উইন্ডোজ সেভেনকে নিয়ে যান উই্ন্ডোজ এইটে

19
438
উইন্ডোজ সেভেনকে নিয়ে যান উই্ন্ডোজ এইটে

অনির্বাচিত টিউনার™

®╔═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╗®
✪░░▒▓███►✂✂((((☠☠➸Uη§є₤є©†єd✖Ŧwєє†єЯ™➸☠☠))))✂✂◄███▓▒░░✪ ®╚═════════════════════ஜ۩۞۩ஜ══════════════════════╝®

The Ultimate Path of The Bangla Technology
অ আ ক খ প্রযুক্তি এখন আমার ভাষায়
উইন্ডোজ সেভেনকে নিয়ে যান উই্ন্ডোজ এইটে

আসসালামু আলাইকুম, সবাই আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে খুব ভাল আছেন। আজ আমি আপনাদের জন্য এনেছি উইন্ডোজ সেভেনকে উইন্ডোজ এইটে রূপান্তর করণ।তো চলুন আজকের টুইটে……

মাইক্রোসফট প্রতিনিয়ত গবেষণা করছে তাদের অপারেটিং সিস্টেম ও সফটওয়্যার নিয়ে। তারা উইন্ডোজের বিভিন্ন ভার্সন প্রকাশ করেছেন এ পর্যন্ত। এর মধ্যে বর্তমানে জনপ্রিয় অবস্থানে রয়েছে উইন্ডোজ সেভেন। কিন্তু প্রযুক্তি প্রেমিদের কাজে সেভেন দেয়ার পরও তারা বলছে কি যেন নেই। তারপর উবুন্টু অপারেটিং সিস্টেম বলছে সেভেন নাকি উবুন্টুর মতো। তাই মাইক্রোসফট সিদ্ধান্ত নেয় তারা উইন্ডোজের আরেকটি ভার্সন তৈরি করবে, আর তৈরি করেও ফেলেছে। এর নাম দেয়া হয়েছে উইন্ডোজ ৮। মাইক্রোসফট এটি মুক্তি দেবে ২০১২ সালে।

উইন্ডোজ ৮ কে বলা হয় উইন্ডোজ ৭ এর পরের ভাই। উইন্ডোজ প্রেমিদের মধ্যে এরই মধ্যে উইন্ডোজ ৮ নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা কল্পনা। এর নতুন নতুন ফিচার রয়েছে যা আসলেই আসাধারণ। উইন্ডোজ ৭ থেকে উইন্ডোজ ৮ এ নিয়ে যাওয়ার জন্য মাইক্রোসফট একটি Transformation Pack তৈরি করেছে। নতুন এই প্যাকে রয়েছে নতুন বুট স্ক্রীণ, লগঅন স্ক্রীণ, টাস্কবার, ওয়ালপেপার। মোট কখায় এটি আসলেই এক ভিন্ন ধর্মী উইন্ডোজ প্লাটফর্ম। ডাউনলোড করুন ও ব্যবহার করে দেখুন কি চমৎকার অবস্থা এখানে।

Transformation Pack ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

উইন্ডোজ ৮ এর ওয়ালপেপারের জন্য এখানে ক্লিক করুন।

সবাইকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন, ধন্যবাদ…

19 মন্তব্য

একটি উত্তর ত্যাগ