আবারো নিয়ে ফ্রীতে লুফে নিন কাস্টম ডোমেন + আনলিমিটেড হোস্টিং,আর নিজেই নিজের ওয়েবসাইট বানিয়ে ফেলুন (এইবার সবাই পারবে)

0
0

আসসালামুওলাইকুম,কেমন আছেন প্রান প্রিয় টেকবাসি?আমি আপনাদের দোয়াতে আর প্রযুক্তির কল্যানে ভালই আছি।আবারো আপনাদের সবার প্রিয় সিরিজের আরো একটা সুপার ডুপার টিউন উপহার দিতে যাচ্ছি :lol: তোহ চলেন ভূমিকা করে সরাসরি টিউনে চলে আসি।একটা ওয়েব সাইট আমরা সবাই বানাতে চাই কিন্তু পারি না সবাই :cry:  কারন কোডিং ডোমেইন কেনা হস্টিং আরো কত্তো ঝামেলা! তাই আমি গত টিউনে দেখিয়েছিলাম কিভাবে ফ্রী ডোমেইন + হস্টিং নিয়ে বিনা কস্টে বিনা টাকায় সম্পূর্ন ফ্রীতে একটা উন্নত মানের ওয়েবসাইট বানানো যায়,কিন্তু সেই হস্টিং প্রোভাইডার এখন ফ্রী প্লান বন্ধ করে দিয়েছে।আমাকে প্রতিদিন অনেকেই এসএমএস করে যে ভাইয়া আমি আর ফ্রী তে ওয়েবসাইট বানাতে পারছি না তারই ধারাতে আজকের নতুন টিউন নতুন নিয়মে।আপনি চাইলেই পারবেন আপনার ব্যাবসা কিংবা আপনার যে কোন প্রজেক্ট কে পাবলিকের সামনে ফোকাস করতে আর আপনার নিজের ওয়েবসাইট বানাতে।

কারন আমাদের আজ নিজের কোনো ডোমেন আর হোস্টিং না থাকার টেনশন নেই।তাই আর আমি আপনাদের সামনে এমন একটি টিউন অনেছি যেটি দেখলে আপনি নিজেয় কোনো কোডিং নলেজ ছাড়া প্রফেশনাল ওয়েব সাইট বানাতে পারবেন এবং সেটা আপনার  নিজের ডোমেন এ আর এখানেই শেষ নয় আপনি আরো পাচ্ছেন আনলিমিটেড হোষ্টিং। মাঝে মাঝে আপনারা সবাই দেখেন যে, টেকটিউনস এ বিভিন্ন কোম্পানির এড সো করে ১ জিবি হোস্টিং ১৮০০ টাঁকা এমন টাইপের তাহলে চিন্তা করুন যে আপনি এখন ফ্রীতে টোটালি আনলিমিটেড হোস্টিং পাচ্ছেন ব্যাপারটা কত মজার। তাই নাহ?

তোহ চলেন ঝাপিয়ে পড়িঃ

এই প্রক্রিয়াটা আপনাকে খুবই ভাল ভাবে অনুসরন করতে হবে তাই আপনাদেরই জন্য আমার এই ভিডিও টিউন করা যাতে আপনাদের বুঝতে সুবিধা হয়।তাই দয়া করে মনযোগ দিয়ে ভিডিটা দেখুন।

https://youtu.be/xAuIJe5zBOU

ভিডিওতে যে যে বিষয়ে আলোচনা করা হয়েছেঃ

১। নতুন নিয়মে সবাই কিভাবে ৫ বছরের জন্য আনলিমিটেড হোষ্টিং নিবেন ১০০% ফ্রী।

২। নতুন ভাবে আবারো কিভাবে কাষ্টম ডোমেন নিবেন টোটালি ফ্রী ১ বছরের জন্য।

৩। কীভাবে প্রফেশনাল ওয়েব সাইট বানাবেন স্টেপ বাই স্টেপ দেখানো হয়েছে।

ধন্যবাদ সবাইকে দয়া করে জাস্ট একটু সাপর্ট করবেন প্লীজ আপনাদের অনুপ্রেরনা আমাদের বড় পাওয়া প্লীজ চ্যনেলটি সাবস্ক্রাইব করবেন আর আমার সাথেই থাকবেন।কোন সমস্যা হলে টিউমেন্ট করতে ভুলবেন নাহ।

আল্লাহ হাফেজ।দেখা হবে আগামি টিউনে।

একটি উত্তর ত্যাগ