প্যারোট সিকিউরিটি অপারেটিং সিস্টেম কীভাবে ইনস্টল করা যায় 3.6 VMware ওয়ার্কস্টেশন উপর 12 2017 (Your Tutorial)

0
39

প্যারোট সিকিউরিটি অপারেটিং সিস্টেম কীভাবে ইনস্টল করা যায় 3.6 VMware ওয়ার্কস্টেশন 12

এই ভিডিও টিউটোরিয়ালে আমরা শিখব কিভাবে প্যারোট সিকিউরিটি OS 3.1 (ParrotSec 3.1) VMware ওয়ার্কস্টেশন ধাপে ধাপে। এই টিউটোরিয়ালটি প্যারট ওএস 3.1 ইনস্টল করার জন্য ভৌত কম্পিউটার বা ল্যাপটপেও সহায়ক। Parrot OS ইনস্টল করার পরে, আমরা ভাল কার্যকারিতা এবং ব্যবহারের জন্য VMware সরঞ্জামগুলি ইনস্টল করব।

প্যারাট সিকিউরিটি ওএস কি?
প্যারাট সিকিউরিটি অপারেটিং সিস্টেম (অথবা প্যারাটসেক) হল ডেবিয়ান জিএনইউ / লিনাক্স ভিত্তিক একটি লিনাক্স ডিস্ট্রিবিউশন। এটি নিরাপত্তা-ভিত্তিক বন্টন যা অনুপ্রবেশ পরীক্ষার জন্য ডিজাইন করা ইউটিলিটিগুলির সংগ্রহ, কম্পিউটার ফরেনসিক, রিভার্স ইঞ্জিনিয়ারিং, হ্যাকিং, গোপনীয়তা, গোপনীয়তা এবং ক্রিপ্টোগ্রাফি সমন্বিত।
ভিএমওয়্যার ওয়ার্কস্ট্যাটন কি?

একটি লিনাক্স ডিস্ট্রিবিউশন (প্রায়ই ডিস্ট্রো হিসাবে সংক্ষেপিত) একটি সফটওয়্যার সংগ্রহ থেকে তৈরি একটি অপারেটিং সিস্টেম, যা লিনাক্স কার্নেলের উপর নির্ভর করে এবং প্রায়ই, একটি প্যাকেজ ম্যানেজমেন্ট সিস্টেম। লিনাক্স ব্যবহারকারী সাধারণত লিনাক্স ডিস্ট্রিবিউশনগুলির মধ্যে একটি ডাউনলোড করে তাদের অপারেটিং সিস্টেমটি প্রাপ্ত করে, যা এম্বেডেড ডিভাইসগুলির (যেমন, ওপেনডব্লট) এবং ব্যক্তিগত কম্পিউটার (উদাহরণস্বরূপ, লিনাক্স মিন্ট) থেকে শক্তিশালী সুপারকম্পিউটারগুলিতে বিভিন্ন ধরণের সিস্টেমের জন্য উপলব্ধ (উদাহরণস্বরূপ, রক ক্লাস্টার বিতরণ)।
VMware ওয়ার্কস্টেশন হল একটি হাইপারভাইসার যা x86-64 কম্পিউটারে সঞ্চালিত হয়; এটি ব্যবহারকারীদের একক ভৌত মেশিনে এক বা একাধিক ভার্চুয়াল মেশিন (ভিএম) সেট আপ করতে সক্ষম করে, এবং প্রকৃত মেশিনের সাথে একযোগে তাদের ব্যবহার করে।প্যারোট সিকিউরিটি অপারেটিং সিস্টেম Video Link