মোবাইলের জন্য ফাটাফাটি বাছাইকৃত ৫০০টি গেমস (৯৪মেগা)

9
709

আজকে আবারো শেয়ার করছি মোবাইলের অনেক গুলো গেমস এখানে ৫০০টির মতন গেমস আছে। সব গুলো গেমস ই নতুন, তবে বেশ কিছু পুরনো গেমস ও আছে। অনেকেই আছেন কাজের ফাকে মাঝে মাঝে মোবাইলে গেমস খেলতে লাইক করেন। একটা একটা করে গেমস ডাউনলোড করা বিশাল সময় ও ঝামেলার ব্যাপার। তাই আজকে ৫০০টি গেমস এক সাথে ডাউনলোড করে বসে পরেন কনটা রেখে কনটা খেলবেন খালি এইটা এখন ভাবেন। গেমস গুলো আছে  jar , sis , sisx ফরমেটে, আমি মোবাইল ইউস করি না, করলে এখুনি লোড মারতাম। যাই হোক আপনারা মজা নেন মজা।

Best 500 Games For Mobile

jar | sis | sisx | 94 MB
অথবা
এই লিংক থেকে ডাউনলোড করুণ

9 মন্তব্য

  1. পিপি ভাইয়া, আপনি বললেন, আপনি নাকি মোবাইল ব্যবহার করেন না। কিন্তু কেন ? যদি করে থাকেন, তাহলে আমাকে প্লিজ গোপনে হলেও নাম্বরটি দিন। অনেক খুশি হবো, আপনাকে ফোন করে বিরক্ত করবোনা, জাস্ট আমার মনের ভালোলাগার জন্য। আর আপনি যদি মোবাইল ব্যবহার না করে থাকেন, তাহলে কেন করেন না প্লিজ বলেবেন কি?

  2. গেমস এর মধ্যে তেমন কোন নেশা নেই। শেয়ার করলেন ভাল লাগলো । তবে আমার কিছু বন্ধু আছে যারা ১ দিন গেমস না খেললে পেটের ভাত হজম ই হয় না। তাদের কে গিফট করব এসব গেমস এর লিঙ্ক। অনেক খুসি হবে । :P

  3. খাইছে! এত গেম খেলা শুরু করলে আমার সাধের মোবাইলটার কিপ্যাড আর আস্ত থাকবে না! অবস্থা বেগতিক দেখলে মোবাইলের জন্য জয়স্টিক খুঁজতে হবে… হেহে :p

    • হাহা। মোবাইল ভাঙলেও প্রব্লেম নাই আমি ত আছি। ফ্রী লিংক দিমু ডাউনলোড করে নিবেন। হাহাহা
      ও ভালো কথা। ব্লগ এ কিছু উল্টা পাল্টা পোস্ট আসতেছে। প্লিজ “মতামত” বিভাগে ওইগুলার লিংক দিয়ে কমপ্লেইন করবেন। নয়ত ব্লগ এর পরিবেশ নষ্ট হয়ে যাবে। আর আপনারাও মন্তব্য করে বলে দিবেন এমন পোস্ট না করতে এই সেই…………।
      সব দায়িত্য কিন্তু আপনাদের উপরেই। ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ