প্রফেশনাল ফটোগ্রাফিক্স শিখি এবং নিজেই প্রফেশনাল ফটোগ্রাফিক্স ডিজাইনার হয়ে যাই। পর্ব : ১

0
115

আজ আমি সবাইকে চমকে দিয়ে নিয়ে এসেছি ফটোগ্রাফিক্স ডিজাইন। যা শিখে আপনি অতি সহজে একজন Professional  ফটোগ্রাফিক্স ডিজাইনার হয়ে যেতে পারবেন। আর ও আছে আপনি চাইলে প্রতি মাসে ঘরে বসেই ফটোগ্রাফিক্স ডিজাইনিং দ্বারা 100$ ডলার খেকে 500$ ডলার ইনকাম করতে পারবেন।

আপনি ফটোগ্রাফিক্স ডিজাইনিং কেন শিখবেন ?

Advertisement

গ্রাফিক্স হচ্ছে এক ধরনের আর্ট।যার দ্বারা কাল্পনিক রূপকে বাস্তব রূপে রূপান্তিত করা হয়। ফটোগ্রাফিক্স শিখে আপনি অতি সহজে যে কোন জায়গায়/স্থানে  Job করতে পারবেন। বর্তমানে যারা একটু বেশি ফটোগ্রাফিক্স ডিজাইনিং জানে তাদের অতি সহজেই Job হয়ে যাচ্ছে। তাও ভালো পরিমাণ সেলারিতে। আপনি চাইলে বাসায় বসেই এই টিউনের মাধ্যমে প্রতি মাসে ১৫,০০০ হাজার টাকা থেকে ৩৫,০০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনি ফটোগ্রাফিক্স ডিজাইনিং কেন শিখবেন ?

ফটোগ্রাফিক্স ডিজাইনার হয়ে নিজের কর্মক্ষেত্র নিজেই তৈরি করতে পারবেন। কার কাছে চাকরির জন্য দড়াতে হবে না। আপনাকেই চাকরি খুজবে।

ফটোগ্রাফিক্স ডিজাইনিং শিখে সবার সাথে পরিচিত হওয়ারউপায়

আপনি আপনার ফটোগ্রাফিক্স ডিজাইন গুলো দিয়ে সবার সাথে পরিচিত হয়ার জন্য চেষ্ঠা শুরু করে দিন।আপনি যদি চেষ্ঠা করেন তাহলে অতি সহজেই পরিচিত লাভ করতে পারবেন। আপনি পরিচিত হওয়ার জন্য বাংলাদেশে বড় বড় অনেক র্সাচ ইঞ্জিন আছে সে খানে একাউন্ড খুলে আপনাকে উপস্থাপন শুরু করুন।

আরও বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন ধন্যবাদ।