প্রতিদিন ১৫ মিনিট ব্যয় করে ২২.৫০$ আয় করুন মাসে (পেমেন্ট বিকাশ/রকেট)

2
656

আসসালামু আলাইকুম, আমি এই লেখাতে আপনাদের একটি নতুন সাইটের কথা বলব যেটা থেকে আপনি প্রতিদিন ১৫ মিনিট ব্যয় করে ২২.৫০$ আয় করুন মাসে (পেমেন্ট বিকাশ/রকেট)।
আপনাদের মধ্যে অনেকের ই বাসায় এখন ব্রডব্যান্ড / ইন্টারনেট আছে যাতে বেকার সময় কাটাচ্ছেন, আর অনেকেই আছেন আমার মতো স্টুডেন্ট, তাদেরই বেশি উপকারে আসবে এই টিউনটা আমার মনে হয়।
যাই হোক কাজের কথায় আসি, অনেকেই আছেন অনলাইনে অল্প সময় দিয়ে কিছু আয় করতে চান যেন অন্তত পকেট মানিটা হয়ে যায়, যেমনটা আমিও করছি, অনেক সাইট আছে যেগুলোয় ইনভেস্ট করা লাগে, রেফার করা লাগে, ইত্যাদি ইত্যাদি তাই একটাকেও ভালো লাগেনা + লিখিও না তাই, কিন্তু এটাতে এমন কোন ঝামেলাই নাই দেখে এটা আমার কাছে অস্থির লেগেছে তাই শেয়ার করলাম।

২২.৫০$ আয় করুন মাসে (পেমেন্ট বিকাশ/রকেট) প্রতিদিন ১৫ মিনিট ব্যয় করে ২২.৫০$ আয় করুন মাসে (পেমেন্ট বিকাশ/রকেট)

সাইটের নাম-  www.earnopedia.biz

১-২ মাস হলো চালু করেছে, এখন শুধু ১৫ টা ভিডিও থাকলেও এতে আপনি ৬০ টাকা পাচ্ছেন ডেইলি, 60*30=1800 টাকা মাসে, আরো অনেক ভালো কাজ আছে যেগুলো এখনো চালু হয়নি, চালু হলে ২-৪ ডলার কোন ব্যাপার ই না।

প্রথমে এখানে http://earnopedia.biz/signup.php গিয়ে রেজিস্টেশন করতে হবে।

এখানে আপনাদের সবার সব ইনফো রিয়েল অর্থাৎ জন্মনিবন্ধনে যেভাবে দেওয়া ওই ভাবেই দিতে হবে।
আর আর্নোপিডিয়াতে আপ্নারা যে ফুল নাম দিছেন ওই নামের সাথে আপনার ফেসবুক আইডির নামের মিল থাকতে হবে+যার যার ফেসবুকে নিজের প্রফাইল পিক দিতে হবে। পিকে যেনো আপনাকে চেনা যায় এরকম পিক দিতে হবে
এগুলো না থাকলে আপনাদের অফিসিয়াল পোষ্ট গ্রুপে এপ্রুভ করবে না। কারন এখানে ফেক কোনো কিছু এলাউ না। সব ১০০% রিয়েল হতে হবে।

sponsor id: 1302210

এর পর ইমেলে মেল যাবে একটা, মেলে ঢুকে আইডি কনফাম করতে হবে। তাহলে অ্যাকাউন্ট ওপেন হবে, এর পর সব দেখতে পাবেন, publisher login এ ক্লিক করে login করতে হবে, তারপর service এ ক্লিক করে paid video ad সিলেক্ট করলেই ১৫ টা ভিডিও পাবেন যারর প্রতিটির জন্য আপনি পাবেন ৫ সেন্ট করে,এভাবে ১ টা ১ টা করে ভিডিও দেখতে হবে
এখানে কাজ আসে প্রতিদিন রাত ৮-৯ টার মধ্যে আর কাজ করার লাস্ট টাইম পরের দিন সন্ধ্যা ৫:৫৯ মিনিট পর্যন্ত। এর মধ্যে মানে সন্ধ্যা ৬ টার পরে থেকে কাজ আসার আগে পর্যন্ত ভিডিও অপশন বন্ধ থাকে।
এখানে আপনাদের অবশ্যই রেগুলার কাজ করতে হবে। যদি কেউ একটানা ৭ দিন কাজ না করে তাহলে তার একাউন্ট সাস্পেন্ড হয়ে যাবে।
ভিডিও সব সময় ফুল ভিডিও দেখতে হবে। টেনে/অন্য কোনো ভাবে ২ নাম্বারি করলে অথবা এই সাইটে ভিপিএন দিয়ে ভিডিও দেখলে এখন ব্যালেন্সে টাকা এড হলেই মাস শেষে টাকা পাবেন্না+একাউন্ট সাস্পেন্ড ও হতে পারে।

সবগুলো দেখলে প্রতিদিন $০.৭৫ ইনকাম মানে হাত খরচ একটা, তবে যেহেতু কোন রেজিস্ট্রেশন ফি নাই তাই আপনাকে প্রথম ৫ মাসে আপনার ইনকাম থেকে অল্প অল্প করে টোটাল $৫০ পে করতে হবে, তাই $৫০ পে করার আগ পর্যন্ত আপনাকে কম্পানি $১০ এর বেশি অংশটা পে করবে, অর্থাৎ আপনি যদি ১ মাসে $২৫ ইনকাম করেন তাহলে পেমেন্ট পাবেন $১৫, আর $১০ তারা রেখে দিবে, এভাবে ৫ মাসে $৫০ কেটে নিলে আপনি লাইফ টাইম মেমবার হয়ে যাবেন, তখন আর কোন টাকা কাটা হবেনা, যা আর্ন করবেন, তাই পাবেন।

Innocurrent থেকে রেফারেল ছাড়া প্রতিদিন ৩$ ইনকাম এর বিস্তারিত(ভিডিও সহ বর্ণনা)

পেমেন্ট মাসের ১৫-২০ তারিখে উইথড্র এর জন্য আবেদন করতে হয়, আর ২২-২৭ তারিখের মধ্যে তা পরিশোধ করা হয়, আর বিকাশ, পেপাল, পেইজা, ব্যাংক সব ভাবেই পেমেন্ট নেয়া যায়, তবে অবশ্যই রেজিস্ট্রেশনের সময় আপনার নিজেন ফোন নাম্বার দিবেন যেটা চালু থাকে, কারন পেমেন্ট করার আগে আপনাকে কল করা হতে পারে, আর স্পনসার আইডি ছাড়া অ্যাকাউন্ট খুলতে পারবেন না, যেটা “1302210” ই দিতে হবে, আর ভুলেও এক ডিভাইস/পিসি থেকে একটার বেশি আইডি খুলবেন না, তাহলে সব হারাবেন + আইপি ব্লকড ,আর ১ ওয়াইফাইতে সর্বচ্চ ৫ জনের বেশি চালাতে পারবেন্না।
এখানে কোনো রেফার বোনাস নাই। আপ্নারা আমার রেফারে একাউন্ট খোলাতে আমার কোনো লাভ হয় নাই।
কিন্তু আপ্নারা যদি কাজ করেন তাহলে আপনাদের সারা মাসে যা ইনকাম হবে তার মাত্র ৫% আমি পাবো। এটা মাস শেষে দেওয়া হয়।

আরও কিছু জানার থাকলে ফেসবুকে text দিতে পারেন earn money online এ,


আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন বিস্তারিত আলচনা করার জন্য।


আরও জানতে ও অবশ্যই সব আপডেট সাথে সাথে পেতে Earnopedi এর ফেসবুক পেজ এ কানেক্ট থাকতে পারেন, ধন্যবাদ।

আল্লাহ হাফেয।

Youtube Channel: https://www.youtube.com/c/EarnMoneyOnlineA
Facebook Page : https://www.facebook.com/earn.money.onlineall
Facebook Group For Discussion : https://www.facebook.com/groups/earnmoneyonline.Stretegy
G+ Page : https://plus.google.com/+EarnMoneyOnlineAll
Twitter Page: http://twitter.com/earnsmy_com
Pinterest Page : http://www.pinterest.com/earnsmy_com

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ