ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ৪র্থ পর্ব)

0
72

আসসালামু আলাইকুম,

Advertisement

ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের এক রহস্যময় জগত।এবং এই জগত নিয়ে অনেক জল্পনা কল্পনা রয়েছে,এছাড়া নানা রকম সত্য/মিথ্যা কথা ও গল্প রয়েছে ডার্ক/ডীপ ওয়েব নিয়ে।অনেকেই সেই কৌতূহলের জন্য ইন্টারনেটের এই রহস্যময় জগতে ডুব দিতে চায়।

সেই রহস্যময় জগতে ভালো থেকে খারাপের পরিমাণটাই বেশি।

ডার্ক/ডীপ ওয়েবের তেমনই কিছু অজানা বিষয় নিয়ে আজকে এর ৪র্থ পর্ব নিয়ে আলোচনা করবোঃ

  • ডার্ক/ডীপ ওয়েবে কিছু সাইট আছে, যেখানে কিছু মানুষ রয়েছে যারা আপনার জন্য যে কোন কিছু চুরি করতে প্রস্তুত, তার চুরি সাকসেসফুল হলে সে আপনাকে সেই চুরি হওয়া জিনিসের ছবি পাঠাবে প্রমান হিসেবে।
  • অনেক দেশের ইন্টারনেট আইন বেশ কঠিন,তাই বিভিন্ন দেশের জার্নালিস্টরা ডার্ক/ডীপ ওয়েবের মাধ্যমে যে কোন দেশ সম্পর্কে পৃথীবির যে কোন প্রান্তে বসে,অন্য দেশ সম্পর্কে নানা রকম রিসার্চ করে থাকে।
  • ডার্ক/ডীপ ওয়েবে এমন কিছু সাইট রয়েছে, যেখানে অসুস্থ মস্তিস্কের লোক রয়েছে যারা তাদের নিজের পরিবারের নানা রকম গোপন ভিডিও লাইভ স্ট্রিমিং করে থাকে গোপন ক্যামেরার মাধ্যমে।
  • ডার্ক/ডীপ ওয়েবে প্রায় সব রকমের স্পোর্টের অবৈধ বাজি/ফিক্সিং হয়ে থাকে।এমন কোন খেলা বাদ নেই যে সেখানে তার ফিক্সিং হয় না।
  • ডার্ক/ডীপ ওয়েবে কিছু সাইট রয়েছে যেখানে চামড়ার বিভিন্ন প্রোডাক্ট পাওয়া যায়,যা শুধুমাত্র মানুষের চামড়া দিয়েই তৈরি।কিছু মানুষ রয়েছে যাদের এমন বিকৃত শখ রয়েছে এবং তারা এগুলো শখের জন্য কিনে থাকে।
  • সেই সাইট গুলো সাধারণ মানুষের জন্য নয়।

নোটঃ ডার্ক/ডীপ ওয়েবের অনেক বিষয় আছে যা সাধারণ মানুষের না জানাই ভালো, তাই সেইসব অনেক তথ্য নিয়ে আলোচনা করা হচ্ছে না।

ডার্ক/ডীপ ওয়েবকে কেন ইন্টারনেটের অন্ধকার দিক বলা হয়,

এবং

সবাইকে সচেতন করার জন্য টিউন করার মুল উদ্দেশ্য

নোটঃ (যে কোন কাজ করার আগে ভেবে নিন কাজটি করার পর আপনার পরিনতি কি হবে, আপনার পরিবারের কি হবে!!! সবাই ভাল থাকুন, ক্রাইম থেকেদূরে থাকুন)

ফেসবুকে আমিঃ Muhammad Easin Islam

যারা আগের পর্ব মিস করেছেন তাদের জন্যঃ

ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ৩য় পর্ব)

ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ৩য় পর্ব)