Blue Whale Game ||ব্লু হোয়েল গেমস মৃত্যুর ফাঁদ || আপনার অজানতেই ব্লু হোয়েলের শিকার হয়ে যাচ্ছেন।কিভাবে তা জেনে নিন।

0
128

Game টির নিরর্মাতর পরিচয়

Advertisement

আজ সারা বিশ্বে একটি গেমস্ ভাইরাল হয়ে গেছে। এই গেমসটি তৈরি করেছেন রাশিয়ার ফিলিভ-বুদেইকিন নামে ২২ বছরের এক যুবক। তিনি রাশিয়ার বিজ্ঞান বিভাগের একটি কলেজে পড়তেন। তাকে কোনো এক কারনে সেখান থেকে ভহিস্কার করে দেওয়া হয়।তিনি মনে করতেন এই পৃথিবীতে যাদের প্রয়োজন নেই তাদের বেঁচের থাকার কোন দরকার নেই।

এই গেমসটি খেলে কত জন মানুষ এখন পযর্ন্ত মৃত্যুর শিকার হয়েছেন ?

এই গেমসটি খেলে সারা বিশ্বে এখন পযর্ন্ত ৫৬৩ জন্য লোক মারা গেছেন। যারা এই গেমটি খেলে মারাগেছে তারা নিজেকে মনে করতেন তার এই পৃথিবীতে বেঁচে থাকার কোন প্রয়োজন নেই।

আজ এই গেমসটি কিছুলো বুজে খেলছে। আবার কে্উ নিজেকে অনেক সাহসি পরিচয় দিতে গিয়ে খেলছে।

গেমসটিতে আপনার জন্য কি কি থাকছে

আপনি চাইলে এই গেমস খেলতে পারবেন না।তার কারণ, আপনাকে যদি ব্লু হোয়েল পছন্দ করে তাহলে আপনি খেলতে পাবেন না হয় না।

১। প্রথম ১০টি লেভেল খুবি আকষনিয়। যা আপনাকে পরের লেভেল খেলার জন্য আগ্রহ জাগাবে।

২।পরের লেভেলে মানে ১১- ২০ পযর্ন্ত আপনার হাতে টেটু আঁকতে বলবে।এবং সেই টেটুর ছবি তোলে ব্লু হোয়েলের কাছে পাঠাতে হবে।আর এরি মাঝে আপনার কাছে একটি মেসেজ চলে আসবে যে “ আপনি কি তার পরের লেভেল খেলতে চান, তাহলে ওকে বাটনে ক্লিক করুন।” আপনি যখনি ওকে বাটনে ক্লিক করবেন তখন থেকে আপনার সকল তথ্য নেয়া শুরু করবে।

৩। আমি তার পরের লেভেল ৪০ – ৫০ এর কথা গুলো বলছি। আপনি যখন এই লেভেলে চলে আসবেন তখন আপনাকে বাজে বাজে কাজের সাথে তা ভিড়িও করে পাঠাতে বলবে। আপনি যদি না পাঠাতে চান তাহলে আপনাকে নানা রকম ভাবে ব্যাকমেল করা শুরু করবে। এবং শেষ লেভেলে আপনাকে আপনার জিবন দিয়ে গেমসটি শেষ করতে হবে।

বাকী অংশ জানতে এখানে ক্লিক করুন