আপনার ই-মেইল তৈরি করে নিন শুধু মাত্র ১ মিনিটে(কোনো প্রকার সাইনাপ/রেজিস্ট্রেশন ছাড়াই)!!!

0
126

হ্যালো বন্ধুরা!!! আমার  টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!!!

আজকের টিউনের বিষয় বস্তু খুবই ছোট কিন্তু মজাদার। আজকের টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে মাত্র ১ মিনিটের মধ্যেই আপনি নিজের ১টি ই-মেইল বানিয়ে নিবেন।

ই-মেইল আমাদের বর্তমান জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় গুলোর মধ্যে একটি। তবে অনেক সময় আমরা এমন কিছু ওয়েবসাইট ব্যবহার করি যেখানে ব্যবহারের জন্য আমাদের ফেইক ই-মেইলের প্রয়োজন পরে। সেটা বিভিন্ন কারনেই হতে পারে। কখনো সেটা ফেইক আইডি খুলার জন্য হতে পারে কিংবা আমাদের সেইফটির জন্য। যাই হোক। আমরা বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করে এই ফেইক ই-মেইল খুলার কাজ টি করতে পারি। কিন্তু ঐ ওয়েবসাইট গুলোতে আমাদের প্রয়োজন হয় সাইনাআপ/রেজিস্ট্রেশান  করার। এই কাজটি কিছুটা  সময় সাপেক্ষ এবং বিরক্তিকরও। তাই আমি আপনাদের আজ এমন একটি ওয়েবসাইট দেখাব যেখানে প্রবেশ করার সাথে সাথেই আপনার নতুন একটি ই-মেইল হয়ে যাবে। আপনাকে সাইনাআপ/রেজিস্ট্রেশান  করার কোনো প্রয়োজন নেই।

ওয়েবসাইট টি তে প্রবেশ করার জন্য এখানে ক্লিক করুন।  আপনি আপনার সাধারণ ই-মেইলের মতোই এটিকে ব্যবহার করতে পারবেন। এবং আপনার সকল ই-মেইল আপনি ১ পেইজেই পাবেন। যদি সাহায্যের প্রয়োজন হয় তাহলে  এই ভিডিও টি দেখতে পারেন।

 

 

 

একটি উত্তর ত্যাগ