হয়ে যাই ভিডিও এডিটর – চলুন বানিয়ে ফেলি অদৃশ্য হিরো (লিকুইড এফেক্ট)

0
271

আসসালামু আলায়কুম অরাহমাহতুল্লাহি অবারাকাতুহু।

আশা রাখি সবাই অনেক ভাল আছেন, আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে অনেক ভালো আছি, অনেক দিন হচ্ছে নিয়মিত টিউন করা হয়নি ব্যক্তিগত সমস্যার কারণে, তাই প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। তাই আজকে আরেকঅটি নতুন টিউন নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। আশা করি ভুল গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং ভুল ধরিয়ে দিয়ে শুধরে নেবার সুযোগ করে দেবেন।

এবার চলে আসি মূল পর্বে আজকে বিষয়টি নিয়ে ভিডিও টিউনে দেখানো হয়েছে সেটা হচ্ছে কিভাবে লিকুয়েড এফেক্ট এর মাধ্যমে ভিডিওকে কিভাবে ছচ্ছ পানির মত করে ফেলবেন, আমরা হয়ত এই এফেক্ট টা হলিউড এর গার্ডিয়ান মুভিতে হিরোইন কে করতে দেখেছি, সে পানির সাথে মিশে যেতে পারে আরো অনেক কিছু। তাই আজকে থকে কিছু স্পেশাল এফেক্ট নিয়ে টিউন করার চেষ্ঠা করব নিয়মিত। আশা রাখছি আপনারা আপনার মূল্যবান মতামত দিয়ে পাশে থাকবেন।

আজকের ভিডিও টিউনে বা নিয়মিত যে ভিডিও এডেটিং ব্যবহার করা হচ্ছেঃ

1. Sony vegas pro 11, 12,13,14 এর মধ্য একটি ভার্শন হলেই শিখতে পাড়বেন। যদি উপরুক্ত Software টি আপনার কাছে না থেকে থাকে তবে নিচে আমার পূর্বের করা টিউন থেকে লিঙ্ক সংগ্রহ করে নামিয়ে নিতে পারেন,অথবা sony Vegas এর অফিসিয়াল সাইট হতে ডাউনলোন করবার অনুরোধ জানাচ্ছি।

চলুন দেখে নেওয়া যাক আজকের স্পেশাল এফেক্ট-

তো আজকের টিউন আপনাদের কেমন লাগলো? যদি ভালো লেগে থাকে তাহলে অনুরোধ থাকবে শেয়ার করার জন্য। আর আজকের টিউটোরিয়ালে কোন বিষয় না বুঝলে কিংবা কিছু জানার থাকলে ভিডিওতে টিউমেন্ট করতে পারেন অথবা ফেসবুকে জানাতে পারেন।

ফেসবুক : Abdul Momin
ইউটিউব চ্যানেল: Tutohut

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

একটি উত্তর ত্যাগ