যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

0
229
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

tunerrazu

আমি অতি সাধারণ একজন মানুষ । সারাদিন ইন্টারনেট নিয়ে ঘাঁটা ঘাঁটি করতে পছন্দ করি । গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন ও এসইও সম্পর্কে মোটামুটি ধারণা আছে । আমার ব্লগ - http://www.bdrazu.com
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি। টিউনার পেইজে এইটা আমার প্রথম টিউন । আজকে আপনাদের সাথে একটা নিউজ শেয়ার করবো । আশা করি সবার ভালো লাগবে । স্যামসাং নির্মিত অন্যতম স্মার্টফোন গ্যালাক্সি এস৮ এর ঘোষণা আসতে পারে চলতি বছরের আগামী মার্চ মাসে । ধারণা করা হচ্ছে এপ্রিল মাসের শেষের দিকে ফোনটি বাজারে পাওয়া যাবে বলে । আনুষ্ঠানিক ভাবে কোন ঘোষণা না এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এর বিস্তর জল্পনা-কল্পনার শেষ নেই । আর তা থেকেই ধারণা করা যাচ্ছে যে, নোট ৭ বিপর্যয় থেকে ঘুরে দাঁড়ানোর জন্য স্যামসাং-এর অন্যতম অবলম্বন হতে পারে এই এস৮ই ।
যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮ যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮স্যামসাং গ্যালাক্সি এস৮ বাজারে আসবে দুটি ভিন্ন সাইজে । পাঁচ ও ছয় ইঞ্চি মাপের ফ্লাগশিপ দুটিতে থাকবে ইনফিনিটি ডিসপ্লে প্রযুক্তি । দুই পাশ বাঁকানো এই ডিসপ্লে একই সাথে ধারবিহীনও (bezel less) বটে । সেই সাথে অত্যাধুনিক নিরাপত্তা প্রযুক্তি রেটিনা স্ক্যানারও যুক্ত হচ্ছে । ৬৪ গিগাবাইট রম সম্বলিত ডিভাইটিতে থাকবে মেমরি কার্ড স্লট । ক্যামেরা হবে এস৭ থেকে আরও উন্নত যা স্বল্প আলোতে আরো অধিক কার্যকর হবে । আগামী ২১শে এপ্রিল বাজারে অবমুক্ত হবে এস৮ একটি সূত্রের মতে । তবে এবার মান নিয়ণ্ত্রণে মরিয়া স্যামসাং । সম্ভাব্য সেরা পণ্যটি নির্দিষ্ট তারিখে অবমুক্তির চেয়ে বাজারে উপস্থাপনেই বেশী আগ্রহী বলে মনে হচ্ছে ।