সবার আগে জেনে নিন SSC Result 2017 – সকল উপায় ও কিছু গোপন টিপস সাথে মাদ্রাসা বোর্ডের রেজাল্ট

0
481

সবার আগে জেনে নিন SSC Result 2017 – সকল উপায় ও কিছু গোপন টিপস। SSC Exam Result 2017:- ২০১৭ সালের এসএসসি পরীক্ষার ফল আজ ৪ মে দুপর ২টায় প্রকাশ করা হবে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ  আজ ২৫ এপ্রিল, ২০১৭  মঙ্গলবার এ তথ্য জানান। গত ২ ফেব্রুয়ারি এ পরীক্ষা  শুরু হয়ে ২ মার্চ শেষ হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের পূর্বঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী, পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফল প্রকাশের কথা রয়েছে।

সবার আগে জেনে নিন SSC Result 2017 - সকল উপায় ও কিছু গোপন টিপস সাথে মাদ্রাসা বোর্ডের রেজাল্টরেওয়াজ অনুযায়ী, পাবলিক পরীক্ষার ফলাফলের একটি কপি ফল প্রকাশের দিন সকালে শিক্ষামন্ত্রী এবং বোর্ডের চেয়ারম্যানরা ফলাফলের অনুলিপি প্রধানমন্ত্রীর কাছে তুলে দেন। এরপর দুপুরে সংবাদ সম্মেলন করে ফল প্রকাশ করা হয়। এর পরপরই শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে একযোগে ফল ঘোষণা করা হয়।

গত ২ ফেব্রুয়ারি এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। এ বছর দেশের ১০টি শিক্ষাবোর্ডের অধীনে ১৭ লাখ সাড়ে ৮৬ হাজার ৬১৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

মোবাইলে SMS এর মাধ্যমে SSC Exam Result 2017 জানার নিয়মঃ


SSC <space> First 3 Letters of Boar d <space> Roll Number <space> 2017 এবার মেসেজটি 16222 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি এসএমএসে ফলাফল জানতে পারবেন।

For Dakhil Result: Dakhil <space> MAD <space> Roll Number <space> 2017 এবার মেসেজটি 16222 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি এসএমএসে ফলাফল জানতে পারবেন।

SMS Short Code for Different Education Board:


Dhaka Board- DHA, Barisal Board- BAR, Rajshahi Board- RAJ, Jessore Board- JES, Comilla Board-COM, Dinajpur Board- DIN, Chittagong Board-CHI, Sylhet Board-SYL, Madrasha Board- MAD

অনলাইনে SSC Exam Result 2017 দেখার গোপন লিঙ্কঃ


স এম এস এর মাধ্যমে মাদ্রার্সা বোর্ডের জন্য:


Dakhil<Space>আপনার বোর্ড এর নামের প্রথম ৩ অক্ষর <Space> রোল নম্বর <Space> পাশের সাল।

উদাহরণ: DAKHIL RAJ ১২৩৪৫৬ ২০১৭ এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উপরের নিয়ম গুলো দিয়ে কোন কাজ না হলে এই বারে আসুন পরের নিয়মে। এখন আমি আপনাদের একটি ওয়েব সাইট এর লিংক দেবো এখান থেকে আপনারা পুরা প্রতিষ্ঠানেরে ফলাফল পেয়ে যাবেন। একটি কথা্ আগে বলে রাখি এই সাইটে সহজে ঢুকতে পারবেন না। আর যদি একবার ঢুকতে পারেন তাহলে আর বের হবেন না। আশা করি এখান থেকে আপনারা ফলাফল পাবেন।