ফ্রি ফ্রি আজীবন র‍্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইলসনিক, ফাইলসার্ভের প্রিমিয়াম ইউজার সুবিধা!!!

3
470
ফ্রি ফ্রি আজীবন র‍্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইলসনিক, ফাইলসার্ভের প্রিমিয়াম ইউজার সুবিধা!!!

এলেবেলে

রাফি আল মাহমুদ। ব্লগিং করতে ভালই লাগে, কিন্তু আলসেমীর জন্য লেখা হয়না তেমন একটা। সামু আর টেকটিউন্সের অনিয়মিত ব্লগার। মানুষটাই এলেবেলে...তাই কথাবার্তাও বেড়াছাড়া।
ফ্রি ফ্রি আজীবন র‍্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইলসনিক, ফাইলসার্ভের প্রিমিয়াম ইউজার সুবিধা!!!

ফাইল শেয়ারিং সাইটগুলা টাকা ছাড়া ফ্রি ফ্রি ডাউনলোড ম্যানেজার আর রিজিউম সাপোর্ট দেয়না। কিন্তু এইসব ত্যাদর ফাইল শেয়ারিং সাইট থেকে লিচিং করে ফ্রি ফ্রি প্রিমিয়াম ইউজার সুবিধা পাওয়া যায়।
লিচিং জিনিষটা কি,কেন, কিভাবে?

>> লিংক জেনারেটর বা লিচিং সাইট কি?
– এই সাইটগুলো র‌্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইলের মত বিভিন্ন ফাইল শেয়ারিং সাইট থেকে আপনাকে প্রিমিয়াম ইউজারের মত ডাউনলোডের সু্যোগ করে দেবে ফ্রি ফ্রি। ডাউনলোডের সময় ম্যাক্সিমাম স্পিডের সাথে সাথে রিজিউম সুবিধাও দিচ্ছে কয়েকটা সাইট।

>> কেন লিংক জেনারেটর সাইট?
– আমাদের দেশে মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের স্ট্যাটিক আইপি সরবরাহ করা হয় বলে ফ্রি ইউজার হিসেবেও ডাউনলোড করা যায় না। অনেকের পক্ষেই প্রিমিয়াম একাউন্ট কিনে ব্যবহার করা সম্ভব না। তারচেয়ে বড় কথা- ফ্রি ফ্রি পাইলে টাকা দিমু ক্যান?!

>>কাজটি কিভাবে করা হয়?
– লিংক জেনারেটিং হ্যাকিং এর মত জটিল, ইল্লিগাল কোন ব্যাপার না। বরং পুরো ব্যাপারটাই খুবই সহজ ও লিগাল। লিংক জেনারেটর সাইট মালিকরা টাকা দিয়ে র‌্যাপিডশেয়ার একাউন্ট কিনে নেন এবং আপনার কাংখিত ফাইলটি নিজেদের সার্ভারে আপলোড করে নেন।(ধইরা নেন তাদের হার্ডডিস্ককে)। তারপর আপনাকে ডাউনলোডের সুযোগ করে দেন।

>> সাইট মালিকদের লাভটা কি? উনারা কি দাতা হাতেমতাই?
– না,উনারা দাতা হাতেমতাই নন। এইসব সাইটে গেলেই দেখবেন সাইটের ডান-বাম-উপর-নিচে বিভিন্ন ইমেজ ও গুগল টেক্সট অ্যাডের ছড়াছড়ি। এই অ্যাডগুলোই উনাদের আয়ের প্রধান ক্ষেত্র।

>> সাইট পাব কই?
– গুগলে সার্চ দিলেই পাওয়া যাবে এরকম অনেক সাইট। তবে সমস্যা হচ্ছে এইসবের ৯৯ভাগই কাজ করেনা। অনেক সময় দেখবেন আজকে একটা সাইট খুব ভালো কাজ করছে, আবার কালকেই সাইট ডাউন।

লিচিং এর জন্য নিচের সাইটগুলো ব্যবহার করতে পারেন। সাইটগুলোতে রেজিস্ট্রশন আর ব্যবহারের নিয়ম নিচের দেয়া সাইটের ক্রিনশটের মতই –
http://www.6ybh-upload.com/

http://ravishare.com/

http://filezup.com/

( শুধু এই সাইটটির ফ্রি লিচিং এই সপ্তাহের জন্য বন্ধ থাকবে। সামনের সপ্তাহ থেকে চালু হয়ে যাবে)……………

 

কিভাবে কি করতে হবে নিচে ছবিসহ দিয়ে দিলাম-

১. এই সাইটে গিয়ে ফর্ম ফিলাপ করে সাবমিট বাটনে ক্লিক করুন।

 

 

২. যে মেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করেছিলেন সেটায় ঢুকে লিঙ্কে ক্লিক করে আপনার একাউন্ট কনফার্ম করুন। ইনবক্সে মেইল না পেলে স্প্যাম ফোল্ডারে পাবেন, ঢুকে কনফার্ম করুন। আপনার একাউন্ট এখন ব্যবহারের জন্য তৈরী!

 

 

৩.  Free URL Leech এ গিয়ে আপনার ফাইলের এড্রেস দিয়ে Upload বাটনে ক্লিক করুন।

 

 

৪. দেখুন ফাইলটি ওদের সার্ভারে আপলোড হচ্ছে।

এদের সার্ভারের আপলোডিং স্পিড দেখে তো চোখ কপালে উঠল, ২৯০০কেবি/সেকেন্ড!!! যাই হোক, ১০০% আপলোড শেষে উপরের MY FILES গিয়ে লিস্ট থেকে আপনার ফাইলটির উপর ক্লিক করে ফ্রি ডাউনলোড সিলেক্ট করুন।

 

 

৫. তারপর Create download link এ ক্লিক করলেই পেয়ে যাবেন আপনার কাংখিত রিজিউমেবল ডাউনলোড লিঙ্ক।

aiJMV ফ্রি ফ্রি আজীবন র‍্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইলসনিক, ফাইলসার্ভের প্রিমিয়াম ইউজার সুবিধা!!! (আপডেটেড) | Techtunes ফ্রি ফ্রি আজীবন র‍্যাপিডশেয়ার, মেগাআপলোড, হটফাইল, ফাইলসনিক, ফাইলসার্ভের প্রিমিয়াম ইউজার সুবিধা!!!

 

………………………

…….

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ