A-Z সি পি এ মার্কেটিং – ১

0
1

আগেই বA-Z সি পি এ মার্কেটিং - ১লে নেই আমি ধারাবাহিক ভাবে ১৫ টি টিউটোরিয়াল দিব সিপিএ মার্কেটিং আর উপরে । অভ্র দারা লিখছি , ভুল থাকতে পারে । কিছু মনে করবেন না । যাই হক কাজের কথায় আসি । আমি সিপিএ এর ট্রাফিক নিয়া বেশি আলোচনা করব ।

সিপিএ = কষ্ট পার অ্যাকশান  । এখানে ২ ধরনের অফার থাকে ১ঃ পি পি এস  ২ঃ পি পি এল

১ঃ পি পি এসঃ এটা হচ্ছে আপনি কোন নেটওয়ার্ক থেকে একটা প্রোডাক্ট এর অফার নিলেন । সেই প্রোডাক্ট এর পার সেল এ আপনাকে একটা পরিমান ডলার দেয়া হবে । যার পরিমান টা অফার এ আগেই দেয়া থাকবে ।

২ঃ পি পি এলঃ এটা হচ্ছে আপনার ট্রাফিক যদি কোন একটা নির্দিষ্ট কাজ সম্পন্ন করে আপনার অফার অনুযায়ী । যেমন ইমেইল সাবমিট , জিপ সাবমিট বা কোড ভেরিফিকেশন । যার ফলে আপনার অফার অনুযায়ী আপনি ডলার পাবেন ।

বর্তমানে অনেক সিপিএ মার্কেট প্লেস আছে । তার মধ্যে ভাল কিছু গুলর নাম আমি দিলাম ।

1.Clickbooth

2.Maxbounty

3.Peerfly

4.W4

5.CPA Grib

6.CPAfull

7.Ogads  এ ছারাও অনেক আছে

আপনি যদি নতুন হন তাহলে সিপিএ গ্রিপ নিয়া কাজ করতে পারেন অথবা এর মত সহজ কোন নেটওয়ার্ক । যে নেটওয়ার্ক এ আপনি খুব সহজেই অ্যাকাউন্ট পাবেন । আমার পরবর্তী পোস্ট হবে কিভাবে ভাল সিপিএ নেটওয়ার্ক থেকে অ্যাকাউন্ট আপ্প্রুভ নেয়া যাই এবং ভাল অফার কিভাবে সিলেক্ট করা যায় ।

আপনাদের উৎস এর জন্য আমি আমার ০১.০১.২০১৭ থেকে ১৫.০৪.২০১৭ এর আয় দেখালাম । কেউ খারাপ কিছু মনে করবেন না দয়া করে। এটা শুধু মাত্র উৎসাহ দেয়ার জন্য যে আপনি ভাল ভাবে কাজ করলে এর লেগে থাকলে আকদিন এর চেয়েও ভাল কিছু করতে পারবেন । অফার এর নাম গুল দেখাতে পারলাম না এখন । আমি এটা ধিরে ধিরে সব দেখাব এবং বুঝিয়ে দিব।

A-Z সি পি এ মার্কেটিং - ১