আসছে 'ক্লাউড গার্লফ্রেন্ড'

21
405
আসছে 'ক্লাউড গার্লফ্রেন্ড'

বান্দা_ ইখতিয়!র

আসসালামু আলাইকুম। স্বাগতম আপনাকে। কেমন আছেন আপনি? আশা করি ভাল আছেন। আমি তথ্য প্রযুক্তিকে ভালবাসি। তাই দীর্ঘ
দিন যাবত এখানে আছি। https://www.facebook.com/amidorunto
আসছে 'ক্লাউড গার্লফ্রেন্ড'

 

আসছে 'ক্লাউড গার্লফ্রেন্ড'সম্প্রতি ক্যালিফোর্নিয়াভিত্তিক একটি ইন্টারনেট কোম্পানি ক্লাউড গার্লফ্রেন্ড নামের এক সোশ্যাল মিডিয়া চালু করছে। মিডিয়া কর্তৃপক্ষের দাবি, ইন্টারনেট জগতে এই সাইটটির পছন্দের সম্পর্ক গড়ে দিতে পারবে। বিনামুল্যের এই সাইটটির উদ্বোধন হবে ২৬ এপ্রিল।

সাইটটির প্রতিষ্ঠাতা ডেভিড ফাহরিমান জানিয়েছেন, ‘আনলাইক ইয়োর ফার্স্ট ডেট’ স্লোগানে চালু হওয়া এই সাইটটি বাস্তবতা এবং কল্পনায় থাকা বন্ধুটির মধ্যে পার্থক্য ঘুচিয়ে দিতে পারবে।

ফাহরিমান জানিয়েছেন, ‘পছন্দসই গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড খুঁজে পেতে ব্যবহারকারীকে নিজের এবং তার কল্পনার গার্লফ্রেন্ডের বিস্তারিত জানাতে হবে এবং সাইটটির মাধ্যমে তাদের মধ্যে সম্পর্ক গড়ে তোলা যাবে। এজন্য চারটি ধাপ পূরণ করে নেয়া হবে। তবে, এতে কোনো ভূয়া অ্যাকাউন্ট তৈরি করা যাবে না।’

এ ছাড়াও এই সাইটটিতে থাকবে মজার গেম খেলার সুবিধা যার মাধ্যমে সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়টি শেখা যাবে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সোশ্যাল নেটওয়াকিং জায়ান্ট ফেসবুকের সঙ্গে যুক্ত হবার জন্য বিভিন্ন শর্ত বিষয়ে আলোচনা করছে ক্লাউড গার্লফ্রেন্ড কর্তৃপক্ষ।

এই সাইটটিতে অগ্রিম ক্লাউড গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ডের ‘অর্ডার’ দিতে যেতে হবে http://cloudgirlfriend.com/ ঠিকানায়!

খবর ইয়াহু থেকে সংগৃহিত।

 

21 মন্তব্য

  1. হাহা মজা পাইলাম আপনার পোস্ট পরে। গার্ল ফ্রেন্ড পাওয়া এতো সহজ না ভাই। কথাই আছে। “ছেরে দে শইতান… তুই আমার দেহ পাবি তো মজা পাবি না । :D এটাও বাংলাসিনেমার ডায়লগ :P

একটি উত্তর ত্যাগ