আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলুন স্পেসশিপ ব্যাটল গেইম

0
140

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন। আপনারা যারা অ্যান্ড্রয়েড মোবাইলে গেইম খেলেন তাদের জন্য আজ একটি নতুন গেইম এর সাথে পরিচয় করিয়ে দিবো, সবাই গেমটি খেলে মজা পাবেন, একবারে বুইড়া থেকে গুইড়া মানে বাচ্চারাও মজা পাবে। গেইম টির নাম  Space Ship Challenge, মহাকাশে স্পেস বা নভোযান চলার সময় যে সব বাধা বিপত্তি কে পাশ কাটিয়ে যায়, সে অনুরুপ আদলে করা হয়েছে এই অ্যান্ড্রয়েড  গেইমসটি। 

Advertisement

আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলুন স্পেসশিপ ব্যাটল গেইম

ধরেন, আপনি মহাকাশে অভিযানে গেছেন একটা স্পেসশিপ নিয়ে কি কি বাধা আসতে পারে, গ্রহ, গ্রহানুপুঞ্জের সাথে ধাক্কা লাগতে পারে, এছাড়াও নাম না জানা অনেক কিছুর মুখোমুখি হতে পারেন। গেইমটির স্পেস শিপ আপনাকে পুরা মহাকাশ ভ্রমন করাবে না কিন্তু, স্পেসশিপ এ চড়ে সাধারন কিছু বিনোদন দিতে পারবে। আমার কাছে গেইমটি খুব ভালো লেগেছে। গেইমস টির সাইজ খুব বেশি নয়, তাই হালকা, র‍্যাম বেশি লোড দিবে না, ডাউনলোড করতেও বেশি এমবি যাবে না। মাত্র ৫ এমবি এর কাছাকাছি। তাই দেরি না করে গেইমটি ইন্সটল করে নিজেও খেলা শুরু করুন, বাচ্চা কাচ্চা থাকলে তাদের অ খেলতে দিন। গেইম মানেই বিনোদন আর চ্যালেঞ্জ। নিচে সরাসরি গুগল প্লে স্টোর লিঙ্ক দেওয়া হল, ক্লিক করে ইন্সটল করে নিবেন। 

-এখান থেকে Space Ship Challenge ইন্সটল করুন –

এই টিউনটি ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না, শেয়ার করে জানিয়ে দিন আপনার বন্ধুদের। শেয়ার করতে টিউন এর উপরে বা নিচে থাকা ফেসবুক শেয়ার বাটন পাবেন। ধন্যবাদ।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here