যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

0
260
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

tunerrazu

আমি অতি সাধারণ একজন মানুষ । সারাদিন ইন্টারনেট নিয়ে ঘাঁটা ঘাঁটি করতে পছন্দ করি । গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন ও এসইও সম্পর্কে মোটামুটি ধারণা আছে । আমার ব্লগ - http://www.bdrazu.com
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি। টিউনার পেইজে এইটা আমার প্রথম টিউন । আজকে আপনাদের সাথে একটা নিউজ শেয়ার করবো । আশা করি সবার ভালো লাগবে । স্যামসাং নির্মিত অন্যতম স্মার্টফোন গ্যালাক্সি এস৮ এর ঘোষণা আসতে পারে চলতি বছরের আগামী মার্চ মাসে । ধারণা করা হচ্ছে এপ্রিল মাসের শেষের দিকে ফোনটি বাজারে পাওয়া যাবে বলে । আনুষ্ঠানিক ভাবে কোন ঘোষণা না এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এর বিস্তর জল্পনা-কল্পনার শেষ নেই । আর তা থেকেই ধারণা করা যাচ্ছে যে, নোট ৭ বিপর্যয় থেকে ঘুরে দাঁড়ানোর জন্য স্যামসাং-এর অন্যতম অবলম্বন হতে পারে এই এস৮ই ।
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮ যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮স্যামসাং গ্যালাক্সি এস৮ বাজারে আসবে দুটি ভিন্ন সাইজে । পাঁচ ও ছয় ইঞ্চি মাপের ফ্লাগশিপ দুটিতে থাকবে ইনফিনিটি ডিসপ্লে প্রযুক্তি । দুই পাশ বাঁকানো এই ডিসপ্লে একই সাথে ধারবিহীনও (bezel less) বটে । সেই সাথে অত্যাধুনিক নিরাপত্তা প্রযুক্তি রেটিনা স্ক্যানারও যুক্ত হচ্ছে । ৬৪ গিগাবাইট রম সম্বলিত ডিভাইটিতে থাকবে মেমরি কার্ড স্লট । ক্যামেরা হবে এস৭ থেকে আরও উন্নত যা স্বল্প আলোতে আরো অধিক কার্যকর হবে । আগামী ২১শে এপ্রিল বাজারে অবমুক্ত হবে এস৮ একটি সূত্রের মতে । তবে এবার মান নিয়ণ্ত্রণে মরিয়া স্যামসাং । সম্ভাব্য সেরা পণ্যটি নির্দিষ্ট তারিখে অবমুক্তির চেয়ে বাজারে উপস্থাপনেই বেশী আগ্রহী বলে মনে হচ্ছে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

12 − nine =