠিক কোন গাইড লাইন পাচ্ছেন না তাহলে  “রংধনু” ফোরামটি হতে পারে আপনার পথ প্রদর্শক । বিনোদন কে আপনি খুব ভালবাসেন কিন্তু সময়ের অভাবে বিনোদন করতে পাচ্ছেন না তাহলে আর চিন্তা কি “রংধনু” ফোরাম তো আছেই । রংধনু ফোরাম আপনার বিনোদনের চাহিদা পূরণ করবে ।

আগে হয়ত বা আপনি ভাল কবিতা কিংবা গল্প উপন্যাস লিখতেন এখনো সময় পেলে লিখেন কিন্তু আপনার একটা লেখাও ছাপানো হয় নাই বা আপনি যে লেখালেখি করেন তা কেউ জানে না কিংবা আপনি সাহিত্য কে খুব ভালবাসেন সাহিত্য নিয়ে চিন্তা করতে করতে মাথার চুল উঠে গেছে এখন আর চিন্তা করতে হবে না সাহিত্য প্রেমীদের সকল সমস্যার সমাধান দিতে “রংধনু” ফোরাম রেখেছে সাহিত্য কর্ণার ।

বিজ্ঞান প্রযুক্তির কে আপনি খুব ভালবাসেন ছোট বেলায় আপনি হয়ত ভাবতেন ইস! আমি যদি আইনষ্টাইন কিংবা নিউটন হতে পারতাম তাদের জন্য সু-খবর আপনি আইনষ্টাইন কিংবা নিউটন নাইবা হলেন বিজ্ঞান আর প্রযুক্তির সাথে তো আপডেট থাকতে পারেন । আর আপনাকে সব সময় বিজ্ঞান প্রযুক্তির সাথে আপডেট রাখতে “রংধনু“ফোরাম রেখেছে বিজ্ঞান ও প্রযুক্তি । স্মার্ট পোলাপান নাকি মোবাইলের গুরু। আর তাই স্মার্ট হওয়ার প্রচেষ্টায়  “রংধনু” ফোরাম রেখেছে মোবাইন নিয়ে আলাদা ক্যাটাগরী ।

ছোট বেলায় আপনি রং তুলি নিয়ে খেলা করার সময় প্রায়ই মার হাতে বকুনি খেতেন এখন সময়ের অভাবে আর সেই রংতুলি হাতে নেওয়া হয় না কিংন্তু আপনার ঐ শিল্পী হওয়ার সুপ্ত বাসনা এখনো প্রায় আপনাকে তাড়া করে তাহলে নো চিন্তা আপনি রংতুলি নিয়ে নাড়াচড়া করতে না পারেন গ্রাফিক্সের সাথে তো আপডেট থাকতে পারবেন । আর “রংধনু” ফোরাম আপনার জন্য তৈরী করে দিয়েছে সেই সুযোগ ।

তাছাড়া  “রংধনু”  ফোরাম থেকে আমাদের সাথে আপনি আড্ডা দিতে পারবেন, নারীর জন্য আছে নারীর কলাম আর আপনার ক্যারিয়ার নিয়ে যত চিন্তা তার সমাধান দিতে “রংধনু“আছে ক্যারিয়ার ক্যাটাগরী । মোট কথায় “রংধনু“এখন একটি পাচ মিশালী ফোরাম ।

রংধনু ফোরাম” আপনার জন্য প্রস্তুত। আপনি যোগ দিতে প্রস্তুত তো? আমরা কিন্তু আপনার নিবন্ধনের অপেক্ষায় রয়েছি…

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ