আপওয়ার্ক এর টেস্ট নিয়ে আর কোনো ভয় পেতে হবে না,ছোট্ট একটা ট্রিকে খুবি সহজে আপওয়ার্ক এর যে কোনো টেস্ট পাস করুন।

0
157

আসসালামু আলাইকুম।আশা করি টিউনারপেজ এর সাথে থেকে ইন্শাহআল্লাহ সবাই ভালো আছেন।আমি টিউনারপেজ এর একজন নতুন টিউনার এবং এই টিউনটা আমার প্রথম টিউন তাই আশা করি আমার কোন ‍ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

 

আমরা প্রায় অনেকেই জানি যে বিশ্বের অন্যতম সেরা ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস হচ্ছে আপওয়ার্ক।এই মার্কেটপ্লেস এ যে কেউ বিনামূল্যে রেজিস্ট্রেশন করে কাজ করতে পারে তাই এটা খুবি একটা জনপ্রিয় মার্কেটপ্লেস।এখানে কাজ পেতে হলে আমদেরকে প্রথমে বিড করতে হয়(বিড মানে হলো যে জবগুলো টিউন হবে সেগুলো পড়ে যদি মনে হয় আপনি পারবেন তাহলে সেটাতে আবেদন করা।),আর বিড করার পূর্ব শর্ত হচ্ছে প্রোফাইল ১০০% কমপ্লিট করা আবার প্রোফাইল ১০০% কমপ্লিট করতে হলে আমদেরকে স্কিল টেস্ট পাস করতে হয়।আর এই জাইগাটাতে এসেই আমরা অনেকেই বাঁধার সম্মুখিন হই।টেস্ট দিতে না পারলে আপওয়ার্ক কাজ পাওয়াটা প্রায় অনিশ্চিত [বিদ্রঃ আসলে প্রোফাইল কমপ্লিট না করেও বিড করা যায় বাট সেইখেত্রে কাজ পাওয়াটা প্রায় অনিশ্চিত তাই প্রোফাইল কমপ্লিট করে বিড করাটাই উত্তম ]।তখন সত্তিই খুবি খারাপ লাগে। তো আসা করি আমার ট্রিক্টা দেখার পর আপনাদের আর কোনো সমস্যার সম্মুখিন হতে হবে না ইন্শাহআল্লাহ।

আমার ট্রিক্টা একটা ভিডিও ট্রিক।

আসলে এটা লিখে ভালো করে বুঝানো যাবে না তাই এটার ভিডিও লিংকটা দিলাম।

 

https://youtu.be/Z6avoMLKeJgdtr dhrubo upwork test আপওয়ার্ক এর টেস্ট নিয়ে আর কোনো ভয় পেতে হবে না,ছোট্ট একটা ট্রিকে খুবি সহজে আপওয়ার্ক এর যে কোনো টেস্ট পাস করুন।

 

কোন প্রশ্ন থাকলে প্লিজ টিউমেন্ট করে জানাবেন।

আশা করি পরবর্তিতে আরো ভালো কিছু নিয়ে আসবো ইনশাহ্‌আল্লাহ।

ধন্যবাদ সবাইকে। আর টিউনারপেজ এর সাথেই থাকুন।

 

[বিদ্রহঃ এটা আমি পূর্বে টেকটিউনসে প্রকাশ করেছিলাম]

একটি উত্তর ত্যাগ