[আপডেটেড] আনলিমিটেড ফ্রী টক টাইম জিতে নিন

31
866

শুরুতে টিউনারপেজের পক্ষ থেকে সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। আপনাদের ভালবাসায় আমরা ধন্য।

আজকে থেকে শুরু হতে যাচ্ছে টিউনারপেজের বিশেষ আয়োজন। www.tunerpage.com এর  বিভিন্ন বিভাগে লেখা জমা দিয়ে জিতে নিন ফ্রি টক টাইম। এবং যে কনো পোস্টে মন্তব্য করেও জিতে নিতে পারেন ফ্রী টক টাইম। প্রতি ৩০টি মন্তব্য ১০টাকা করে দেয়া হবে। এবং প্রতি পোস্ট এর জন্য ১০টাকা করে দেয়া হবে।

বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক তৈরী করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগ। আমাদের সাধ্য নেই আপনাদের সঠিক মূল্যায়ন করা, কোন লেখক কে আসলে সঠিক মূল্যায়ন করা কখনই সম্ভব নয়। একজন লেখকের স্থান অনেক উপরে। এই আয়োজন আসলে ছোট্ট একটা গিফট আমাদের পক্ষ থেকে।

নিচের নিয়মাবলী অনুসারে ১৫ এপ্রিল ২০১১ থেকে এই সাইটে প্রকাশিত প্রতিটি লেখার জন্য দেওয়া হবে ১০ টাকার টক টাইম।

টিউনারপেজ.কম [আপডেটেড] আনলিমিটেড ফ্রী টক টাইম জিতে নিন

 

টিজেদের জন্য নিয়মাবলী:-

১. প্রতিটি লেখার জন্য লেখককে ১০ টাকার টকটাইম দেওয়া হবে। কমপক্ষে ১০০ টাকা জমা হওয়ার পর তা ফ্লেক্সিলোডের (যে অপারেটরের জন্য যা প্রযোয্য) মাধ্যমে লেখকের মোবাইলে পাঠিয়ে দেওয়া হবে। তবে লেখার সংখা ৫০টির বেশি হলে একসাথে পুরো টাকাটা আগামি ১৫ মে ২০১১ তারিখে লেখকের দেয়া ঠিকানায় পাঠানো হবে।
(যে কনো সময়ে এই আয়োজন বন্ধ হয়ে গেলেও লেখার সংখা ৫০টির বেশি হলে একসাথে পুরো টাকাটা আগামি ১৫ মে ২০১১ তারিখে লেখকের দেয়া ঠিকানায় পাঠানো হবে।  )

২. “অদল বদল”, “সাহায্য চাই”,”অফটপিক”,”ব্লাড ব্যংক”,”ফটগ্রাফি”, “English” বিভাগে প্রকাশিত কোন লেখার জন্য ফ্রি টক টাইম দেওয়া হবে না।

৩.  আপনার প্রকাশিত লিখাটি অন্য কারো লিখা হতে পারবে না
(কপি করা যাবে না কারো লিখা তবে একটি বিষয় নিয়ে অনেকেই পোস্ট করতে পারবেন নিজের মতন করে এবং অন্য ভাষা থেকে বাংলায় অনুবাদের ক্ষেত্রে কোন সমস্যা নেই)

—————————-আপডেটেড অপশন—————————-

৪. আগে ছিলো একজন টিজের দৈনিক সর্বোচ্চ ৩টি লেখা প্রকাশ করতে পারবেন। কিন্তু এটা আপডেট করা হয়েছে। নতুন নিয়ম হল একজন টিজে প্রতিদিন ১টির বেশী পোস্ট করতে পারবেন না। একটির বেশী পোস্ট করলেও সেটার জন্য কনো প্রকার ফ্রী টক টাইম দেয়া হবে না। এই কার্যক্রম আজকে রাত ১২তার পর থেমে মানে ১৮-০৪-২০১১ থেকে প্রজয্য।

————–১৭-০৪-২০১১————–

৫. এই ফ্রি টকটাইম শুধুমাত্র বাংলাদেশের যে কোন মোবাইল ফোন অপারেটরের সিমের জন্য প্রযোয্য। লেখক দেশের বাইরে অবস্থান করলে বাংলাদেশে তার মনোনীত যে কোন ব্যাক্তির মোবাইলে ফ্রি টক টাইম পাঠানো যাবে।

মন্তব্যকারীদের জন্য নিয়মাবলী:- (টিজেদের আরো উৎসাহিত করতে এই আয়োজন)

১। একটি মন্তব্য অনেক গুলো পোস্টে দেয়া যাবে না।
(দিলেও সেটা একটি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে)

২। মন্তব্যের সাথে কনো প্রকার লিংক দিলে সেই মন্তব্যর টক টাইম বাতিল হয়ে যাবে।

৩। একটি মন্তব্য একাধিকবার দিলে, সেটা ১টি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে।

৪। একটি পোস্টে অহেতুক / সংখা বাড়ানোর লক্ষে একাধিক মন্তব্য করা যাবে না।
(এই ক্ষেত্রে এডমিন যেকনো মন্ত্যবের টক টাইম বাতিল করতে পারবে)

৫। যেই পোস্টে মন্তব্য করবেন সেই মন্তব্য অবশ্যই পোষ্টের বিষয়ে হতে হবে অন্যথায় টক টাইম বাতিল করে দেয়া হবে।

৬। ফেসবুক থেকে করা কনো মন্তব্যের জন্য টক টাইম দেয়া হবে না।

 

বিশেষ নোট

পরবর্তী ঘোষনা না দেওয়া পর্যন্ত এই কার্যক্রম চলতে থাকবে। টিউনারপেজ পূর্ণ অধিকার রাখে যে কনো মুহূর্তে এই আয়োজন বন্ধ করে দেয়ার কনো প্রকার কারন দর্শানো ছারাই।এবং নিয়মাবলী সাইট এডমিন প্রয়োজনে পরিবর্তন করতে পারবেন যে কনো মুহূর্তে। এবং সব ক্ষেত্রে সাইট এডমিনের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে। এবং এই সাইটের টেকনিকেল বিভাগের এডমিন পুদিনা পাতা ও মোডারেটর ধুসর এই আয়োজনে অংশগ্রহণ করতে পারবেন না। তারা পোস্ট করলেও কনো প্রকার টক টাইম দেয়া হবে না।

বিশেষ দৃষ্টি আকর্ষণ

আপনারা যদি এই আয়জনের স্পন্সর হয়ে আমাদের সাহায্য করতে চান তাহলে খুব খুশি হবো এবং আপনাকে স্বাগতম জানাই। স্পন্সর হতে চাইলে এই ঠিকানায় মেইল করুণ tunerpage @ hotmail . com দয়া করে মেইলের সাবজেক্ট অবশ্যই “স্পন্সর হেল্প” দিবেন।
আমাদের এই আয়জনের ৫০টি লিখার স্পন্সর হয়েছেন জনাব “আহমেদ সাইফুল” আপনাকে প্রাণ ঢালা ভালোবাসা আমাদের সবার পক্ষ থেকে। টিউনারপেজ আপনার কাছে কৃতজ্ঞ।

31 মন্তব্য

একটি উত্তর ত্যাগ