এবার শুধু video দেখে ইঙ্কাম করুন প্রতিদিন ১ থেকে ৩ ডলার। শুধু মাত্র ১৫ থেক্লে ২০ মিনিট কাজ করে। ইঙ্কাম না হলে আমি বাসায় গিয়ে টাকা দিব

0
536

Hello everyone
বন্ধুরা, কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি, অনেকদিন পর আবার টিউন করতে ইচ্ছা হল. চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই.সবাই শিরোনাম দেখেই বুঝে গেছেন নিশ্চয় কি নিয়ে লিখছি ! হ্যাঁ, খুবই ছোট কিন্তু কাজের একটা টিউন. আজ আমি আপনাদের সাথে এমন এক secret share করবো যা আগে কেউ কখনো করেনি।

Google chrome ( অন্য browser সবসময় কাজ করেনা) এ গিয়ে earnstation লিখে search দিবেন। ওই সাইটে গিয়ে sign up করবেন। sign up করার সময় রেফারেল কোড চাবে। এই 15031350436789 টা দিবেন। রেফারেল ছাড়া sign up হবেনা। sign up করার পর ইমেইল এ গিয়ে এক্টিভ করে নিবেন।

কাজ:::: প্রতিদিন আপনাকে ২০ টা video দেখতে হবে। ( মাঝে মাঝে like,commet,share দিতে হবে)   তাহলে প্রতিদিন আপনি ১ ডলার করে পাবেন। আপনার রেফারেল এ যদি কেও sign up করে তাহলে আপনি তাদের ১০% পাবেন। যদি আপনার under এ ১০ জন sign up করে আর তারা যদি প্রতিদিন কাজ করে তাহলে আপনি ওদের  ১০% মানে ১ ডলার আর আপনার ১ ডলার মানে মাসে ৬০ ডলার করে পাবেন।  আর যদি রেফারেল বেশি হয় তাহলে আরো বেশি। ৫০ ডলার হলে আপনি টাকা উঠাতে পারবেন। তারা তাদের ID active  করলেই আপনি ৫ ডলার বোনাস পাবেন।

Id active::::: আপনাকে ১০ থেকে ১২ দিনের মদ্ধে id active  করতে হবে। তা না হলে আর video দেখতে পারবেননা। আর ১৫ থেকে ২০ দিনের মদ্ধে active না করলে আপনার ID বাদ হয়ে যাবে।

ID ACTIVE এর নিয়ম:::::; আপনি company থেকে id active  করতে চাইলে তাদের কে ৩০ ডলার দিতে হবে বিকাশে। কারন বাংলাদেশে তাদের agent আছে।  ( আমি আপনাদের কে এটাই prefer  করবো) আর আপনি যদি রেফারেল ( আমি) এর মাদ্ধমে ID ACTIVE  করতে চান তাহলে তাদের কে ২০ ডলার দিতে হবে।

আমার রেফারেল থেকে account খুললে আপনাদের সুবিধা,
১। আমার থেকে যে help পাবেন তা অন্য কারো কাছ থেকে পাবেননা ১০০% guaranteed

২। আপনারা চাইলে আমার সাথে সরাসরি দেখা করে আপনার Id active  করে নিতে পারেন। ( যদি আমার কাছে ডলার থাকে )

৩। ৫০ ডলার পর্যন্ত wait না করে কিভাবে আরো আগে টাকা উঠাতে পারবেন তা আমি দেখাবো।

৪। কিভাবে আপনি নিজেই আরো কয়েকটা ID চালাবেন তা দেখাবো।

৫। কিভাবে ইনভেস্ট ছারা ID active করবেন তা দেখাব

সাইট টা trusted.

কোন প্রব্লেম হলে আমাকে call দিবেন।

সাইট টা কিভাবে কাজ করে জানতে চাইলে video টি  দেখুন

 

https://www.youtube.com/watch?v=9ue6XdkTpE0&feature=share