সুন্দরবনকে সপ্তাশ্চর্যের একটি নির্বাচিত করুন+ একটি টিপস

11
488
সুন্দরবনকে সপ্তাশ্চর্যের একটি নির্বাচিত করুন+ একটি টিপস

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
সুন্দরবনকে সপ্তাশ্চর্যের একটি নির্বাচিত করুন+ একটি টিপস

আসসালামু আলাইকুম

মহান আল্লাহ তায়ালার কাছে হাজারও শুকরিয়া। টেকটুইস –এর সকলের প্রতি রইল আমার রহল আমার শুভেচ্ছা। আবারও দেখা হয়ে গেল আপনাদের সাথে আমার ৩য় টুইটে। সবাই আশা করি আল্লাহ পাকের ইচ্ছায় খুব ভাল আছেন। আজকের টুইটটি সবাই্ অন্তত একটি বার করে পড়ে যান। আর চেষ্টা করুন আজকের টুইটের কার্যাবলি অনুসারে কাজ করতে।

মহান আল্লাহ তায়ালা আমাদের এই পৃথিবীকে করেছে অত্যান্ত সুন্দর। এই সুন্দরের মধ্যে কিছু কিছু আছে যেগুলো আসলেই আশ্চার্য। যা গত দুই-তিন বছর থেকে শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় বাংলাদেশের মধ্যে নাম রয়েছে কক্সবাজার, সুন্দরবন ও গঙ্গা নদী। এই স্থানগুলোর মধ্যে সবার উপরে আছে সুন্দরবন ও কক্সবাজার। কিন্তু এই টুইট লেখা পর্যন্ত কক্সবাজার প্রতিযোগিতা থেকে চিটকে পড়ে গেছে। তবে আনন্দের সংবাদ হল সুন্দরবনের অবস্থান হল সেরা ১৪ এর মধ্যে।

এখন আসুন যে জন্য এই টুইট। আপনারা কি চান না সুন্দরবনকে সপ্তাশ্চর্যের একটি করা হোক? আমি যেমনটি চাই আশা করি আপনারাও চাইবেন সুন্দরবনকে সপ্তাশ্চার্যের একটি করা হোক। তাই আপনাদের দিতে হবে অনলাইনে ভোট। ভোট করতে হলে আপনাকে এখানে যেতে হবে। তারপর সাইন আপ করে লগইন করুন। আর ভোট করে নির্বাচিত করুন আমাদের প্রিয় সুন্দরবনকে।

Website: http:// www.new7wonders.com/

আমাদের উচিত সুন্দরবনকে বেশি বেশি করে ভোট করে নির্বাচিত করা। আর নির্বাচিত করলে সুন্দরবনের তো কোন লাভ হবে না, লাভ হবে আমাদের, বাড়বে আমাদের মর্যাদা-সম্মান।

টিপস

অনলাইনে ভোট করতে হলে আপনার দরকার হবে একটি ই-মেইল ঠিকানা। আর এখানে সমস্যা হল একটি ই-মেইল ঠিকানা দিয়ে মাত্র এক বার ভোট করা যাবে। এর উপর একাধিক আইডি খুলতে গেলে বেশ ঝামেলায় পড়তে হয়, তাছাড়া সময়ের ব্যাপারও বটে। তাই যারা জিমেইল ব্যবহার করেন তাদের জন্য এই টিপস।

জিমেইল টিপসঃ সুন্দরবনকে সপ্তাশ্চার্যের একটিতে নির্বাচিত করতে হলে আপনাকে করতে হবে বেশী বেশী ভোট। আর বেশি বেশি ভোট করতে হলে দরকার হবে বেশি বেশি মেইল ঠিকানা। তজ্জন্য আপনি সুন্দরবনকে বেশি ভোট দিতে চাইলেও পারবেন না একটি মেইল থেকে একটি ভোটের বেশি। “নো চিন্তা ডু ফুর্তি”। আপনার জিমেইল ঠিকানা আছে না? থাকলে কোন চিন্তাই নেই, একটি জিমেইল থেকে একাধিক ভোট করতে পারবেন। এবার দেখুন মূল অংশ…..

মনেকরি, আপনার ইমেইল ঠিকানাটি হল nasimakter4s@gmail.com. এই আইডির উপর সার্জারি করতে পরবেন আপনার ইচ্ছা মতো ডট (.) দিয়ে। যেমন- n.s.i.ma.k.te.r@gmail.com. আরেকটি জিনিস লক্ষ্য করুন, আপনার ডোমেইনের নাম, কি লেখা আছে ‘জিমেইল’ তাই না?? আপনি ইচ্ছা করলে এখানে জিমেইলের পরিবর্তে googlemail.com ব্যবহার করতে পারবেন। যেমন- nasimakter4s@ googlemail.com. তবে মজার ব্যাপার হল, আপনি আপনার ইমেইলের যে সার্জারি করেছেন, এতে আপনার মূল জিমেইল আইডির কোন সমস্যাই হয় নি। আপনি যত বার ভোট করবেন “ঘুরে ফিরে বটের তল”। মানে আপনার আসল ইমেইলেই চলে আসবে Confirmation. So, আজ এক্ষুনি করে ফেলুন ইচ্ছা মতো শত শত ভোট আপনার একটি মাত্র জিমেইল আইডি থেকে।

সবার কাছে আমার একটি অনুরোধ সবাই অন্তত একবার করে ভোট দিবেন সুন্দরবনকে ভোট।

সবাইকে ধন্যবাদ, আল্লাহ হাফেজ…………..

সময় পেলে এখান থেকে ঘুরে আসতে পারেন: http://techtweets.com.bd/

11 মন্তব্য

  1. আমি অনেক দিন ধরে ভাবছি ভোট দিব,দিব দিব করে দেওয়া হচ্ছিল না।আপনির লিখাটা পড়ে দেরি না করে আপনার দেওয়া লিঙ্কে ক্লিক করে চপাট করে ভোটটা দিয়ে দিলাম।খুবই ভাল লাগছে..আপনার প্রতি রইল প্রানঢালা শুভেচ্ছা…আপনাকে অনেক ধন্যবাদ

  2. ডট দিয়ে ভোটিং করতে গিয়ে আবার হীতে বিপরীত না হয়ে যায়! সাইট অ্যাডমিন খুব সহজেই এভাবে ভোট দেয়া মেইল আইডি ডিটেক্ট করে ফেলতে পারেন। তাই ব্যান খাওয়ার সমূহ সম্ভাবনা রয়েই যায় :(

  3. ওয়াও!! দারুন টিপস শিখলাম। ধন্যবাদ শেয়ার করবার জন্য। আমি কি এইভাবে অন্যকেও ইমেইল করতে পারবো ? মানে আমি কি আমার জিমেইলকে একাধিকবার ব্যবহার করতে পারবো, যেখানে একবার ব্যবহার করা যায় ?

একটি উত্তর ত্যাগ