পোর্টাবল WinXP Manager

টিউন শেয়ারিং...Share on FacebookTweet about this on TwitterShare on Google+Pin on PinterestEmail this to someone

প্রতিদিন কম্পিউটার ব্যবহারের সময় নানা রকম সমস্যাতে পড়তে হই আমাদেরকে ।হাকার্সের আক্রমন ,নানারকম তর্যান,ভাইরাস ইত্যাদি ইত্যাদি ।উপরন্ত কম্পিউটার স্টার্ট দিতে যাওয়ার সময় এবং বন্ধ করার ক্ষেত্রে অতিরিক্ত সময় যখন নিচ্ছে ,সেটা সত্যি মহা বিরক্তিকর একটি বেপার ।এই জাতীয় সমস্সা থেকে আপনাকে সাহায্য করবে এই সফটওয়ার টি ।উপরন্ত ফাইল সেটিংস ,কম্পিউটারের নিরাপত্তা সেটিংস ,ফাইল রেজিস্ট্রি সিস্টেম  এবং ইন্টারফেসের কাজের ক্ষেত্রেও এটি সহায়তা করবে ।সফটওয়ার টি পোর্টাবল হওয়াতে ইনস্টলের ঝামেলা নাই এবং যেটা টিউনারপেজ এর  অধিকাংশ ইউসারস পছন্দ করেন ,মিডিয়া ফায়ার এ আপলোড  হওয়াতে ,খুব সহজেই ডাউন লোড করা যাবে ।

DOWNLOAD :

http://www.mediafire.com/?8kg0bckk35tj943

PASS: tunerpage.com

***বাক্তিগত ভাবে আমি কোনো দিন এটি ব্যবহার করিনি তাই কারো পছন্দ / না পছন্দ সম্পূর্ণ  ভাবে ব্যবহার কারির পছন্দের উপর নির্ভর করে ,কারো অপছন্দ হলে দুক্ষিত

About The Author

Related posts

5 Comments

    1. এলেবেলে

      উনি সব পোস্টেই একই মন্তব্য দিয়ে বেড়াচ্ছেন। আমার পোস্টেও দেখলাম অটোমেটিক স্প্যামিং করেছেন, খুব সম্ভব এর জন্য উনি bot ব্যবহার করছেন।

      @এডমিনকে অনুরোধ জানাচ্ছি নাজমুল হোসেনকে ব্যান করার জন্য

    1. Dhushor

      আপনাকে অনেক ধন্যবাদ ভাই ।আশা করি আপনার সার্বক্ষণিক সহায়তা টিউনারপেজ পাবে ।আপনাদেরমতো মানুষ পাশে থাকলে নিসন্দেহে ভালো এবং বড় কিছু করে ফেলা যায় …ভালো থাকবেন ভাই ।

Leave a Reply

পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন
Close
ইমেইলের মাঝে প্রতিদিন নতুন পোস্ট লিস্ট

টিউনারপেজের প্রতিদিনের সবগুলো টিউন্স-এর একটি লিস্ট আপনার ইমেইলে পৌঁছে যাবে। তাই এখুনি সাবস্ক্রাইব করুন এবং নিজের ইমেইল আইডি টি অবশ্যই ভেরিফাই করে নিবেন প্রতিদিনের লিস্ট পেতে। ধন্যবাদ।