ইংলিশ শেখার জন্য আবারো নিয়ে আসলাম মাথা নষ্ট করার মত ভাল একটি অ্যাপ! একটি মাস্ট হ্যাভ অ্যাপ

0
330
ইংলিশ শেখার জন্য আবারো নিয়ে আসলাম মাথা নষ্ট করার মত ভাল একটি অ্যাপ! একটি মাস্ট হ্যাভ অ্যাপ

ashikkhan2930

খুবই সাধারণ একজন মানুষ।টেক জগত কে ভালবাসি, নিজে তেমন কিছুই জানিনা।শিখতেছি সব সময়,এখানে টিউন করতে এসেছি ,টিউন পড়তে এসেছি সব ই শেখার উদ্দেশ্যে।নিজে যা জানি তা সবার সাথে শেয়ার করে শিখতে চাই।আমার ছোটখাটো একটি সাইট আছে
ইংলিশ শেখার জন্য আবারো নিয়ে আসলাম মাথা নষ্ট করার মত ভাল একটি অ্যাপ! একটি মাস্ট হ্যাভ অ্যাপ

Enguru English Spoken App

কেমন আছেন সবাই? আশা করি সবাই বেশ ভালই আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি। অনেক আগে ইংলিশ শেখার জন্য বেস্ট একটি অ্যাপ শেয়ার করেছিলাম মনে আছে সেটির কথা? ঐ অ্যাপ টির নাম ছিলো Hello English আজ আপনাদের জন্য আরেকটি মাথা নষ্ট করার মত ভাল একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি,অ্যাপটির নাম Engguru! যারা Hello English অ্যাপটির পোস্ট মিস করেছেন তারা দেখে নিন এখান থেকে Click Here For Hello English

Enguru জোশ একটি অ্যাপ।আপনি যদি এই অ্যাপ আর Hello english এই দুটি অ্যাপ নিয়মিত প্রাকটিস করেন তাহলে ইংরেজি নিয়ে আপনার আর ভয় থাকবেনা।বরং আপনি নিজেই অন্যকে ইংলশ সম্পর্কে ধারণা দিতে পারবেন।শুনে বুঝা, শুন্যস্থান পূরন করা, এম সিকিউ গেইম খেলা সহ বিভিন্ন চমকপ্রদ ভাবে আপনাকে ইংরেজি শেখাবে। ভুল হলে কেন ভুল হলো, সঠিক উত্তর টা কি সব ই দেখিয়ে দিবে।স্পোকেন ইংলিশ এর জন্য এই অ্যাপের মত অ্যাপ আর একটিও নেই অ্যাপ বাজারে।

ভাবছেন অ্যাপ কিভাবে আপনাকে শিখাবে?? আপনি জাস্ট একটা দিন অ্যাপ টি ওপেন করে একটু ঘুরে ফিরে দেখুন। আপনি যদি নিয়মিত অ্যাপ দুটি প্রাকটিস করতে থাকেন তাহলে ইংলিশ নিয়ে আপনার আর ভয় থাকবেনা এটা হলফ করে বলে দিতে পারি :)

অ্যাপ ওপেন করার সাথে সাথেই আপনার পূর্ব ইংলিশ জ্ঞান কতটুকু তার উপরে একটি পরীক্ষা নিবে। আপনার পরীক্ষার ফলাফলের ভিত্তিতে আপনার জন্য লেসন সাজাবে। জাস্ট অমায়িক একটি অ্যাপ এটি। যার ব্যবহারে একজন ছাত্র সহ যেকেউ ই ইংলিশ চর্চা করতে পারবে মুগ্ধতার সাথে।

তাহলে আর দেরি কেনো,এখনি ডাউনলোড করে নিন নিচের লিংক থেকে।একবার ট্রাই করলে আর ছাড়তে চাইবেন না আর সেটাই হবে আপনার জন্য মজ্ঞলজনক।

ডাউনলোড লিংক: Download Enguru Spoken English App

ডাউনলোড করতে UC বা Chrome Browser দিয়ে লিংকে গিয়ে একদম নিচের দিকের Download লেখার নীচের টিক তুলে দিন। টিক তুলে সেই Download লেখাতেই ক্লিক করুন।অন্য পেজ এলে ব্যাক করে এই পেজে এসে Download লেখায় ক্লিক করুন।পরের পেইজে Click Here To Download লেখায় ক্লিক করবেন।
আশা করি পোস্ট টি দ্বারা আপনারা সবাই ই উপকৃত হবেন।আপনারা উপকৃত হলেই আমাদের শ্রম সার্থক হবে। ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য