একটি অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে দেখুন বাংলাদেশের সকল অনলাইন চাকরির পত্রিকার সার্কুলার

0
103

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন।  আমি আজ যে বিষয় নিয়ে লিখতে যাচ্ছি, এমন একটি অ্যান্ড্রয়েড  অ্যাপস যার মাধমে আপনারা বাংলাদেশের সকল অনলাইন চাকরির পত্রিকার চাকরির সার্কুলার। অ্যাপস টির নাম ”  চাকরির খোজ  “। এতে ডিফল্টভাবে বাংলাদেশের টপ এবং প্রচলিত চাকরির পত্রিকাগুলো যোগ করা আছে। আপনি শুধু ক্লিক করেই দেখতে পারবেন আপনার পছন্দের জব সাইট। আশা করি চাকরি যারা খুজতেছেন, তাদের অনেক অনেক উপকারে আসবে অ্যাপস টি। 

একটি অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে দেখুন বাংলাদেশের সকল অনলাইন চাকরির পত্রিকার সার্কুলার

 

বাংলাদেশের টপ চাকরির পত্রিকাগুলো আপনি এই অ্যাপস এর মাধ্যমেই দেখতে পাবেন এবং আবেদন করতে পারবেন। চাকরি দূরে নয়, চাকরিকে খুজে বের করুন। অ্যাপটির ডিজাইন টাও খুব বেটার হইছে, সাইজ ও খুব কম। আর জবস সাইট ভিউ না করলে এমবি খরচ হওয়ার কোন চান্স নাই। তাই দেরি না করে এখনি নিয়ে নিন এই সুন্দর এবং দরকারি আপসটি। আর খুজতে থাকুন আপনার মন মত চাকরি। অ্যাপস টি গুগল প্লে স্টোরেই পাবেন। প্লে স্টোরে গিয়ে সার্চ ট্যাবে লিখুন ” চাকরির খোজ ” তাহলেই আপনি অ্যাপস টি পেয়ে যাবেন আর ইন্সটল করে নিতে পারবেন। আমি এখানে বিডি চাকরির পত্রিকা অ্যাপস টির গুগল প্লে লিঙ্ক দিয়ে দিলাম, এখান থেকেও ইন্সটল করতে পারেন।

বিডি চাকরির খোঁজ   নিয়ে নিন এখনি, এখান থেকে

এই অ্যাপস এ যোগ আছে

  • #bdjobs (বিডিজবস)
  • # (এভারজবস বিডি)
  • # (চাকরি ডট কম)
  • # (জবস এ 1)
  • # (নয়াদিগন্ত জবস)
  • #     চাকরিব্লগ

সহ আরো অনলাইন চাকরির পত্রিকা। অ্যাপস টি ইন্সটল করে, চাকরির সাথেই থাকুন।

এই টিউনটি ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না, শেয়ার করে জানিয়ে দিন আপনার বন্ধুদের। শেয়ার করতে টিউন এর উপরে বা নিচে থাকা ফেসবুক শেয়ার বাটন পাবেন। ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ